৫০ -এ পা দিয়েই বিয়ের পিঁড়িতে করণ জোহর, রুফটপে চলল হাফ সেঞ্চুরি সেলিব্রেশন, পাত্রীও কি ছিলেন পার্টিতে?


পরিচালক-প্রযোজক করণ জোহর গত মঙ্গলবারই পা দিলেন ৫০-এ।  বলিউডের এই নামজাদা প্রযোজকের জন্মদিনে তিন লেয়ারের একটি কেক আনা হয়েছিল। সকাল থেকেই বলি তারকারা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন করণ জোহরকে। অন্যদিকে 'যুগ যুগ জিও'-র প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন করণ জোহর। আগামী ২৪ শে জুন মুক্তি পাবে এই ছবিতে। এই ছবিতে বরুণ ধাওয়ান এবং কিয়ারা আদবানিকে জুটি বাধতে দেখা যাবে। এই ছবি দিয়েই এক যুগের বেশি সময় পর পর্দায় দেখা যাবে করণ জোহরকে। অনিল কাপুরের সঙ্গে দেখা যাবে নীতু কাপুরকে। সম্প্রতি একটি ভিডিও মারাত্মক ভাইরাল হয়েছে। কারণ ৫০-এ বিয়ের পিঁড়িতে বসছেন করণ জোহর। সেকথাই এবার ফাঁস করলেন করণ জোহর।

Riya Das | Published : May 25, 2022 9:05 AM IST / Updated: May 25 2022, 04:43 PM IST

পরিচালক-প্রযোজক করণ জোহর গত মঙ্গলবারই পা দিলেন ৫০-এ। জীবনের ৪৯ টি বসন্ত পেরিয়ে ৫০-এ পা দেওয়ার ধামাকাদার সেলিব্রেশন চলল। বাড়ির রুফটপ সেজে উঠছিল করণের জন্মদিনে। হাফ সেঞ্চুরি সেলিব্রেশনে এলাহি আয়োজন করেছিলেন করণ জোহর। করণের জন্মদিনের পার্টিতে তিন লেয়ারের কেক, বেলুন, রকমারি খাওয়া-দাওয়ার আয়োজন করেছিল করণ জোহর। বলিউজের প্রথমসারির ব্যক্তিত্বরা হাজির হয়েছিল পার্টিতে। গৌরী খান, মণীশ মলহোত্রা, ফারহা খান, মাহিপ কাপুর, সীমা খান সকলেই উপস্থিত ছিলেন। জন্মদিনে পার্টির ঝলকও নেটদুনিয়ায় শেয়ার করেছেন মণীশ। যেখানে দেখা গিয়েছে সুসজ্জিত টেবিলে রাখা কেক, ফুল দিয়ে সাজানো গোটা জায়গা।

বলিউডের এই নামজাদা প্রযোজকের জন্মদিনে তিন লেয়ারের একটি কেক আনা হয়েছিল। সকাল থেকেই বলি তারকারা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন করণ জোহরকে। অন্যদিকে 'যুগ যুগ জিও'-র প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন করণ জোহর। আগামী ২৪ শে জুন মুক্তি পাবে এই ছবিতে। এই ছবিতে বরুণ ধাওয়ান এবং কিয়ারা আদবানিকে জুটি বাধতে দেখা যাবে। এই ছবি দিয়েই এক যুগের বেশি সময় পর পর্দায় দেখা যাবে করণ জোহরকে। অনিল কাপুরের সঙ্গে দেখা যাবে নীতু কাপুরকে। সম্প্রতি একটি ভিডিও মারাত্মক ভাইরাল হয়েছে। কারণ ৫০-এ বিয়ের পিঁড়িতে বসছেন করণ জোহর। সেকথাই এবার ফাঁস করলেন করণ জোহর।

 

 

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে  'যুগ যুগ জিও' গোটা টিম রয়েছে। বরুণ ধাওয়ান, কিয়ারা আদবানি, করণ জোহরকে নানারকম প্রশ্ন করা হচ্ছে। যেখানে কিয়ারাকে প্রশ্ন করা হয় আপনি কবে বিয়ে করছেন? বরুণ তো কবেই বিয়ে সেরে নিয়েছেন আপনার টা কবে হবে? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বেশ চাপের মুখে পড়েন কিয়ারা। সেই মুহূর্তেই প্রযোজক করণ জোহর বলেন, আমাকে তো কেউ প্রশ্ন করেন না? আমি কবে বিয়ে করবো? আমার ৫০ বছর হতে চলল? কি মনে হয় করণ জোহর বিয়ে করতে পারে না? আমি কি বিয়ের যোগ্য না। এই প্রশ্ন শুনেই সকলেই হতবাক হয়ে যান।

 

একজন আবার মন্তব্য করে বলেন আপনার মধ্যে অনেক ট্যালেন্ট আছে।  তাকে থামিয়ে দিয়েই করণ বলেন বিয়ে করতে আবার ট্যালেন্ট লাগে নাকি ? লাগে তো মজবুরি। উপায় না থাকলেই বিয়ে করতে হয়। এখানেই থামেন নি, করণ আরও বলেন শীঘ্রই আমি বিয়ের খবর হবেন। যা শুনে সকলেই হাসিতে ফেটে পড়েন। তবে অনেকে ভেবে-চিন্তে কিয়ারা বলেন, এখনই বিয়ের পিঁড়িতে বসছি না। এখন কাজ করছি, টাকা রোজগার করছি এই বেশ ভাল। তবে করণের মন্তব্যে ধোঁয়াশা বাড়ছে। অন্যদিকে হাফ সেঞ্চুরির জমকালো পার্টিও দিয়েছেন করণ। তবে কি করণের ধামাকাদার পার্টিতে উপস্থিত ছিলেন করণের পাত্রী, এই প্রশ্নও তুলেছেন নেটিজেনরা। তবে এর উত্তর সময় দেবে।

আরও পড়ুন-লাখ টাকা নয়, সামান্য হাজার টাকার বিনিময়ে শুটিং, কেরিয়ারের শুরুতে কত টাকা রোজগার ছিল ঐশ্বর্যর জানেন?

আরও পড়ুন-অনাবৃত উরুতে যেন আগুন জ্বলছে, সাগরপাড়ে হটনেস অ্যালার্ট 'সেক্সবম্ব' কৌশানির

আরও পড়ুন-স্কিটফিট বডিকনে ফেটে বেরোচ্ছে স্তনের একাংশ, হট ক্লিভেজে লাস্যময়ী কাজল কন্যা নাইসা

Share this article
click me!