বড়পর্দা ছেড়ে ওয়েবপর্দায় অভিষেক, এক অন্য জুনিয়র বচ্চনের সন্ধান দিলেন 'ব্রিদ'র ট্রেলার

  • মুক্তি পেল 'ব্রিদ'-এর ট্রেলার
  • ডিজিটাল ডেবিউতে ছক্কা হাঁকালেন অভিষেক বচ্চন
  • 'ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ'-এ প্রধান চরিত্রে রয়েছেন অভিনেতা 
  • মেয়েকে খুঁজতে গিয়ে এ কেমন রহস্যের জালে পড়লেন অভিষেক

Adrika Das | Published : Jul 1, 2020 10:34 AM IST

সাইকোলজিকাল ক্রাইম থ্রিলার ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর হাত ধরে ডিজিটাল ডেবিউ করছেন অভিষেক বচ্চন। ডেবিউতেই ছক্কা হাঁকালেন অভিষেক। তাঁর বলিউড ডেবিউ, যাত্রাপথ নিয়ে অধিকাংশ মানুষের নিন্দায় ভরে গিয়েছিল অভিষেকের জীবন। বহুদিন পর 'মনমরজিয়া' ছবিতে রবি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন জুনিয়র বচ্চন। পরিচলক অনুরাগ কাশ্যপের 'মনমরজিয়া' ছবিতেই শেষ দেখা গিয়েছিল অভিষেককে। এবার ডিজিটাল ডেবিউর জন্য প্রস্তুত অভিনেতা। মনোবিদের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক। যে দর্শকরা বলত, অভিষেকের স্ক্রিন প্রেজেন্স পাতে দেওয়ার যোগ্য নয়, আজ তাঁড়াই ব্রিদের ট্রেলার তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে। ইতিমধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ট্রেলারটি।

আরও পড়ুনঃঅঙ্কিতার সঙ্গে কতখানি হাসি-খুশি ছিলেন সুশান্ত, প্রমাণ হিসেবে রইল ছবি

হারিয়ে যাওয়া মেয়ের খোঁজে একের পর এক রহস্যের জালে জড়িয়ে পড়ছেন অভিনেতা। সে নিয়ে গল্প বোনা হয়েছে ব্রিদে। বচ্চনের পাশাপাশি অভিনয়ে দেখা যাবে অমিত সাধকে। ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর প্রথম সিজনে ইন্সপেক্টর কবীর সাওয়ান্তের চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন অমিত। এবার তাঁর সঙ্গেই প্রধান চরিত্রে দেখা যাবে অভিষেককে। মেয়ে ও বাবার ভিন্ন সম্পর্কের গল্প বলবে এই সাইকোলজিকাল থ্রিলার। অ্যামাজন প্রাইম ভিডিওর এই অরিজিনাল সিরিজ ব্রিদের সিজন ওয়ান নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে ছিল। দ্বিতীয় সিজনের ঘোষণার পর নতুন কাস্টে কে কে থাকছেন সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় উৎসাহ জাগিয়েছে দর্শকমহল। 

আরও পড়ুনঃভারতে ব্যান হল ৫৯ চিনা অ্যাপ, ভারতে সরকারের উদ্যোগে খুশি শুভশ্রী

অ্যামাজন অরিজিনাল ব্রিদ আগামী ১০ জুলাই মুক্তি পেতে চলেছে। অভিষেক এবং অমিতের পাশাপাশি দক্ষিণী অভিনেত্রী নিত্যা মেননকে দেখা যাবে অভিষেকের স্ত্রীয়ের চরিত্রে। তিনিও অভিষেকের মত ডিজিটালে প্রথমবার কাজ করতে চলেছেন। এছাড়াও অভিনয় থাকছেন সাইয়ামি খের। প্রযোজক বিক্রম মালহোত্রা জানিয়েছেন তিনি ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর নতুন চ্যাপটার নিয়ে রীতিমত উৎসাহিত। দর্শকদের মধ্যে আগের মতই এই ক্রাইম-থ্রিলারের সাহায্যে টানটান উত্তেজনা বজায় রাখতে পারবেন। অ্যামাজন প্রাইম ভিডিও ইন্ডিয়ান অরিজিনালসের হেড অপর্ণা পুরোহিত জানিয়েছেন, "ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর ব্র্যান্ড নিউ সিজেন নিয়ে আমরা খুব উৎসাহিত। অভিষেক বচ্চন এবং নিত্যা মেননের ডিজিটাল ডেবিউ আমাদের মাধ্যমে হচ্ছে। ওনাদের সঙ্গে কাজ করতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। পাশাপাশি অমিত সাধ এবং সাইয়ামি খের ছাড়াও বাকিরা রয়েছেন। আমরা জানি দর্শকদের ব্র্যান্ড নিউ চ্যাপটারটিও পছন্দ হবে।"

 

Share this article
click me!