বিচ্ছেদের পর রহমানের সঙ্গে অন্তরঙ্গতায় মত্ত সুস্মিতা, ক্যামেরা দেখেই কি মুখ লুকোলেন প্রাক্তন প্রেমিক

বিচ্ছেদের পর ফের একসঙ্গে দেখা গেল রহমান শল ও সুস্মিতা সেনকে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। দিনকয়েক আগে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, সুস্মিতার বাড়ির নিচে একসঙ্গে দেখা গিয়েছে বলিউডের দুই প্রাক্তন যুগলকে। এবার এক গাড়িতে পাশাপাশি বসে থাকতে দেখা গেছে রহমান ও সুস্মিতাকে। তবে পাপারাৎজিদের দেখেই গাড়ির নিচে মুখ লুকিয়ে নেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।
 

Riya Das | Published : Feb 5, 2022 5:57 AM IST / Updated: Feb 05 2022, 03:25 PM IST

বিচ্ছেদের পর ফের একসঙ্গে দেখা গেল রহমান শল ও সুস্মিতা সেনকে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। দিনকয়েক আগে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, সুস্মিতার বাড়ির নিচে একসঙ্গে দেখা গিয়েছে বলিউডের দুই প্রাক্তন যুগলকে। এবার এক গাড়িতে পাশাপাশি বসে থাকতে দেখা গেছে রহমান ও সুস্মিতাকে। তবে পাপারাৎজিদের দেখেই গাড়ির নিচে মুখ লুকিয়ে নেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। ব্রেক আপের পর ফের একসঙ্গে দেখা গেল রহমান শল ও সুস্মিতা সেনকে (Sushmita Sen) । এক গাড়িতে পাশাপাশি বসে থাকতে দেখা গেল রহমান (Rohman Shawl) ও সুস্মিতাকে। তবে পাপারাৎজিদের দেখেই গাড়ির নিচে মুখ লুকিয়ে নেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

সুস্মিতা (Sushmita Sen) ও রহমানের  (Rohman Shawl) সম্পর্ক ভেঙে গেলেও তাদের মধ্যে যে ভাল বন্ধুত্ব রয়েছে তা ভালই টের পাওয়া যায়।  সম্প্রতি প্রাক্তন জুটিকে একসঙ্গে এবং একই গাড়িতে দেখা গেছে। বিচ্ছেদের পর ফের একসঙ্গে সুস্মিতা (Sushmita Sen) ও রহমানকে  (Rohman Shawl) দেখে গাড়ি ঘিরে ধরেন পাপারাৎজিরা। কিন্তু ক্যামেরা দেখেই সঙ্গে সঙ্গে নিজের মুখ গাড়ির নিচে লুকিয়ে নেন প্রাক্তন প্রেমিক রহমান। পাপারাৎজিদের দেখে রহমানের (Rohman Shawl) এই প্রতিক্রিয়া নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বলিপাড়ায়। সুস্মিতার পাশেই বসে ছিলেন  রহমান, কিন্তু কেন তিনি এভাবে নিজের মুখ আড়াল করেন তা নিয়েই জল্পনা বাড়ছে। অন্যদিকে পাপারাৎজিদের দেখে হাত নাড়েন সুস্মিতা সেন (Sushmita Sen) ।

 

 

আরও পড়ুন-Shilpa-Raj : ৫ টা ফ্ল্যাট, কোটি কোটি টাকার সম্পত্তি শিল্পার নামে কেন লিখে দিলেন রাজ, জল্পনা তুঙ্গে

আরও পড়ুন-Ileana Hot Photos : উথলে পড়ছে বক্ষযুগল থেকে থলথলে শরীর, কার্ভি ফিগারে চরম ট্রোলড ইলিয়ানা

আরও পড়ুন-Pori Moni: গুরুতর অসুস্থ, আগামী দেড় বছর আর কোনও ছবির শুটিং করবেন না 'Pregnant' পরীমণি

 

কালো রঙের পোশাক, চোখে কালো সানগ্লাস,নো মেক আপ লুকেই ধরা দিয়েছেন সুস্মিতা সেন (Sushmita Sen) । রহমানকে  (Rohman Shawl)সাদা টি-শার্চ ও ডেনিম জ্যাকেট, জিন্স প্যান্ট পরে দেখা গেছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দিনকয়েক আগে সুস্মিতার (Sushmita Sen) বাড়ির নিচে একসঙ্গে দেখা গিয়েছিল বলিউডের দুই প্রাক্তন যুগলকে। যা নিয়ে ফের উত্তাল সোশ্যাল মিডিয়া। প্রাক্তন যুগলকে  (Rohman Shawl)বলি অভিনেত্রীর বাড়ির তলায় আধ ঘন্টা কথা বলতে দেখা গিয়েছিল।ঘনিষ্ঠ সূত্র বলেছে, সুস্মিতার (Sushmita Sen) বাড়ির নিচে  প্রায় ৩০ মিনিট কথা বলার পর রহমান প্রাক্তন বিশ্বসুন্দরীর বাড়িতে যান এবং সেখানে কয়েক ঘন্টা কাটানোর পর সুস্মিতার বাড়ি থেকে গাড়ি করে বেড়িয়ে যান রহমান  (Rohman Shawl) ও প্রাক্তন বিশ্বসুন্দরী।সুস্মিতা (Sushmita Sen) ও রহমানকে একসঙ্গে দেখার পর জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি ফের এক হবেন সুস্মিতা ও রহমান  (Rohman Shawl) , জোর জল্পনা শুরু হয়েছে বলিপাড়ার অন্দরে। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট সুস্মিতা ও রহমান।

Read more Articles on
Share this article
click me!