জন্মের সময় ঘটে যাচ্ছিল সাঙ্ঘাতিক দুর্ঘটনা, রানি মুখার্জির কথায় উঠে এল শিউরে ওঠা গল্প

দর্শকরা সেলিব্রিটিদের রিয়েল লাইফ সম্পর্কে জানতে সবসময় মুখিয়ে থাকেন। সম্প্রতি এমনই এক কাহিনী প্রকাশ্যে এল যা এক সময় অভিনেত্রী রানি মুখার্জির সঙ্গে ঘটেছিল। 

Parna Sengupta | Published : Mar 22, 2022 3:57 PM IST

বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে খুব একটা মুখ খুলতে দেখা যায় না। কারণ নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন বঙ্গ সুন্দরী। 'রাজা কি আয়েগি বরাত' ছবিতে বলিউডে অভিষেক হয় রানির। তারপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমার জনপ্রিয় মুখ রানি মুখার্জি। একটা সময়ে চুটিয়ে সিনেমা করলেও এখন খুব একটা বেশি দেখা যায় না তাঁকে। তাই তাঁকে নিয়ে গসিপও বলি পাড়ায় একদমই নেই।

এদিকে, সেলিব্রিটিদের বাস্তব জীবনের বিভিন্ন কাহিনী প্রায়শই এদিক-ওদিক শোনা যায়। দর্শকরা (Fans) সেলিব্রিটিদের (Bollywood Celebrity) রিয়েল লাইফ (Real Life) সম্পর্কে জানতে সবসময় মুখিয়ে থাকেন। সম্প্রতি এমনই এক কাহিনি প্রকাশ্যে এল যা এক সময় অভিনেত্রী রানি মুখার্জির (Actress Rani Mukherjee) সঙ্গে ঘটেছিল। একথা নিজের মুখে এক সাক্ষাতকারে বলেন রানি। জন্মের সঙ্গে সঙ্গেই নাকি তাঁর সঙ্গে ঘটেছিল এক মারাত্মক দুর্ঘটনা। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়ই? ভাবছেন এটা কি করে সম্ভব? হ্যাঁ, ঠিক তাই, এটাই হয়েছিল অভিনেত্রী রানির সঙ্গে। জন্ম হওয়ার পরেই নাকি বদলে গিয়েছিলেন তিনি। চলুন সেই কাহিনী জেনে নেওয়া যাক।

আরও পড়ুন- হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা দেবের, রুক্মিণীর জন্যই কি এই সিদ্ধান্ত সুপারস্টারের

আরও পড়ুন- মাত্র ২৪ বছরেই থেমে গেল জীবন, গল্লি বয়ের গায়ককে শ্রদ্ধা বলি স্টারদের

আরও পড়ুন- 'ব্রা'-র ফাঁক দিয়ে উথলে উঠছে বক্ষযুগল, শার্টের বোতাম খুলে হটনেসের ডবল ডোজ বাড়ালেন রাইমা

অভিনেত্রী রানি মুখার্জির এক সাক্ষাৎকার থেকে জানা গিয়েছে, জন্মানোর পর এক সদ্যোজাত শিশুর সঙ্গে বদলে গিয়েছিলেন রানী মুখোপাধ্যায়। সেই হাসপাতালই এক পাঞ্জাবী পরিবারের শিশু তাঁর মায়ের কোলে এসে পরে। কিছুক্ষন পর রানীর মা তথা কৃষ্ণা মুখোপাধ্যায় শিশুটিকে দেখে বেশ বুঝতে পারেন যে, সেই শিশুটি তাঁর নয়। বদল হয়ে গিয়েছেন রানি। সঙ্গে সঙ্গে হাসপাতাল জুড়ে শুরু হয় তোলপাড়। চারিদিকে খোঁজাখুঁজি শুরু হয়। সকলে মিলে রানির সন্ধানে মরিয়া হয়ে এদিক-ওদিক হাসপাতালে খোঁজ করতে থাকেন। অবশেষে এক পাঞ্জাবি পরিবারের কাছে ছোট্ট রানির সন্ধান মেলে।

জন্মের পর হাসপাতালে কোনো এক গন্ডগোলের কারণেই বদলে গিয়েছিল রানি এবং পাল্টাপাল্টি হয়ে গিয়েছিল পাঞ্জাবি পরিবারের এক শিশুর সঙ্গে। কিন্তু মায়ের চোখকে ফাঁকি দেওয়া যায়নি। শিশুকে দেখা মাত্র অভিনেত্রীর মা কৃষ্ণা বোঝেন যে, সেই শিশুটি তাঁর নিজের সন্তান নয় কারণ সেই শিশুটির চোখের মণির রং ছিল বাদামী বর্ণের। তারপরেই গোটা বিষয়টা নিয়ে হুলুস্থুল কাণ্ড বেধে যায় হাসপাতাল জুড়ে। অবশেষে পাঞ্জাবি দম্পতির কোলে খুঁজে পাওয়া যায় রানিকে।

রানির কথায়, পরিবারের সদস্যরা তাঁকে এখনও পর্যন্ত পাঞ্জাবি বলে হাসাহাসি করে। তাঁরা বলেন যে, ভুল করে তাঁকে বাঙালি ঘরে নিয়ে আসা হয়েছে। আদতে তিনি হলেন পাঞ্জাবি। রানি এরপর বলেন পরিবারের লোকেরা খুব ভুল বলেন না, কারণ পাঞ্জাবি পরিবারেই তাঁর বিয়ে হয়েছে। প্রসঙ্গত, ২০১৪ সালে‌ বিখ্যাত বলিউড প্রযোজক-পরিচালক আদিত্য চোপড়ার সঙ্গে অভিনেত্রী রানি মুখোপাধ্যায় গাঁটছড়া বাঁধেন। অত্যন্ত গোপনে ইতালিতে রানি বিয়ে করেন আদিত্য চোপড়ার সঙ্গে। 

Share this article
click me!