সৌরভের বাড়িতে হঠাৎই আমিরের হানা, চলেছিল আড্ডা থেকে পাত পেরে খাওয়া, ভাইরাল ভিডিও

  • দাদার বাড়িতে আমিরের হানা
  • ছবির প্রমোশনের জন্য কলকাতায় স্ত্রীকে নিয়ে আমির
  • বাড়িতে পাত পেরে আড্ডা থেকে খাওয়া-দাওয়া 
  • ফিরে দেখা ভাইরাল ভিডিও 

Jayita Chandra | Published : May 6, 2020 6:43 AM IST / Updated: May 06 2020, 12:28 PM IST

দাদার বাড়ির সামনে মেকআপ নিয়ে অনেকটা সময় ধরে ঘুরছিলেন একজন, কয়েকজনের তা চোখেও পড়েছিল। কিন্তু বেশিক্ষণ সেখানে না থেকে সোজা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়িতে হানা। বেশ কিছুক্ষণের লুকোচুরির পর পরিচয় মিলেছিল, তিনি ছিলেন আমির খান। বাড়িতে গিয়ে আমির ও কিরণের দেখা হয় পরিবারের সকলের সঙ্গে। খবর ছিল না কিছুই,তাই সবে মাত্র ডোনার গঙ্গোপাধ্যায় তাঁর নাচের অনুষ্ঠান সেরে ফিরে সাক্ষাৎ পেয়েছিলেন আমিরের। 

আরও পড়ুনঃ মন-মেজাজ ভাল নেই 'ঝুমা' বৌদির, প্রশ্ন জাগছে ঠাকুরপোদের মনে

পরিবারের খবর ও পাশাপাশি ছোট সানার লেখাপড়ার খবরও নিয়েছিলেন আমির খান। কিছুক্ষণ চলে আড্ডা। আর তারপর রীতি মেনে পাত পেরে খাওয়া। সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁর একাধিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বাড়িতে অতিথি আসলে তাঁর মা বসিয়ে খাওয়াতে ভালোবাসতেন। সেবারেও তার ব্যতিক্রম হয়নি। ডাউনিং টেবিলে আড্ডায় মেতে একসঙ্গে করেছিলেন ভুরিভোজ। 

 

 

তবে আমির খানের হঠাৎ এই হানার পেছনে ছিল একটাই উদ্দেশ্য, ছবির প্রচার। থ্রি ইডিয়েটস ছবির কাজ শেষ করে তখথন প্রচারে নেমেছিলেন আমির খান। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। সেই কারণেই কলকাতায় এসেছিলেন আমির খান। কলকাতায় কাজ সেরে দেখা করতে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। অন্দরমহলে সেদিন ঠিক কী কী ঘটেছিল, সেই ভিডিও আজও ভাইরাল নেট পাড়ায়। 

Share this article
click me!