পবিত্র রিশতা ধারাবাহিক থেকে ঘনিষ্ঠতার শুরু অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজাপুতের। সম্পর্কে বাঁধা পড়তেও বেশি সময় নেননি তাঁরা। ধারাবাহিকটি চার-পাঁচ মাসের মধ্যে ছেড়ে দিলও বছর ছয়েক ধরে ছিল তাঁদের সম্পর্ক। অঙ্কিতা বিয়ের জন্য প্রস্তুতি নিতে চাইলেও সেই সময় সুশান্ত প্রস্তুত ছিলেন না। সেই আক্ষেপ নিয়েই চলে গেলেন অভিনেতা। সুশান্তের চিকিৎসক, মনোবিদ কর্সি চাবড়া সম্প্রতি মুখ খোলেন অবশেষে। সুশান্ত শেষে কয়েক মাস বারে বারে অঙ্কিতার কথা তুলতেন তাঁর কাছে। 

আরও পড়ুনঃবয়ান রেকর্ড করে থানার বাইরে সুশান্তের নায়িকা, কোনও উত্তর না দিয়েই চলে গেলেন সঞ্জনা

অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে তিনি যে কত বড় ভুল করেছিলেন তা সর্বদা টের পেতেন। অঙ্কিতার সঙ্গে সুশান্ত যে কতখানি হাসিখুশি ছিলেন তার প্রমাণ হিসেবে রইল এই ছবি। এই পুরনো ছবিটি সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাঁদের বেশ খোশ মেজাজে দেখা যাচ্ছে সমুদ্রসৈকতে। ঘুরতে যাওয়ার এই ছবিটি দেখে আবেগে ভেসেছে সাইবারবাসী। অঙ্কিতার সঙ্গে থাকলে এই দিন কি দেখতে হত সুশান্তকে। ফের প্রশ্ন তুলল নেটিজেন। এই সময় তাঁদের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। আরও বেশি বুঝেছিলেন রিয়া চক্রবর্তীর ব্যবহারে। 

আরও পড়ুনঃহিপহপ অবতারে বিক্রম, অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ের পরামর্শ অভিনেতাকে

 

কর্সি চাবড়ার সাক্ষাৎকারে এবার জট ধীরে ধীরে খুলবে নাকি রহস্য আরও ঘনীভূত হবে সেটাই দেখার বিষয়। রিয়ার ব্যবহারে খুবই দুঃখিত থাকতেন সুশান্ত। রিয়ার ব্যবহারের বিষয় অবশ্য ডাক্তার ছাবড়া কিছুই তেমন বলেননি। তবে সুশান্তের প্রতি রিয়ার ব্যবহারই অভিনেতার অবসাদের প্রধান কারণগুলির মধ্যে একটি। অন্যদিকে বেশ কিছু সম্পর্কও নিমেষের মধ্যে ভেঙে যায় সুশান্তের। ডাক্তারের কথায়, কৃতি স্যাননের সঙ্গে সম্পর্ক ছিল সুশান্তের যা বেশি দূর গড়ায়নি। তিনি বুঝেছিলেন, অঙ্কিতা তাঁকে যতটা ভালবাসত, তেমনভাবে আর কেউ কখনই তাঁকে ভালবাসতে পারবে না। কারণ অঙ্কিতা তাঁকে প্রাণ দিয়ে ভাল বেসেছিলেন।