প্রভাস-কৃতি জুটিই আদিপুরুষের ইউএসপি? ছবি মুক্তির আগেই দ্বিগুন পারিশ্রমিক দাবি করলেন নায়ক!

২০২৩ এ মুক্তি পাবে বহু প্রতীক্ষিত সিনেমা আদিপুরুষ, ছবির একঝলক দেখেই  ইতিমধ্যেই প্রভাস ও কৃতির অন স্ক্রিন কেমিস্ট্রি দারুন পছন্দ করেছেন দর্শক, শোনা যাচ্ছে ছবির জন্য দ্বিগুন পারিশ্রমিক চেয়েছেন প্রভাস।
 

Abhinandita Deb | Published : Jun 30, 2022 8:19 AM IST

ওম রাউতের আদিপুরুষ সিনেমা টি প্রভাস, কৃতি স্যানন এবং সাইফ আলী খান অভিনীত নিঃসন্দেহে সবচেয়ে প্রতীক্ষিত আসন্ন চলচ্চিত্রগুলির মধ্যে একটি। 'রামায়ণ' অবলম্বনে নির্মিত এই সিনেমাটিতে প্রভাসকে দেখা যাবে ভগবান 'রামে'-এর ভূমিকায়। কৃতী স্যানন 'সীতা'-র চরিত্রে অভিনয় করেছেন এবং সাইফকে 'রাবন'-র চরিত্রে দেখা যাবে। প্রভাসের ভক্তরা ছবিটির এক ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তবে এখানে একটি খবর যা অবশ্যই চলচ্চিত্র দর্শকদের ছবিটির জন্য উত্তেজিত করবে। জানা গেছে, এই ছবি তে প্রভাস এবং কৃতির রসায়ন যারা এক ঝলক দেখেছেন তাঁরাই মুগ্ধ হয়েছেন।

প্রভাস ও কৃতির রসায়ন

আদিপুরুষে প্রভাস ও কৃতি শ্যাননের রসায়ন এর মধ্যেই আলোচনার বিষয় হয়ে উঠেছে।ছবিটির এক ঘনিষ্ঠ সূত্রের মতে, 'গত সপ্তাহে, পুরো কাস্ট এবং ফিল্ম টিম পরিচালক ওম রাউতের বাড়িতে একসঙ্গে জড়ো হয়েছিল তাঁরা এখন পর্যন্ত কী অর্জন করেছে তা উদযাপন করতে এবং ছবিটি কীভাবে তৈরি হচ্ছে তা দেখতে৷ এছাড়াও কৃতি এবং প্রভাসের কিছু দৃশ্য দেখেছি, যেগুলো খুব ভালো হয়েছে। তাদের মধ্যকার রসায়ন সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে, তাঁরা পর্দায় একটি দুর্দান্ত জুটি হিসেবে আত্মপ্রকাশ করবে।'

আরও পড়ুন,অটোগ্রাফে 'সিড-নাজ' স্বাক্ষর দিলেন শেহেনাজ, ভাইরাল ভিডিও দেখে চোখে-জল অনুরাগীদের

আরও পড়ুন, ট্রেন্ডিং এ নাম্বার-ওয়ান শী-সিজন ২! বিশ্বব্যাপী 'সেরা-১০' -এ জায়গা নিলো নেটফ্লিক্সের এই সিরিজ

আদিপুরুষে অভিনয়ের জন্য দ্বিগুন  প্রারিশ্রমিক চেয়েছেন প্রভাস

প্রভাস আদিপুরুষের জন্য ফি বাড়িয়েছেন বলে জানা যাচ্ছে।আদিপুরুষ এই বছরের আগস্টে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু, ১২ জানুয়ারী ২০২৩-এ পিছিয়ে দেওয়া হয়েছে মুক্তির তারিখ। কিছু দিন আগে, জানা গেছিলো, প্রভাস ফিল্মের জন্য তাঁর পারিশ্রমিক বাড়িয়েছেন, এবং এটি প্রযোজকদের একটু চাপের মধ্যে ফেলেছে কারণ এর ফলে বাজেট বেড়েছে ২৫ শতাংশ। জানা গেছে, এর আগে প্রভাস একটি ছবির জন্য ৯০-১০০কোটি টাকা পেতেন, এবং এখন, তিনি ১২০ কোটি পারিশ্রমিক চাইছেন।এটা বেশ আশ্চর্যজনক যে প্রভাস তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত 'রাধে শ্যাম' ফ্লপ হওয়া সত্ত্বেও ফি বাড়ানোর জন্য অনুরোধ করছেন।

প্রভাস ও কৃতি স্যাননের আসন্ন  সিনেমা

এদিকে আদিপুরুষ ছাড়াও প্রভাসকে দেখা যাবে সালার ও স্পিরিট-এ। কৃতি সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেত্রীকে 'শেহজাদা', 'ভেদিয়া' এবং 'গণপথ' ছবি তে দেখা যাবে। তিনটি ছবিই চলতি বছরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। 'শেহজাদা' এবং 'ভেদিয়া' নভেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে এবং 'গণপথ' ২০২২ সালের ক্রিসমাসে বড় পর্দায় আসবে।
 

Read more Articles on
Share this article
click me!