করোনা পরিস্থিতিতে এবার সাহায্যের হাত বাড়ালেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর, অর্থ সাহায্য মহারাষ্ট্রে

  • কোভিডে তৎপর বিটাউন 
  • এবার সাধ্যমত সাহায্য লতা মঙ্গেশকরের 
  • নগদ অর্থ সাহায্য করলেন তিনি 
  • মহারাষ্ট্র সরকারের পাশে দাঁড়িয়ে প্রশংসিত 

Jayita Chandra | Published : May 3, 2021 8:46 AM IST

ভারতের বুকে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। এই পরিস্থিতিতে দেশে যে দশটি রাজ্য ভয়ানক সংক্রমণের শিকার তার মধ্যে অন্যতম হলো মহারাষ্ট্র। প্রতিটা মুহূর্তে সংক্রমণ সঙ্গে পাল্লা দিয়ে বেড়ে চলেছে মৃত্যু, দেশের বিভিন্ন রাজ্যের ছবিটা বর্তমানে এক। মিলছেনা বেড, নেই অক্সিজেন, বিনাচিকিৎসায় প্রতিটা মুহূর্তে বহু মানুষ প্রাণ হারাচ্ছেন। দেশের এই সংকটের সময় সাধ্যমত পাশে দাঁড়ালো সেলিব্রিটিরা।

আরও পড়ুন- দিশাকে ঠোঁটঠাসা চুম্বনে নারাজ সলমন, সেলোটেপ লাগিয়ে কেন Kiss করলেন ভাইজান, ফাঁস হল সত্য

কেউ অর্থ সাহায্য করছেন, কেউ আবার নিজে পরিচিতির ব্যবহার করে ওষুধ বেড কিংবা রোগীর আবেদন পৌঁছে দিচ্ছে অগুনতি মানুষের কাছে। অজয় দেবগন থেকে শুরু করে সনু সুদ, সালমান খান থেকে অক্ষয় কুমার, সাহায্যের জন্য পিছিয়ে রইলেন না কেউই। দি টাউন প্রথম মহারাষ্ট্রের এমন পরিস্থিতিতে এগিয়ে এলেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর।

7 লাখ টাকা অনুদান দিলেন করোনা কেয়ার ফান্ডে। মহারাষ্ট্র সরকার তথা উদ্ধব ঠাকরেকে এই অনুদান দেওয়ার খবর সামনে আসতেই প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। এই সময় সাহায্য যতই বড় হোক কিংবা ছোট প্রতিটা পদক্ষেপে মানুষের বিপদ কাটাতে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর তারকাদের এই এগিয়ে আসায় আরো বেশি করে উৎসাহ যোগাচ্ছে সাধারণ মানুষকে সাধারণের হয়ে কাজ করতে।

Share this article
click me!