ম্যাচ ফিক্সিং-এর দায় এবার উমার কাঁধে, খেলার মাঠে নতুন ঝড় তুলল আলিয়া

 বোঝার আগে ফাঁদে পা দিয়ে ফেলল উমা। ম্যাচ ফিক্সিং-এর দায় চাপলো তার কাঁধে। কেন নিল উমা এতগুলো টাকা। প্রশ্নবাণে নিজেকে গুঁটিয়ে নিল সে।

Jayita Chandra | Published : Feb 17, 2022 9:08 AM IST

মিডিয়ার কান থেকে কোনও খবর আরাল থাকে না, তবে এবার সবটাই ঠিক যেন সাজানো। বোঝার আগে ফাঁদে পা দিয়ে ফেলল উমা। ম্যাচ ফিক্সিং-এর দায় চাপলো তার কাঁধে। কেন নিল উমা এতগুলো টাকা। প্রশ্নবাণে নিজেকে গুঁটিয়ে নিল সে। খেলার আগেই অসুস্থ উমা (Zee Bangla Serial) , সেই সুযোগ নিয়েই এবার নতুন বিতর্কে জড়িয়ে পড়তে চলেছে সে। জি বাংলার ধারাবাহিক উমা (Bangla Serial Uma) ঘিরে এখন নয়া ঝড়, মাঠে নামার আগেই অসুস্থ বোধ করে উমা। এরপর নানান জটিলতা পেরিয়ে খেলতে নামে উমা। কিন্তু আলিয়ার বলেই সে আউট। বাড়ির সকলে চমকে ওঠে, অন্যদিকে উমার মাথায় তখন চিন্তার ভাঁজ। খেলার আগেই তার হাতে বেশ কিছু টাকা গুঁজে দিতে চায় এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। টাকা নেওয়ার আগে বারে বারে উমা ফোন করতে বলে অভিমূন্যকে। তবে একটা কথাতেই সে গলে যায়, গরীব ছেলে, তার চাকরিটাই না উমার জন্য চলে যায়। ফলে এই ফাঁদে পা দিয়ে কি আবারও বিতর্কে জড়িয়ে পড়বে উমা! 

অন্যদিকে পরিবারে এখন ভিন্ন ছবি। দিন দিন অভিকে নিয়ে চিন্তা বাড়ছে উমার। মাঝে মধ্যেই অভির কাণ্ড কারখানা উমাকে চমকে দেয়। রাত পর্যন্ত বাড়ি ফেরে না অভি, চিন্তায় ভেঙে পড়ে উমা, পাশে এসে দাঁড়ায় অভির মা। জি বাংলার (Zee bangla Serial) ধারাবাহিক উমাতে কঠিন লড়াইয়ের ঝড়। জীবনে একের পর এক ধাক্কা সামনে বর্তমানে উমা চায় তার পরিবার তার পাশে থাকুক। খাবার ছেড়ে উঠে যেতে চাইলে উমার মুখে উঠে আসে তার বাবার কথা, চোখের জলে সে অভির বাবাকে আটকানোর চেষ্টা করে, চেষ্টা করে সবটা বুঝিয়ে বলার। কিন্তু সেই আবেগ অনুভূতি অভিমন্যুর বাবার কাছে কবলই নাটক হয়ে দাঁড়ায়। 

আরও পড়ুন-ইংল্যান্ডের রানির প্রশংসাও কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি, কেন তাকে ধন্যবাদ জানিয়েছিলেন জানেন

আরও পড়ুন-লতা মঙ্গেশকরের কোলের বাচ্চাটিকে চিনতে পারছেন, ভাইরাল ছবিতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-নিজের বায়োপিকে কাকে পছন্দ ছিল বাপ্পি লাহিড়ির, 'ডিস্কো কিং'- স্বপ্নপূরণ কি আদৌ হবে

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু কেরিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। জি বাংলার (Zee Bangla)  জনপ্রিয় ধারাবাহিক উমাতে (bangla Serial Uma) এখন টানটান উত্তেজনা, কীভাবে প্রতিটা পদে পদে উমা সকলকে টেক্কা (Uma Stuggle) দিয়ে সততার সঙ্গে নিজের লক্ষ্যে পা বাড়িয়েছে, তাই এখন নজর কাড়ছে দর্শকমহলের (Uma Audience)। 

Share this article
click me!