এক সঙ্গে পোজ দিলেন সলমন ও চিরঞ্জীবী, মুহূর্তে ভাইরাল গডফাদার ছবির শ্যুটিং-এর ছবি

প্রায় ১ সপ্তাহ হল দক্ষিণী তারকা চিরঞ্জীবীর তেলেগু ছবি গডফাদার এর কাজ করছেন ভাইজান। আপাতত চলছে শ্যুটিং। সেই কাজের ফাঁকেই পোজ দিলেন তিনি। সলমন ও চিরঞ্জীবীর সেই ছবি ভাইরাল হয়েছে। সেখানে নীল টি শার্ট আর জিন্সে দেখা গিয়েছে সলমনকে। পাশে আছেল চিরঞ্জীবী। তাঁর পরনে কালো রঙের পাঠান শ্যুট। দুজনের মুখের রয়েছে হাসি। ভাইরাল হয়েছে একাধিক ছবি। একটিতে ফুলে বোকে হাতে দাঁড়িয়ে দুই তারকা।

Sayanita Chakraborty | Published : Mar 22, 2022 3:27 PM IST

সকাল থেকে নানা কারণে খবরে রয়েছেন সলমন খান (Salman Khan)। সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর একটি ছবি (Picture)। যেখানে চিরঞ্জীবীর সঙ্গে পোজ দিয়েছেন তিনি। প্রায় ১ সপ্তাহ হল দক্ষিণী তারকা চিরঞ্জীবীর তেলেগু ছবি গডফাদার এর কাজ করছেন ভাইজান। আপাতত চলছে শ্যুটিং। সেই কাজের ফাঁকেই পোজ দিলেন তিনি। সলমন (Salman) ও চিরঞ্জীবীর (Chranjibi) সেই ছবি ভাইরাল হয়েছে। সেখানে নীল টি শার্ট আর জিন্সে দেখা গিয়েছে সলমনকে। পাশে আছেল চিরঞ্জীবী। তাঁর পরনে কালো রঙের পাঠান শ্যুট। দুজনের মুখের রয়েছে হাসি। ভাইরাল হয়েছে একাধিক ছবি (Picture)। একটিতে ফুলে বোকে হাতে দাঁড়িয়ে দুই তারকা।
কাজের ফাঁকে বেশ খোস মেজাজে ধরা দিলেন ভাইজান। এই প্রথম দক্ষিণী ফিল্মি দুনিয়ায় ডেবিউ করছেন ভাইজান। কাজ করছেন গডফাদার ছবিতে। ছবিতে রয়েছে দুই হেভিওয়েট তারকা। ভাইজান ও চিরঞ্জীবী। আপাতত কাজরাত এর এনডি স্টুডিওতে চলছে শ্যুটিং। এই স্থানে চলছে গুরুত্বপূর্ণ অংশের কাজ। এপর পর আছে কিছু আউটডোর শ্যুট।    

সে যাই হোক, চিরঞ্জীবীর এটি ১৫৩ তম ছবি। এই ছবিতে প্রথমবার ভাইজানের সঙ্গে কাজ করবেন তিনি। দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবী ছবির মুখ্যচরিত্র মোহনলালের ভূমিকায় অভিয় করছেন। আরও এক মুখ্যচরিত্রে আছেন পৃথ্বীরাজ। ছবিতে রয়েছেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। আর এই ছবি দিয়ে প্রায় এক দশক পর তেলেগু ছবিতে কামব্যাক করছেন মোহন রাজা।  

অন্যদিকে, আজ সকাল থেকে নানান কারণে খবরে আসছে ভাইজান। আজ এক আইনী মামলা নিয়ে আজ খবরে আসেন ভাইজান। বলিউড অভিনেতা সলমন খানের বিরুদ্ধে ১৯৯৮ সালে হরিণ শিকার মামলা রাজস্থান হাইকোর্টে স্থানান্তর করা হয়েছে। জানা গিয়েছে, ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকার মামলার বদলির আবেদন মঞ্জুর করেছে রাজস্থান হাইকোর্ট। 

কৃষ্ণসার হরিণ শিকার মামলাটি গত দুই দশক ধরে বারবার খবরে এসেছে। হাম সাথ সাথ হ্যায় ছবির কাজ চলাকালীন ভাইজান দুটি হরিণ শিকার করেছিলেন। তারপর তার বিরুদ্ধে মামলা হয়। বন্যপ্রাণ সুরক্ষা আইন ১৯৭২ এর ৯/৫১ ধারায় অভিযোগ ওঠে। ১৯৯৮ সালে ১-২ অক্টোবর ঘটনাটি ঘটেছিল। সে যাই হোক, এবার কৃষ্ণসার হরিণ শিকারের মামলাটির শুনানি হবে উচ্চ আদালতে। সে যাই হোক, মামলার সঠিক বিচার হোক, সে আশায় রয়েছেন সকলে। 

আরও পড়ুন- হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা দেবের, রুক্মিণীর জন্যই কি এই সিদ্ধান্ত সুপারস্টারের

আরও পড়ুন- মাত্র ২৪ বছরেই থেমে গেল জীবন, গল্লি বয়ের গায়ককে শ্রদ্ধা বলি স্টারদের

আরও পড়ুন- 'ব্রা'-র ফাঁক দিয়ে উথলে উঠছে বক্ষযুগল, শার্টের বোতাম খুলে হটনেসের ডবল ডোজ বাড়ালেন রাইমা
 

Read more Articles on
Share this article
click me!