এ রোগ মানুষকে বড় একা করে দেয়, মানসিক শান্তি ও সুস্থতার পক্ষে গুরুত্বপূর্ণ পোস্ট দীপিকার

  • মানসিক ভারসাম্য ধরে রাখাটাই চ্যালেঞ্জ
  • করোনা মানুষকে অবসাদে নিয়ে ফেলছে 
  • নিজের জীবনে অবসাদের স্বাদ পেয়েছেন দীপিকা
  • তাই গুরুত্বপূর্ণ পোস্ট করলেন অভিনেত্রী 

Jayita Chandra | Published : May 3, 2021 9:16 AM IST

করোনা, এই রোগ মানুষকে পলকে একলা করে দিয়ে চলে যাচ্ছে। কাছের মানুষ কাছে থাকতেও মিলছে না সেবা, থাকা সম্ভব হচ্ছে না এক সঙ্গে। এমন কি মৃত্যু ঘটলেও পরিবার শেষ কাজ টুকুও নিজে হাতে করতে পারছে না। যার ফলে করোনা রোগী ও রোগীর পরিবার, দুজনের ক্ষেত্রেই মানসিক সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে। এই ভয়ানক পরিস্থিতিতে তাই মনের যত্নটাও খুব গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন- দিশাকে ঠোঁটঠাসা চুম্বনে নারাজ সলমন, সেলোটেপ লাগিয়ে কেন Kiss করলেন ভাইজান, ফাঁস হল সত্য 

ইতিমধ্যেই খবরে জায়গা করে নিয়েছে, কোথাও অসহায় ডাক্তার বেছে নিয়েছে আত্মহত্যার রাস্তা, কোথাও আবার মিলছে করোনা রোগীর ঝুলন্ত দেহ। এই সময় করোনা রোগীদের নিয়ে বা করোনা নিয়ে যতটা সচেতনতার প্রয়োজন রয়েছে, ঠিক ততটাই প্রয়োজন মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখা। আর এই গুরুত্বপূর্ণ বিষটি তুলে ধরলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। 

 

 

দীপিকা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একটি পোস্ট। যেখানে রইল গুরুত্বপূর্ণ এবং যাচাই করা ফোন নম্বর। মানসিক স্বস্তি ও শান্তি যদি বজায় থাকে, তবে যে কোনও রোগের সঙ্গে মোকাবিলা করাই অনেক বেশি সহজ হয়ে ওঠে। তবে কঠিন পরিস্থিতিতে ঘর বন্দী হয়ে বা আয় বন্ধ হওয়ার ফলে অবসাদে গ্রাস করছে যাদের তাঁদের কথাও ভেবে দেখার প্রয়োজন আছে। তা আরও একবার মনে করিয়ে দিলেন দীপিকা। 

Share this article
click me!