কার্তিককে 'হট ও সেক্সি' বললেন নিনা গুপ্তা!

ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা। বিশেষ করে ভুলভুলাইয়া ২-এর সাফল্য তাঁকে আরও খ্যাতির শিখরে পৌঁছে দিয়েছে। অভিনেতার শক্তি হিউজ ফ্যানবেস রয়েছে। বিশেষ করে ফিমেল ফ্যান ফলোয়িং, নারী হৃদয়ে খুব অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। এবার কি এই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী নিনা গুপ্তা? কার্তিককে হট ও সেক্সি বলে সম্বোধন করেছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। চলুন জানা যাক ঠিক কি কি বলেছেন তিনি।
 

Abhinandita Deb | Published : Jul 30, 2022 10:11 AM IST

কার্তিক আরিয়ান এই মিঠুরতে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা। বিশেষ করে ভুলভুলাইয়া ২-এর সাফল্য তাঁকে আরও খ্যাতির শিখরে পৌঁছে দিয়েছে। অভিনেতার শক্তি হিউজ ফ্যানবেস রয়েছে। বিশেষ করে ফিমেল ফ্যান ফলোয়িং, নারী হৃদয়ে খুব অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। যত দিন যাচ্চে কার্তিকের ফিমেল ফ্যান সংখ্যা বেড়েই চলেছে, এবার কি এই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী নিনা গুপ্তা? কার্তিককে হট ও সেক্সি বলে সম্বোধন করেছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। চলুন জানা যাক ঠিক কি কি বলেছেন তিনি।

কার্তিককে  নেটফিক্সের 'মাসাবা মাসাবা' ওয়েবসিরিজে স্পেশাল এপিয়ারেন্স-এ 'ডক্টর কে'-র চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। কার্তিকের বিষয় এই ওয়েবসিরিজ অভিনেত্রী নিনা গুপ্তার করা মন্তব্যে উত্তাল নেট দুনিয়া। ওয়েবরিসিজটিতে ক্যামিও চরিত্রে কার্তিককে দেখা যায় নিনা গুপ্তা ও মাসাবা গুপ্তার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে। সিরিজের দৃশ্যে দেখা যায় মাসবার সন্তান প্রসবের সময় ডাক্তার কে ওরফে কার্তিক টেবিলের ওপর তাঁর ডাক্তারি-সরঞ্জাম গুলি রাখছেন। এবং মা নিনা গুপ্তা মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন হ্যান্ডসাম ডাক্তারের দিকে। কার্তিকের প্রশংসা করার সময় নিনা তাঁর মেয়েকে বলেন 'কি হট এবং সেক্সি দেখতে'। 

ভুলভুলাইয়া ২-এর পর কার্তিকের জনপ্রিয়তা আরও বেড়ে গেছে, জানা যাক অভিনেতা মানত কোতেছিলেন মহাকালের কাছে, ছবি যদি ১০০ কথিত ঘরে পৌঁছয় তবে তিনি মহস্ক্যাল মন্দিরে নিজে এসে পূজো দেবেন, হয়েছেও তাই বক্স অফিসে বিপুল সাফল্য পেয়েছে এই ছবি, কার্তিকও বেনারসের মহাকাল মন্দিরে গিয়ে পুজো দিয়ে এসেছিলেন, সেখানেও তাঁর অগুনতি ভক্তরা তাঁকে ঘিরে ধরে, ফ্যানেদের আবদার মত তাঁদের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেতা। কাজের প্রসঙ্গে, কার্তিক সম্প্রতি তাঁর পরবর্তী ছবি 'শেহজাদা'-র শ্যুটিং সম্পন্ন করেছেন। ছবিটি হরিয়ানায় শ্যুট করা হয়। এই ছবিতে তাঁর বিপরীতে কৃতি শ্যানন অভিনয় করেছেন, শ্যুটিং শেষ করে তাঁরা বৃহস্পতিবার ফিরে এসেছেন মুম্বাই। কার্তিক একটি ধন্যবাদ নোট পোস্ট করেছেন যেখানে হরিয়ানাবাসীর উদ্দেশ্যে তিনি ধন্যবাদ জানিয়েছেন, তাঁকে এতটা ভালোবাসার জন্য। 'শেহজাদা' ছাড়াও কার্তিককে 'ক্যাপ্টেন ইন্ডিয়া', 'ফ্রেডি' ছবিতেও দেখা যাবে এছাড়াও শোনা যাচ্ছে কবির খানের পরবর্তী ছবিতেও তাঁকে দেখা যাবে, যদিও এই ছবির নাম এখনো জানা যায়নি এছাড়াও সাজিদ নাদিয়াদওয়ালার আগামী ছবিতেও তাঁকে দেখা যাবে এবং এই ছবিটির নাম এখনো ঠিক হয়নি।

আরও পড়ুন,দিশা পটানির সেক্সি এক্সপ্রেশনে কাবু নেট দুনিয়া

আরও পড়ুন,পরমবীর চক্র যোগেন্দ্র যাদবের বায়োপিক বানাতে চলেছেন চিত্রাঙ্গদা, ছবির স্বত্ব অর্জন করেছেন অভিনেত্রী
 

Read more Articles on
Share this article
click me!