অটোতে যাতায়াত করেন আমির কন্যা ইরা খান, দেখুন ছবি

বান্দ্রার এক ক্লিনিকে গিয়েছিলেন ইরা। সেই সময় তাঁর পরনে ছিল সাদা পাটিয়ালা প্যান্ট, উপরে ছাই রঙা টিউনিক, মাথায় কমলা প্রিন্টেড ব্যান্ড ও করোনা বিধি মেনে মুখে মাস্ক। এক বান্ধবীর সঙ্গে ক্লিনিকে গিয়েছিলেন তিনি। 

Asianet News Bangla | Published : Aug 26, 2021 5:11 PM IST

বলিউডের তিন খানের মধ্যে এক খান হলেন আমির। বাবা জনপ্রিয় হলেও মেয়ে ইরা খান একেবারেই সাদামাটা। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টের মাধ্যমে লাইমলাইটে উঠে আসেন তিনি। কিন্তু, একেবারেই সাদামাটা জীবন পছন্দ তাঁর। আর সেই কারণেই এবার অটোতে করে মুম্বইয়ের রাস্তায় দেখা গেল তাঁকে। 

আরও পড়ুন- প্রেমের শহরে আরও গভীরে 'সাগর জ্যোতি', বাংলা সিরিয়ালে বাজিমাত রাহুল-নবনীতার

বান্দ্রার এক ক্লিনিকে গিয়েছিলেন ইরা। সেই সময় তাঁর পরনে ছিল সাদা পাটিয়ালা প্যান্ট, উপরে ছাই রঙা টিউনিক, মাথায় কমলা প্রিন্টেড ব্যান্ড ও করোনা বিধি মেনে মুখে মাস্ক। এক বান্ধবীর সঙ্গে ক্লিনিকে গিয়েছিলেন তিনি। আর সেই সময়ই তাঁকে অটোতে চড়তে দেখা গিয়েছে। সেই ছবি ক্যামেরাবন্দী করেন পাপারাৎজিরা। তবে সেখানে পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দিতে দেখা যায়নি তাঁকে। বান্ধবীর সঙ্গেই কথা বলতে ব্যস্ত ছিলেন তিনি। তবে ঠিক কী কারণে তিনি ক্লিনিকে গিয়েছিলেন তা অবশ্য স্পষ্ট নয়। 

আরও পড়ুন- কেমন আছে সদ্যজাত, নুসরতের শরীরের অবস্থা কেমন, কী জানাচ্ছে ডাক্তার

বাবা বি টাউনের প্রথম সারির অভিনেতা হলেও অভিনয় করার ইচ্ছা নেই ইরার। ক্যামেরার সামনে না থেকে ক্যামেরার পিছনে থাকতেই বেশি পছন্দ করেন তিনি। ভবিষ্যতে আমিরের ছবির পরিচালনা করার ইচ্ছা রয়েছে তাঁর। আর তার জন্য এখন থেকেই একটু একটু করে নিজেকে প্রস্তুত করছেন তিনি।   

আরও পড়ুন- জুটি ভেঙে না ফেরার দেশে পাড়ি গৌরী ঘোষের, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

তবে মুম্বইয়ের আম জনতার মতোই ইরার অটোতে চড়ার প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ। অনেকের মতে, তারকাদের মধ্যে সব সময় একটা নাক উঁচু ভাব লক্ষ্য করা যায়। স্টারকিড মধ্যেও বড় হওয়ার পর সেই বিষয়টি চলে আসে। কিন্তু, আমিরের মেয়ে হয়েও যে এভাবে সাদামাটা জীবন কাটান এটা সত্যিই খুব ভালো বিষয়। 

Share this article
click me!