Bengali Movie Harmanahar: মাঝে কয়েক বছরের বিরতি, আবারও পর্দায় ফিরছে সোহম পায়েল জুটি

ছবিতে সোহমের চরিত্রের নাম বিক্রম। সুদর্শন, ধনী ও সুপ্রতিষ্ঠিত সফটওয়্যার ইঞ্জিনিয়ার।কিন্তু সব থাকে সত্ত্বেও জীবনটা বড়ই কঠিন তার কাছে। অসময় স্ত্রী বিয়োগ হয়েছে তার। তবে রেখে গেছে ১০ বছরের এক মেয়েকে। মা-হারা মেয়েকে একা হাতে বড় করে তুলছে বিক্রম। মুখোমুখি হচ্ছে নানা সমস্যার।

Asianet News Bangla | Published : Jan 20, 2022 10:12 AM IST

এক ত্রিকোন প্রেম, দ্বায়িত্ব বোধ  এই সবের মাঝে মনের সাথে মনের অদ্ভূত যোগ সূত্র।  আবারও এমনই এক সম্পর্কের টানাপড়েনের গল্প নিয়ে আসছেন পরিচালক রাজা চন্দ (Raja Chanda)।  ছবির নাম হারমানাহার (Harmanahar)। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে সোহম চক্রবর্তী, (soham chakraborty) পায়েল সরকার (payel sarkar) ও আয়ুষী তালুকদার (Ayushi talukder)।  এছাড়াও ছবিতে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী (sudipta chakraborty) ও শিশুশিল্পী সিলভিয়া দে (sylvia dey) । সিলভিয়াকে কেন্দ্র করেই এই ছবির প্লট বুনন।

ছবিতে সোহমের চরিত্রের নাম বিক্রম। সুদর্শন, ধনী ও সুপ্রতিষ্ঠিত সফটওয়্যার ইঞ্জিনিয়ার।কিন্তু সব থাকে সত্ত্বেও জীবনটা বড়ই কঠিন তার কাছে। অসময় স্ত্রী বিয়োগ হয়েছে তার। তবে রেখে গেছে ১০ বছরের এক মেয়েকে। মা-হারা মেয়েকে একা হাতে বড় করে তুলছে বিক্রম। মুখোমুখি হচ্ছে নানা সমস্যার। এই সমস্যা থেকে মুক্তির উপায় খুঁজতে একটা পথ বেড় করেন বিক্রমের দিদি। ভাইকে আবারও বিয়ের প্রস্তাব দেন তিনি। এমন কি এই পরিস্থিতে বাধ্য হয়ে বিয়েতে রাজিও হয় বিক্রম। ডেটিং অ্যাপ ঘেঁটে বিয়ে ঠিকও হয় বিয়ে। কিন্তু এরই মধ্যে কাহিনীতে টুইস্ট। এন্ট্রি হয় বুলবুলির। ছোট্ট মিষ্টি হারিয়ে যাওয়া মা’কে খুঁজে পায় বুলবুলির মধ্যেই। এই থেকেই শুরু হয় নানা টানা পড়েন। এখন কী করবে বিক্রম? এদিকে ডেটিং অ্যাপ থেকে তার বিয়ে ঠিক, অন্য দিকে  মেয়ের পছন্দ কোনটা বেছে নেবে সে? এই নিয়েই গল্প। 

আরও পড়ুন- MUKTI FILM RELEASE: পায়ে ফুটবল, মনে ব্রিটিশ তাড়ানোর মন্ত্র-২৬ জানুয়ারি আসছে 'মুক্তি'

আরও পড়ুন- দর্শক দরবারে আসতে পারে প্রয়াত রাজনীতিবিদ জ্যোতি বসুর বায়োপিক, ইঙ্গিত এন.কে সলিলের

এর আগেও সম্পর্কের নানা টানাপড়েনের নিয়ে গল্প বুঁনেছেন পরিচালক। ছবির গল্প লিখেছেন মৌমিতা চ্যাটার্জি।চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সৌগত বসু। জানা যাচ্ছে, খুব শীঘ্রই শুরু হতে চলেছে ছবির শুটিং। বড় পর্দায় আবারও সোহম পায়েল জুটি। এর আগেও তাদের একসাথে একের পর এক হিট, প্রেম আমার, জামাই ৪২০, বোঝে না সে বোঝে না, জিও পাগলা, এখনও দর্শকদের মনে রয়ে গেছে। বেশ কয়েক বছর পরেও কেমিস্ট্রি কি আজও এক? তা  দেখতে মুখিয়ে তাঁদের ভক্তরা। প্রসঙ্গত সম্প্রতি স্বপরিবারে করোনায় আক্রান্ত হন অভিনেতা সোহম চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় তিনি জানান আক্রান্ত হওয়ার কথা। সেই খবরে বেশ উদবিগ্ন ছিলেন অভিনেতার অনুরাগীরা। তবে বছরের শুরুর দিকেই এই নতুন ছবির খবরে বেশ খুশি সকলে। তবে মুক্তির অপেক্ষায় অভিনেতার একাধীক ছবি। রাজ চক্রোবর্তী পরিচালিত ধর্মযুদ্ধ, থেকে করে নিজের প্রযোজিত পাকাদেখা, ও আরও বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় সকলে।

Share this article
click me!