দিশা পটানির সেক্সি এক্সপ্রেশনে কাবু নেট দুনিয়া!

দিশা পটানি তাঁর হট লুক ও সেক্সি ফিগারে কখনোই তাঁর ভক্তদের মুগ্ধ করতে ভোলেন না। তিনি প্রায়ই তাঁর সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন সেক্সি বোল্ড লুকে ছবি পোস্ট করে তাক লাগিয়ে দেন ভক্তদের। এবার তিনি তাঁর সেক্সি ডান্স-মুভ যৌন আবেদনময়ী এক্সপ্রেশনে নেট দুনিয়ায় আগুন লাগিয়ে দিয়েছেন।

Abhinandita Deb | Published : Jul 30, 2022 9:14 AM IST

দিশা পটানি সব সময়েই তাঁর বোল্ড আউটফিট ও ফ্যাশন সেন্সের জন্য খবরের শিরোনামে থাকেন।প্রায়ই তিনি তাঁর সেক্সি টোনড ফিগারের হট টু হ্যান্ডেল ছবিগুলি পোস্ট করে অনুগামীদের হৃদয়ে উষ্ণ করে তোলেন। এবারও তাঁর অন্যথা হয়নি। কিছু ফিন আগেই তাঁরা অভিনীত এক ভিলেন রিটার্নস ছবির প্রচারে নিত্যনতুন আউটফিতে একটি ফ্যাশন গোল সেট করেছেন অভিনেত্রী। ব্ল্যাক ক্রপ টপ থেকে আরম্ভ করে এ-লাইন স্লিটেড স্কার্ট সঙ্গে প্ল্যাংগিং সুইটহার্ট-নেকলাইন, প্রত্যেকটি লুকেই অসম্ভব নজর করেছেন দিশা। এবার নেটদুনিয়ায় দিশার একটি ভিডিও খুবই আলোড়ন সৃষ্টি করেছে। 

সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা গেছে দিশা একটি নীলচে রঙের ল্যাহেঙ্গা ও স্টাডেড ক্রপ টপ পড়েছেন যার মধ্যে অসংখ্য পালকের ডিজাইন রয়েছে। দিশার ফটোশ্যুটেট এই লুকটি এথনিক ও ওয়েস্টার্ন-এর একটি ফিউশন বলা যেতে পারে। পোশাকটির ডিপ নেকলাইন উদ্ভাসিত হচ্ছে বক্ষ বিভাজিকা, ফ্যানেরা একের পর এক প্রশংসা সূচক কমেন্টে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর কমেন্ট বক্স। অভিনেত্রীর ভক্তরা প্রায়ই বিধির আগ্রহে অপেক্ষা করেন তাঁর নিত্যনতুন ছবির জন্য এবং দিশা কখনোই তাঁর ফ্যানদের হতাশ করেননি এই বিষয়ে। দিশা কজন্তু খুবই ফিটনেস ফ্রিক তাঁর সেক্সি টোনড ফিগারে যে কোনো ড্রেস সে এথনিক হোক বা ওয়েস্টার্ন সবকিছুই দারুন ভাবে মানিয়ে যায়।

দিশা যেমন তাঁর ফ্যাশন স্টেটমেন্ট যেমন চর্চার বিষয় তেমনি তাঁর ব্যক্তিগত জীবন। অভিনেত্রী প্রায় ছয় বছর ধরে অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে সম্পর্কে ছিলেন যদিও মুখে কেউ সেভাবে স্বীকার করেননি। সম্প্রতি তাঁদের মধ্যে ব্রেকআপ-এর খবর শোনা যাচ্ছে। যদিও এই খবরটির বিষয় দিশা বা টাইগার কেউই মুখ খোলেননি। তবে টাইগারের মা আয়েশা শ্রফ এক ভিলেন রিটার্নসের বিষয় একটি শাউট-আউট দিয়েছেন দিশাকে। আয়েশা তাঁর ইনস্টাগ্রামে এই সিনেমার একটি পোস্টের স্যার করেছেন যেখানে দিশা রয়েছেন। যেটা পরে অভিনেত্রী নিজে পুনরায় শেয়ার করেছেন।এক ভিলেন রিটার্নসে দিশা ছাড়াও রয়েছেন জন আব্রাহাম, অর্জুন কপূর ও তারা সুতারিয়া, ছবির পরিচালনা করেছেন মোহিত সূরি। সম্প্রতি রিকইজ করেছে ছবিটি, যদিও এখনো অবধি এই ছবি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে দর্শকমহলে এবং বক্স অফিসে এখনো অবধি এই ছবির মোট আয় ৬কোটি টাকা রিলিজের দিন থেকে।

আরও পড়ুন,পরমবীর চক্র যোগেন্দ্র যাদবের বায়োপিক বানাতে চলেছেন চিত্রাঙ্গদা, ছবির স্বত্ব অর্জন করেছেন অভিনেত্রী

আরও পড়ুন,ফ্রায়েড রাইসের মধ্যে মরা আরশোলা! চন্ডীগরের এলান্তে মলের ফুড কোর্টের বিরুদ্ধে মামলা দায়ের
 

Read more Articles on
Share this article
click me!