ভারত থেকে বিতারিত হল ৫৯ টি চীনা অ্যাপ। ভারত সরকারের এই উদ্যোগে খুশি হয়েছে দেশের অগণিত জনগণ। খুশি হয়েছেন টলিউডের অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই চিনা অ্যাপগুলির একটি তালিকা। ক্যাপশনে লিখেছেন ভআরতে বন্ধ হল ৫৯ চীনা অ্যাপলিকেশন। অভিনেত্রী সম্প্রতি শিরোনামে রয়েছেন একেরবারে ভিন্ন কারণে। খুব শীঘ্রই মা হতে চলেছেন তিনি। সেই নিয়েই তিনি এখন নেটদুনিয়ার ভাইরাল ক্যুইন। সম্প্রতি মা হওয়ার আগে যে ধরণের স্বাদবদল হয়, তার ছবি পোস্ট করেছিলেন। গর্ভবতী মানেই টেস্টবাডে আসে বিভিন্ন বদল।

আরও পড়ুনঃহিপহপ অবতারে বিক্রম, অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ের পরামর্শ অভিনেতাকে

কখনও টক খেতে ইচ্ছা করে তো কখনও মিষ্টি আবার কখনও ঝাল। এমনই ক্রেভিংস বাড়তে থাকতে মাসের সঙ্গে। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ক্রেভিং নিয়ে এখন মাতোয়ারা তাঁর ভক্তরা। অভিনেত্রীর পোস্ট করা কয়েকটি ছবিতে তাঁকে নাইটস্যুটে দেখা গিয়েছে তাঁকে। যেখানে ফ্রিজের সামনে দাঁড়িয়ে চকোলেট খাচ্ছে আবার কখনও দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে মজার পোজ দিচ্ছে। এভাবেই কাটছে মম টু বি শুভশ্রীর দিন। তিনিও ক্যাপশনে লিখেছেন, এই নয় মাস আরামসে যা ইচ্ছে খেয়ে যাও। বারণ করার কেউ নেই। ডায়েটেরও ঝামেলা নেই। প্রসঙ্গত গত মাসে নিজের মা হওয়ার সুখবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুনঃঅঙ্কিতার সঙ্গে কতখানি হাসি-খুশি ছিলেন সুশান্ত, প্রমাণ হিসেবে রইল ছবি

 

কোয়েল মল্লিকের ছেলে হওয়ার খুশির খবর প্রকাশ্যে আসার পরই শুভশ্রী মা হতে চলেছেন, এই খবরে আনন্দে আত্মহারা হয়েছিল সকল ভক্তরা। তারপরই আমফান সাইক্লোনে হতাশা ভরা পোস্টে চোখে জল এনে দিয়েছিলেন অভিনেত্রী। আসন্ন সন্তানের জন্য আশঙ্কা ভরে উঠেছে শুভেশ্রীর মন। সেই আবেগেই কলম ধরেছিলেন তিনি। দুঃখপ্রকাশ করলেন আমফানে ক্ষতিগ্রস্থ হওয়া মানুষদের জন্য। এই পরিস্থিতিতে আর হাসিখুশি থাকতে পারছিলেন না তিনি। কলম ধরে সে লেখাটি পরে শুনিয়েছেন সকলকে।