অটোগ্রাফে 'সিড-নাজ' স্বাক্ষর দিলেন শেহেনাজ, ভাইরাল ভিডিও দেখে চোখে-জল অনুরাগীদের

সম্প্রতি ভাইরাল হয়েছে শেহনাজ গিলের একটি ভিডিও। ভিডিও তে দেখা যাচ্ছে অটোগ্রাফ দেওয়ার সমগ্র অভিনেত্রী শুধু নয়নের নাম না লিখে 'সিড-নাজ' লেখেন। যার থেকে বোঝা যায় এখনো তিনি সিড কে তিনি এখনও একইরকম ভালোবাসেন এবং এখনো মিস করেন।

Abhinandita Deb | Published : Jun 30, 2022 6:33 AM IST / Updated: Jun 30 2022, 01:16 PM IST

শেহনাজ গিল এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি। তিনি বর্তমানে সলমন খানের 'কাভি ঈদ কাভি দিওয়ালি' দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন। শেহনাজ সম্প্রতি 'উমং' উৎসবে উপস্থিত হয়েছেন যেখানে তিনি একটি অত্যাশ্চর্য পারফরম্যান্স দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের। একটি গোলাপী পোশাকে তাঁকে সত্যিই সুন্দর লাগছিল।শেহনাজ গিল নানা কারণে অনেকবার খবরে এসেছেন।সম্প্রতি শেহনাজ নিজের  অটোগ্রাফ স্বাক্ষর করার সময় 'সিড' অর্থাৎ সিদ্ধার্থ শুক্লার  নাম লেখেন, সেই ভিডিওটি কিছু দিন ধরেই ভাইরাল হচ্ছে।

আমরা সকলেই জানি যে সিদ্ধার্থ শুক্লা শেহনাজ গিলের জন্য খুব স্পেশাল ছিলেন সবসময়। 'হোনসলা রাখ' অভিনেত্রীর কয়েক বছর আগে 'বিগ বস ১৩'-এর সেটে সিদ্ধার্থের সাথে দেখা হয়। এবং তাঁদের মধ্যে খুব ভালো বন্ধুত্ব থেকে শেষ পর্যন্ত তাঁরা একে অপরের প্রেমে পড়ে যান। এরপর থেকেই জনপ্রিয় হয়ে উঠেছিল সকলের প্রিয় সিড-নাজ জুটি। ভক্তরা তাঁদের ভালোবেসে এই নাম দিয়েছিল। সিডনাজ দেশের অন্যতম বড় জনপ্রিয় জুটিরনাম। তবে গত বছরের সেপ্টেম্বরে সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুতে শেহনাজ গিল বিধ্বস্ত হয়ে পড়েন।  সিদ্ধার্থের এই অমল মৃত্যু তে সেই জমি পুরোপুরি মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী, সেই সময়কার এটি ভিডিও তে দেখা গিয়েছিল, সিডের অন্তিম যাত্রায় রীতিমত বিদ্ধস্ত অবস্থায় কাঁদতে কাঁদতে এসে পৌঁছন অভিনেত্রী। সেই সময় শেহেনাজের এই অবস্থা দেখে চোখে জল ধরে রাখতে পারেনি সিড নাজ ভক্তরা। তবে অভিনেত্রী ধীরে ধীরে নিজেকে সেই অবস্থা থেকে তুলে নিয়েছেন এবং এখন তাঁর কর্মজীবনে মনোযোগ দিচ্ছেন। ফিরে আসা যাক ভিডিও প্রসঙ্গে,ভিডিও টি দেখে মনে হচ্ছে সম্প্রতি একজন 'সিডনাজ' ভক্ত তাঁর সাথে দেখা করেছেন এবং একটি অটোগ্রাফ চেয়েছেন। অটোগ্রাফ দেয়ার সময় অভিনেত্রী উপরে 'সিড' লেখেন যেখানে 'সিডনাজ' একসাথে না করে নীচে 'নাজ' শব্দ টি লেখেন। তাঁদের একজন অনুরাগী একটি টুইটে এই ভিডিও টি পোস্ট করেন একটি আবেগঘন ক্যাপশনের সাথে।

আরও পড়ুন,ট্রেন্ডিং এ নাম্বার-ওয়ান শী-সিজন ২! বিশ্বব্যাপী 'সেরা-১০' -এ জায়গা নিলো নেটফ্লিক্সের এই সিরিজ

আরও পড়ুন,শুধু অবৈধ সম্পর্ক নয়, এটি শাকিরা-পিকের বিচ্ছেদের অন্যতম কারণ

আরও পড়ুনআলিয়া থেকে নেহা,বিয়ের হওয়ার সঙ্গে সঙ্গেই গর্ভবতী এই সেলেব রা

সম্প্রতি, শেহনাজ গিল একটি ফ্যাশন সপ্তাহে 'ব্রাইডাল কাউচার'-এর জন্য র‍্যাম্পে হেঁটেছিলেন। শেহনাজের সুখী এবং গর্জিয়াস ব্রাইডাল অবতার ভক্তদের মন জয় করেছে। তবে এও শোনা যাচ্ছে যে শেহনাজ গিলের বাবা-মা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চিন্তিত ছিলেন। অভিনেত্রী ওয়ার্কহোলিক হয়ে উঠেছেন এবং তাঁর বাবা-মা তার কৃতিত্বের জন্য গর্বিত, তাঁরাও চান যে তিনি তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কেও চিন্তা- ভাবনা শুরু করুক।
 

Read more Articles on
Share this article
click me!