শাহরুখ খানের হাত ধরে এবার জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন আলিয়া ভাট, নেটফ্লিক্সে বড় চমক গাঙ্গুর

করণ জোহরের সিনেমা 'স্টুডেন্টস অব দ্য ইয়ার' ছবির হাত ধরে বলিউডে প্রথম পা রেখেছিলেন আলিয়া ভাট।  এরপর সময় যতই এগিয়েছে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়ে ততই সাফল্যের শিখরে উঠেছেন তিনি। তবে এবার জীবনের এক নয়া ইনিংস শুরু করতে চলেছেন আলিয়া।  
 

Riya Dey | Published : May 25, 2022 4:46 AM IST / Updated: May 25 2022, 10:18 AM IST

চলতি বছরটা আলিয়া ভাটের জীবনে খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। কেন জানেন? সম্প্রতি এপ্রিল মাসেই চার হাত এক হয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের। পাশাপাশি দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে এই বছরেই মুক্তি পেয়েছে আলিয়ার দুই ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়ারি' এবং 'আরআরআর।' বক্স অফিসে দুইয়ের সাফল্যই ছিল নজর কাড়ার মত। বিশেষ করে গাঙ্গুবাঈয়ের মত একটি পরিপক্ক চরিত্রে আলিয়ার অভিনয় নজর কেড়েছে সকলের। আর এরপরই হলিউড থেকে ডাক পেয়েছেন অভিনেত্রী। সব মিলিয়ে এই বছরটা যেন খুশির জোয়ার বয়ে এনেছে আলিয়ার জীবনে।  

তবে এখানেই শেষ নয়, এই বছরেই জীবনের আরও এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন আলিয়া। আর তাঁর এই কাজের সঙ্গী হলেন খোদ কিং খান নিজেই। আলিয়ার সঙ্গে শাহরুখ খানের যে সুসম্পর্ক রয়েছে এ কথা পর্যায় সকলেরই জানা। 'ডিয়ার জিন্দেগি' ছবিতে একসঙ্গে কাজ করতে ও দেখা গেছে দুজনকে।  যদিও এই কাজটা সম্পূর্ণ আলাদা। এবারের বলিউড বাদশার হাত ধরে জীবনে প্রথম ছবি প্রযোজনার কাজে হাত দিয়েছেন আলিয়া।  নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা 'রেড চিলিস এন্টারটেনমেন্ট এবং আলিয়া ভাটের প্রযোজনায় ডার্লিংস।'

আরও পড়ুন- খান পরিবারের ঝগড়া এবার KEKDর সেটে? সলমন খানের ভগ্নিপতি বেরিয়ে যেতেই মুখ খুললেন পরিচালক

আরও পড়ুন- রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রথম সন্তান হবে এই বছরে, জেনে নিন কি বলছে ভবিষ্যদ্বাণী

আরও পড়ুন- বুকচেরা ভি নেক গাউনে স্পষ্ট সেক্সি হট ক্লিভেজ, কান-এর পুরো অ্যাটেনশন কেড়ে নিচ্ছেন দীপিকা

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে নেটফ্লিক্স সংস্থা, যেখানে আলিয়াকে বলতে শোনা যায় হ্যালো হ্যালো! শুনতে পাচ্ছ? ডার্লিংস আসছে! ডার্লিংস? এরপর আচমকাই  নেটওর্য়াকের সমস্যায় কিছুই শুনতে পাওয়া গেল না। এরপর জিজ্ঞাসা করা হল অভিনেতা বিজয় বর্মাকে যে ডার্লিংস কি নেটফ্লিক্সে আসছে? কিন্তু তিনি যেন কিছুই বুঝতে পারলেন না। তারপর অভিনেত্রী শেফালি শাহকে জিজ্ঞেস করা হলে তিনিও এই বিষয়ে এক্কেবারে স্পিক টি নট। আসলে ব্যপারটা হচ্ছে কী? যদিও অবশেষে রহস্য উদ্ঘাটন করলেন খোদ আলিয়া নিজেই। জানালেন 'শীঘ্রই দেখা হচ্ছে।'

 

প্রযোজক হিসাবে প্রথম হাতেখড়ি হতে চলেছে আলিয়ার। তাই সোশ্যাল মিডিয়ায় আবেগঘন হয়ে পড়লেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, 'প্রযোজক হিসাবে আমার প্রথম ছবি আসতে চলেছে। যদিও আমি সবসময় আগে একজন অভিনেত্রী তারপরে বাকি সবকিছু। আমি জানি না কেন আমি নতুন ছবি শুরু করার আগে সর্বদা উদ্বিগ্ন হয়ে পড়ি। আমি শ্যুটিং ফ্লোরে ১৫ মিনিট আগেই পৌঁছে যাই। আমার মনে হয় এই অনুভূতিটা আমার মধ্যে থেকে যাবার নয়। অবশ্য কোথাও গিয়ে আমার মনে হয় এটা এক দিক থেকে ভালোই। কারণ 'ছবি নিয়ে উদ্বিগ্ন হওয়া মানে আমি সত্যিই এতটাই পরোয়া করি।' যদিও আলিয়ার বাবা মহেশ ভাট নিজেই বলিউডের এক খ্যাতনামা প্রযোজক তবু কোনও কাজ নিজে এক শুরু করার যে আনন্দ সোশ্যাল মিডিয়া পোস্টে তারই জানান দিয়েছেন আলিয়া।

 
 

Read more Articles on
Share this article
click me!