ট্রেন্ডিং- এ নাম্বার-ওয়ান শী-সিজন- ২! বিশ্বব্যাপী 'সেরা-১০' -এ জায়গা নেটফ্লিক্সের এই সিরিজের

সম্প্রতি মুক্তি পেয়েছে শী, সিজন-২। এর মধ্যেই বিপুল পরিমাণ জনপ্রিয়তা পেয়েছে সিরিজ টি বিশ্বব্যাপী দর্শকদের কাছে থেকে। জানা যাচ্ছে বিশ্বের প্রায় ১১ টি দেশে শীর্ষ-১০ এর তালিকায় উপস্থিত হয়ে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে।

Abhinandita Deb | Published : Jun 30, 2022 5:01 AM IST / Updated: Jun 30 2022, 10:33 AM IST

নেটফ্লিক্স এর গ্লোবাল টপ টেন-এ, 'শী'-এর সাম্প্রতিকতম সিজন ট্রেন্ডিং-এ রয়েছে। সিরিজটি প্রিমিয়ারের মাত্র দুই সপ্তাহ পর১১টি দেশের মধ্যে শীর্ষ ১০-এ উপস্থিত হয়ে ওয়ার্ল্ড-ওয়াইড দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। এটি এই সপ্তাহে সবচেয়ে বেশি দেখা ভারতীয় সিরিজ গুলির মধ্যে একটি৷ সিরিজটি দেখতে ৯.৫ মিলিয়নেরও বেশি ঘন্টা ব্যয় করা হয়েছে। নেটফ্লিক্স ইন্ডিয়ার সপ্তাহের শীর্ষ টিভি তালিকায়, সিরিজটি 'হ্যাশট্যাগ-১' এও ট্রেন্ডিং হয়েছে।

জটিল প্লট এবং একটি মৃদু ভদ্র মহিলার সংক্ষিপ্ত উপস্থাপনা যিনি তার সৌন্দর্য, আবেদনময়ী চেহারা এবং আত্মবিশ্বাস আবিষ্কার করেন তা সারা বিশ্বের দর্শকদের পছন্দ এবং স্নেহ জিতেছে। অদিতি পোহনকার, কিশোর কুমার জি, বিশ্বাস কিনি, শিবানী রঙ্গোল, স্যাম মোহন, এবং সুহিতা ঠাট্টে শী সিজন ২-এর  কাস্টের চমৎকার অভিনেতাদের মধ্যে রয়েছেন। অদিতি ভূমিকা পরদেশী (ভূমি) হিসাবে তার নির্ভীক অভিনয়ের পুনরাবৃত্তি করেন, একজন পুলিশকর্মী যিনি মুম্বাইয়ের বীভৎস আন্ডারওয়ার্ল্ডের গোপনীয়তা জানার জন্য একজন যৌনকর্মীর ছদ্মবেশে সেই জগতে পাড়ি দেন গোপন খবর গুলি জানার জন্য।

 

শী-সিজন-২ পরিচালনা করেছেন আরিফ আলী, প্রযোজনা করেছেন টিপিং পয়েন্ট এবং ভায়াকম ১৮ স্টুডিওর উইন্ডো সিট ফিল্মস, এবং লিখেছেন ইমতিয়াজ আলী। দ্বিতীয় সিজনে, ভূমি একটি প্রাণবন্ত নতুন ব্যক্তিত্বে আবির্ভূত হয়। প্রধান চরিত্র, ভূমি, একটি দ্বৈত জীবন ধারণ করে এবং প্রতিশ্রুতি, চ্যালেঞ্জিং সম্পর্ক এবং সমাহিত গোপনীয়তার ভারসাম্য বজায় রেখে কর্তব্য এবং নিজের কামনার মধ্যে ক্রমাগত লড়াই করে। এই সিজন -এ, ভূমি যৌন-জাগরণ এবং দ্বৈত জীবনের অধ্যায় ভুলি খুঁজে চলেছে কারণ সে নিজের সম্পর্কে শিখতে চলেছে৷ তিনি অত্যন্ত আকর্ষক শৈলীর সাথে শিকারী এবং শিকার হওয়ার দ্বৈত ঝুঁকি নিয়ে খেলেন, ফার্নান্দেজের সন্দেহকে নিপুণভাবে প্রশমিত করার সাথে সাথে নায়কের পরিকল্পনার জটিল জালে আরও গভীরে ডুবে যান।

আরও পড়ুন,শুধু অবৈধ সম্পর্ক নয়, এটি শাকিরা-পিকের বিচ্ছেদের অন্যতম কারণ

আরও পড়ুন,ইউপি নয় দুবাই এ শ্যুটিং করতে আগ্রহী ঋত্বিক, ছবির বাজেট অতিক্রান্ত, বন্ধ হয়ে যাবে কি বিক্রম-বেধার শ্যুটিং?

গল্পটি একজন মহিলাকে কেন্দ্র করে যিনি বিশ্বাস করেন যে তাঁর যৌন ক্ষমতার অভাব রয়েছে; তা সত্ত্বেও, যখন তাঁকে তাঁর কাজের অংশ হিসেবে যৌনকর্মীর কাজ করতে হয়, তখন সে জানতে পারে যে ঠিক যে জিনিসটি একসময় তাঁর সবচেয়ে খারাপ দুর্বলতা ছিল সেটিই এখন তাঁর সবচেয়ে বড় শক্তি হয়ে উঠেছে। সিরিজটির স্রষ্টা ইমতিয়াজ আলি বলেছেন,'আমি সাড়া পেয়ে উচ্ছ্বসিত কারণ আমি অনুভব করি যে 'শী'-এর মৌলিক সংগ্রাম সত্যিই সূক্ষ্ম এবং ব্যক্তিগত। আমি বেশ খুশি এবং আশাবাদী যে এটি এমন বিপুল পরিমাণ দর্শকদের এত ভালো লেগেছে এবং সূক্ষ্মভাবে এটি একটি বৃহৎ বিশ্বব্যাপী দর্শকদের মধ্যে গ্রহণযোগ্যতা অর্জন করেছে। এটি আমাকে ভবিষ্যতে আরও নতুন গল্প লিখতে এবং সূক্ষ্ম গল্পের ধারণাগুলি বিকাশ করতে অনুপ্রাণিত করবে।' 

অদিতি পোহানকর কে এর আগে, জনপ্রিয় ওয়েবসিরিজ 'আশ্রম' এ অভিনয় করতে দেখা গিয়েছিল পাম্মি চরিত্রে। 'আরণ্যক' থেকে শুরু করে, 'ইয়ে কালি কালি আঁখে', 'দ্য ফেম গেম' এবং অতি সম্প্রতি, 'মাই', নেটফ্লিক্সের ভারতীয় প্রোগ্রামগুলি গত ছয় মাসে বিশ্বব্যাপী দর্শকদের কাছে ক্রমাগত জনপ্রিয় হয়ে উঠেছে।
 

Read more Articles on
Share this article
click me!