প্রকাশ্যে 'দা দিল্লি ফাইলস'-এর মোশন পোস্টার, লাল-কালো পোস্টারে বাড়ল দর্শকদের কৌতুহল

তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় প্রযোজনা সংস্থা অভিষেক অগরওয়াল আর্টসের তরফে এই ছবিটি প্রযোজনা করা হয়েছে। এটাই এই প্রযোজনা সংস্থার প্রথম হিন্দি ছবি। 

Asianet News Bangla | Published : Sep 13, 2021 9:01 AM IST / Updated: Sep 13 2021, 02:38 PM IST

গান, জওয়ানদের বুটের শব্দ, গুলির আওয়াজ ও বাচ্চার কান্নার শব্দ। এই কয়েকটা বিষয় নিয়েই তৈরি করা হয়েছে আপকামিং ছবি 'দা দিল্লি ফাইলস'-এর মোশন পোস্টার। এছাড়া পোস্টারে রয়েছে অশোক স্তম্ভ। লাল-কালো এই পোস্টার দর্শকদের কৌতুহল বাড়িয়ে দিয়েছে। পোস্টার থেকে ছবির বিষয়বস্তু সম্পর্কে স্পষ্ট ধারণা না পাওয়া গেলেও একটা উত্তেজনা রয়েছে এর মধ্যে। 

তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় প্রযোজনা সংস্থা অভিষেক অগরওয়াল আর্টসের তরফে এই ছবিটি প্রযোজনা করা হয়েছে। এটাই এই প্রযোজনা সংস্থার প্রথম হিন্দি ছবি। ছবিটি পরিচালনা করেছেন 'দা কাশ্মীর ফাইলস'-এর পরিচালক ও সহ-প্রযোজক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী। মুক্তির অপেক্ষায় রয়েছে 'দা কাশ্মীর ফাইলস'। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। 

 

 

'দা তাস্কান্ড ফাইলস' মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল ওই ছবি। তারপরই পরবর্তী ছবির কথা ঘোষণা করেছিলের বিবেক রঞ্জন অগ্নিহোত্রী। অবশেষে সামনে এল সেই ছবির নাম ও মোশন পোস্টার। 'দা দিল্লি ফাইলস' ছবির পোস্টারে এক শিখ শিশুর অবয়ব দেখা গিয়েছে। অশোক স্তম্ভের ঠিক সামনেই রয়েছে ওই শিশু। ভারতের ইতিহাসের কোনও অজানা বিষয়কে কেন্দ্র করেই এই ছবি তৈরি করা হয়েছে বলে জানা গিয়েছে। দর্শকদের উত্তেজনা অনেকটা বাড়িয়ে দিয়েছে ছবির মোশন পোস্টার। তার প্রমাণ মিলেছে ছবির নাম ঘোষণার পরই। কারণ এই পোস্টার শেয়ার করার পরই তা টুইটারে ট্রেন্ড করতে শুরু করে। 

বিবেক রঞ্জন অগ্নিহোত্রী পরিচালিত এই ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে অভিষেক অগরওয়াল আর্টস, আই এম বুদ্ধ প্রোডাকশন। 'দা তাস্কান্ড ফাইলস'-এর আগে 'দা কাশ্মীর ফাইলস' তৈরি করেছিলেন বিবেক। আর এবার 'দা দিল্লি ফাইলস' তৈরি করছেন তিনি। শীঘ্রই ছবির শুটিং শুরু করা হবে। হিন্দি ও পাঞ্জাবী ভাষায় ছবির শুটিং করা হবে বলে জানানো হয়েছে। ভারতের ইতিহাসের গুরুত্বপূর্ণ ঘটনাগুলিকে নিয়েই এই ছবিগুলি তৈরি করা হয়েছে। 

Indian Coast Guard rescues about 500 boats from sea due to deep depression in Bay of Bengal RTB

Share this article
click me!