চিনতে পারছেন মিঠাই-কে, এবার কি পাকাপাকি রাজত্ব ছেড়ে দিলেন উচ্ছেবাবুর তুফান মেল

সম্প্রতি সামনে এসেছে নতুন 'মিঠাই'-এর ছবি। যা দেখে চমকে  উঠেছেন ভক্তরা। এবার  হিন্দি টেলিভিশনের খ্যাতনামা অভিনেত্রী দেবওমা সাহা ( Debattama Saha)হতে চলেছেন নতুন মিঠাই। তবে সকলের প্রিয় মিঠাই রানির কী হবে। তবে কি টিআরপি রেটিং কমতেই নিজের জায়গা পাকাপাকিভাবে ছেড়ে দিচ্ছেন 'মিঠাই'  ( Mithai)। সত্যিই কি ধারাহিক থেকে বিরতি নিচ্ছেন অভিনেত্রী। দর্শকদের মনে উঠছে হাজারো প্রশ্ন। এবার বিষয়টি একটু খোলসা করে বলা যাক, শীঘ্রই হিন্দিতেও শুরু হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। জি বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'  ( Mithai) । এবার এই জনপ্রিয় ধারাবাহিকের রিমেক হতে চলেছে হিন্দিতে ( Mithai Remake)। এবং সেখানেই মুখ্য চরিত্রে দেখা যাবে দেবওমা সাহাকে ( Debattama Saha) । 

Riya Das | Published : Feb 25, 2022 8:08 AM IST / Updated: Feb 25 2022, 04:06 PM IST

 প্রেম দিবসের দিন থেকেই জমে ক্ষীর  সিদ্ধার্থ ও মিঠাইয়ের ভালবাসা। মিঠাইতে এখন শুধু প্রেম আর প্রেম। সিদ্ধার্থ যে মিঠাই রানির প্রেমে হাবুডুবু খাচ্ছে তা জানতে আর বাকি নেই।  প্রেম-বিয়ে এসবে এখন ভরপুর  বিশ্বাসী সিদ্ধার্থ। মিঠাই রানি যে দাদুর নাতিকে পুরো পুরি বদলে দিয়েছে তাও ধরা পড়েছে ক্যামেরায়। আই লাভ ইউ বলে দিয়েছে উচ্ছেবাবু। সারা গায়ে গোলাপের পাপড়ি মেখে বাথটবে শুয়ে সিদ্ধার্থর সঙ্গে রোম্যান্সও কোনও কাজে আসল না। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করতে পারল না  'মিঠাই' ( Mithai)। আপাতত মিঠাইয়ের রোম্যান্স ছেড়ে ঋদ্ধি ও খড়ির অসুখী দাম্পত্যেই মজেছে বাংলার দর্শক। আর তাই তো টিআরপি তালিকায় এখন রাজত্ব জমিয়েছে  'গাটছড়া'। 

সম্প্রতি সামনে এসেছে নতুন মিঠাই-এর ছবি। যা দেখে চমকে  উঠেছেন ভক্তরা। এবার  হিন্দি টেলিভিশনের খ্যাতনামা অভিনেত্রী দেবওমা সাহা ( Debattama Saha)হতে চলেছেন নতুন মিঠাই। তবে সকলের প্রিয় মিঠাই রানির কী হবে। তবে কি টিআরপি রেটিং কমতেই নিজের জায়গা পাকাপাকিভাবে ছেড়ে দিচ্ছেন 'মিঠাই'  ( Mithai)। সত্যিই কি ধারাহিক থেকে বিরতি নিচ্ছেন অভিনেত্রী। দর্শকদের মনে উঠছে হাজারো প্রশ্ন। এবার বিষয়টি একটু খোলসা করে বলা যাক, শীঘ্রই হিন্দিতেও শুরু হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই।

 

 

জি বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'  ( Mithai) । এবার এই জনপ্রিয় ধারাবাহিকের রিমেক হতে চলেছে হিন্দিতে ( Mithai Remake)। এবং সেখানেই মুখ্য চরিত্রে দেখা যাবে দেবওমা সাহাকে ( Debattama Saha) । এবং সিদ্ধার্থ অর্থাৎ উচ্ছেবাবুর চরিত্রে দেখা যাবে আশীষ ভরদ্বাজকে। ইতিমধ্যেই জি টিভির পক্ষ থেকে সদ্যই সামনে এসেছে ধারাবাহিকের প্রোমো । বাংলার দর্শকদের নয়নের মণি মিঠাই রানি ও তার উচ্ছেবাবুর  মজা, খুনসুটি, রোম্যান্স উপভোগ করবে হিন্দি দর্শকরা। বাংলা ধারাবাহিকের ইতিহাসে এক নতুন মাইল স্টোন তৈরি করেছিল মিঠাই। 

 

 

আরও পড়ুন-প্যান্ট না পরে ঢিলেঢালা শার্টে রাস্তায় বেরোতেই কটাক্ষ মালাইকাকে, সেক্সি উরুতে ভিড়মি খেলেন নেটিজেনরা

আরও পড়ুন-যৌবনাসিক্ত শরীরে উষ্ণ আবেদন, মাত্র ১৫ বছর বয়সেই হটনেসে ছক্কা হাঁকিয়েছেন উর্বশী রাউতেলা

আরও পড়ুন-'গাঙ্গু' জ্বরে কাবু গোটা দেশ, বনশালির ছবিতে অজয়ের ডবল পারিশ্রমিক হাঁকালেন আলিয়া

 

এর আগে 'মিঠাই'-এর  ( Mithai)তামিল রিমেকের ঘোষণা করেছিল জি  তামিল। এবার হিন্দিতে আসতে চলেছে ধারাবাহিক মিঠাই ( Mithai)। যেখানে সিদ্ধার্থর চরিত্রে অভিনয় করছেন আনন্দ সেলভম। এবং মিঠাই রানির চরিত্রে অভিনয় করছেন কন্নড় অভিনেত্রী সাথী শর্মা। একটানা ৪০ সপ্তাহের বেশি সময় ধরে টিআরপি-র তালিকায় একছত্র আধিপত্য বিস্তার করেছিল ধারাবাহিক মিঠাই। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি-তালিকায় প্রথম স্থান ধরে রাখতে পারেনি মিঠাই। ২০২২ সালে বছরের শুরুতেও বাজিমাত করেছে ধারাবাহিক 'মিঠাই'।  তবে নতুন বছরের ফেব্রুয়ারি মাসেই যেন তাল কাটল। একটানা  টিআরপি-র তালিকায় একছত্র আধিপত্য বিস্তার করে রেখেছিল সকলের প্রিয় মিঠাই রানি। কিন্তু কয়েক সপ্তাহ ধরেই প্রাপ্ত নম্বর একটু একটু করে কমতে শুরু করেছে  মিঠাইয়ের। যা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছেন মিঠাই ভক্তরা। চলতি সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে ধারাবাহিক  'মিঠাই '। 

Share this article
click me!