বলিউডে আবারও নয়া জুটি, সারার বিপরীতে এবার কোন তারকা, অক্টোবর থেকে শুরু শ্যুটিং

শোনা যাচ্ছে অভিনেতা বিক্রান্ত মাসের সঙ্গে বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন সারা আলি খান। সইফ আলি খানের পরবর্তী ছবি ‘ভূত পুলিশ’-এর শুটিং চলছে। সূত্রের খবর অনুযায়ী এই ছবির পরিচালক পবন কৃপলানির আগামী ছবিতে এই নতুন জুটিকে দেখা যাবে। 

Jayita Chandra | Published : Aug 26, 2021 4:01 AM IST

বেশি দিন হয়নি বলিউডে দেবিউ করেছেন সারা আলি খান। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সইফ কন্যা। এরপর ‘সিমবা’ ছবিতে অভিনয় করে লাইমলাইটে আসেন সারা। তবে এবারে শোনা যাচ্ছে অভিনেতা বিক্রান্ত মাসের সঙ্গে বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন সারা আলি খান। সইফ আলি খানের পরবর্তী ছবি ‘ভূত পুলিশ’-এর শুটিং চলছে। সূত্রের খবর অনুযায়ী এই ছবির পরিচালক পবন কৃপলানির আগামী ছবিতে এই নতুন জুটিকে দেখা যাবে। 

অন্যদিকে বিক্রান্ত ২০১৩ সালে ‘লুটেরা’ ছবি দিয়ে বলিউডে দেবিউ করেন। বহুদিন ধরে অভিনেতা চেষ্টা করছেন মুখ্য ভূমিকায় অভিনয় করার। তবে সেই ভাবে সুযোগ পাচ্ছেন না। তবে বেশ কিছু সিনেমা এবং ওয়েবসিরিজে তাঁর অভিনয় দর্শকদের মনে জায়গা করে নেয়। মির্জাপুর, ক্রিমিনাল জাস্টিস-এর মতো ওয়েবসিরিজে তাঁর অভিনয় বেশ চর্চিত হয়। এবারে অভিনেতার কাছে সুযোগ এসেছে ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করে নিজেকে প্রমাণ করার। 

আরও পড়ুন- যশের সঙ্গে হাসপাতালে হবু মা নুসরত জাহান, নিখিলের সোশ্যাল মিডিয়ায় 'তুমি আমার হৃদয়ের মণি'

আরও পড়ুন- বেলা ১১ টায় সি-সেকশন, লক্ষ্মীবারেই কি মা হচ্ছেন নুসরত, হাসপাতাল চত্বর জুড়ে কড়া নিরাপত্তা

শোনা যাচ্ছে সবকিছু ঠিক থাকলে চলতি বছরের অক্টোবর মাস থেকেই শুটিং শুরু হবে। আপাতত ‘অন্তরঙ্গি রে’ নিয়ে ব্যস্ত সারা। বিক্রান্ত এবং সারার অভিনয়ের ধরণ এবং ছবি নির্বাচন সম্পূর্ণ আলাদা। তবে পরিচালক পবন কৃপলানির পরবর্তী ছবিতে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে দুজনকে। বলা বাহুল্য বলিউডে এই জুটি একেবারে নতুন। স্বভাবতই সারা এবং বিক্রান্তের রসায়ন পর্দায় কতটা কার্যকরী হয় তা দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন সিনেপ্রেমীরা। তবে ছবির নাম কী হবে বা ছবির গল্প কী, তা নিয়ে এখনই মুখ খোলেননি পরিচালক।

  

Share this article
click me!