খান পরিবারের ঝগড়া এবার KEKDর সেটে? সলমন খানের ভগ্নিপতি বেরিয়ে যেতেই মুখ খুললেন পরিচালক


আগামী দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে কভি ইদ কভি দিওয়ালি।  ছবিটির কথা ঘোষণা হওয়ার পর থেকেই সলমন অনুগামীদের মধ্যে এই ছবি নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। 

Web Desk - ANB | Published : May 24, 2022 5:48 PM IST

শ্যালকের সঙ্গে আর স্ক্রিন শেয়ার করা হল না। ছবি শুরু হতে না হতেই বিদায় নিতে হল। আর তাতেই সামনে এল খান পরিবারের বিবাদ। তেমনই গুঞ্জন বলিউডে। সলমন খান প্রিয় বোন অর্পিতার স্বামী আয়ূষ শর্মাকে কভি ইদ কভি দিওয়ালি ছবি থেকে বেরিয়ে যেতে বলেছেন।  বেশ কয়েক দিন ধরেই এই ছবি নিয়ে বিবাদ চলছিল। পরিচালক বনাম ভগ্নপতির লড়াইয়ের মধ্যে ভাইজান প্রফোশনাল হয়েই কী পরিচালকের পাশেই দাঁড়ালেন? তার উত্তর এখনও পাওয়া যায়নি। তবে এই ছবি নিয়ে রীতিম চর্চা শুরু হয়েছে গোটা দেশেই। 

আগামী দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে কভি ইদ কভি দিওয়ালি।  ছবিটির কথা ঘোষণা হওয়ার পর থেকেই সলমন অনুগামীদের মধ্যে এই ছবি নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। পাশাপাশি এই ছবি নিয়ে চর্চা আরও বাড়িয়ে দিয়েছিল সলমনের প্রিয় পাত্রী শেহনাজ গিলের অন্তর্ভুক্তি। অন্তিম দ্যা ফাইলান ট্রুথ- বক্স অফিসে রীতিমত সফল এই ছবির পর একই স্ক্রিনে আয়ূষ আর সলমানকে এক স্ক্রিনে দেখার জন্য মুখিয়ে ছিলেন অনুগামীরা। কিন্তু পরিচালক আর সহপ্রয়োজকের সঙ্গে বিবাদ সেই আশায় জল ঢেলে দিল। এই ছবিটির প্রয়োজক সলমন খান। তিনি সমস্যা মেটাতে হস্তক্ষেপ করেছিলেন বলেও শোনা গেছে। কিন্তু ব্যর্থ হলেও হাল ছেড়ে দিয়ে ভগ্নিপতিকে ছবিটি ছেড়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন। 

পরিচালক ফারহাদ সামজির ঘনিষ্ট সূত্রে খবর আয়ুষের জায়গায় নেওয়া হচ্ছে জ্যাসি গিল। তবে আয়ূষ শর্মা বেরিয়ে যাওয়ার পর নীরবতা ভাঙলের পরিচালক ফাওয়াদ সামজি। তিনি বলেন, এটাই ছিল ঝড়ের আগের নিঃস্তব্ধতা। তিনি আরও জানিয়েছেন তাঁর টিম আর তিনি এই ছবিটির জন্য খুব পরিশ্রম করছেন। ছবি মুক্তি পাওয়ার পরই সব পরিষ্কার হয়ে যাবে। তবে আয়ূষ শর্মা বিষয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি। 

তবে বলিউডে এটা সবাই জানে সলমন খান আনুগত্য পছন্দ করেন। তাই তাঁর অপ্রিয় হয়ে বেশি দিন ইন্ডাস্ট্রিতে টিকে থাকাটা খুব কঠিন। আর ক্যারিয়ার শুরু করেই ভাইজানের কুনজর পড়ে কী করবেন আয়ূষ তা অবশ্য বলা কঠিন।  অন্যদিকে গ্যালাক্সিতে কতটা আঁচ পড়েছে তা অবশ্য এখনও জানা যায়নি। 

Read more Articles on
Share this article
click me!