Nora Fatehi : নিমেষে উধাও হাজার হাজার পোস্ট, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট কি মুছে দিলেন নোরা

শুক্রবার দুপুর বেলাতেই আচমকা ইনস্টাগ্রাম থেকে উধাও হয়ে যায় নোরার হাজার হাজার পোস্ট। বলি নায়িকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সমস্ত পোস্ট দেখতে না পেয়েই হইচই পড়ে যায় ভক্তদের মধ্যে। নেটিজেনরা বলতে শুরু করেন কাউকে কিছু না জানিয়েই কি ইনস্টাগ্রাম থেকে সরে গেলেন নোরা ফতেহি। নাকি নিজের অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভেট করে দিলেন কুসু কুসু গার্ল। নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয়েছে।  

Riya Das | Published : Feb 5, 2022 3:45 AM IST / Updated: Feb 05 2022, 11:26 AM IST

টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা (Nora Fatehi)। একের পর এক ছবিতেই ঘায়েল করছেন ভক্তদের। বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলের নোরার শরীরী জাঁদু ঘায়েল হন ভক্তরা। তার নতুন পোস্ট দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা।  মরোক্কান সুন্দরীর (Nora Fatehi) সোশ্যাল মিডিয়ার ফ্যান ফলোয়ারের সংখ্যা ও আকাশছোঁয়া। তার শরীরী হিল্লোল দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। এবার তিনি কিনা উধাও হয়ে গেলেন সোশ্যাল মিডিয়া থেকে।

শুক্রবার দুপুর বেলাতেই আচমকা ইনস্টাগ্রাম থেকে উধাও হয়ে যায় নোরার  (Nora Fatehi) হাজার হাজার পোস্ট। বলি নায়িকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের (Instagram Account) সমস্ত পোস্ট দেখতে না পেয়েই হইচই পড়ে যায় ভক্তদের মধ্যে। নেটিজেনরা বলতে শুরু করেন কাউকে কিছু না জানিয়েই কি ইনস্টাগ্রাম (Instagram Account) থেকে সরে গেলেন নোরা ফতেহি। নাকি নিজের অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভেট করে দিলেন কুসু কুসু গার্ল। নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয়েছে।  ইনস্টাগ্রামে নোরার ফলোয়ার সংখ্যা ৩৭ মিলিয়ন অর্থাৎ প্রায় ৪ কোটি।

 

 

আরও পড়ুন-Shilpa-Raj : ৫ টা ফ্ল্যাট, কোটি কোটি টাকার সম্পত্তি শিল্পার নামে কেন লিখে দিলেন রাজ, জল্পনা তুঙ্গে

আরও পড়ুন-Ileana Hot Photos : উথলে পড়ছে বক্ষযুগল থেকে থলথলে শরীর, কার্ভি ফিগারে চরম ট্রোলড ইলিয়ানা

আরও পড়ুন-Pori Moni: গুরুতর অসুস্থ, আগামী দেড় বছর আর কোনও ছবির শুটিং করবেন না 'Pregnant' পরীমণি

 

 গভীর রাতেই ঘটে বড় চমক। আচমকাই নোরার ইন্সটাগ্রামে পুরোনো সব ছবি ও পোস্ট ফিরে আসে। তবে শুধু ছবি বা পোস্ট নয়, এমনকী  নোরার অনুগামীর সংখ্যাতেও কোনও হেরফের হয়নি। তবে কী এমন ঘটল নোরার  (Nora Fatehi) সঙ্গে যে পোস্ট গায়েব হওয়ার পর মাঝরাতে তা আবার ফিরে এল।  এই বিষয় নিয়ে ধোঁয়াশা ক্রমশ বাড়ছিল অনুরাগীদের। শেষমেষে নোরা নিজেই রহস্যের সমাধান করলেন। নিজের ইনস্টা স্টোরিতে 'কুসু কুসু গার্ল 'লেখেন, 'সকলের কাছে ক্ষমা চাইছি। আমার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করার চেষ্টা করা হয়েছিল। সকাল থেকেই কোনও অজ্ঞাত পরিচয় ব্যক্তি আমার ইনস্টাগ্রামে ঢোকার চেষ্টা করছিল। তবে ততপরতার মাধ্যমে নোরার অ্যাকাউন্টটি আগের অবস্থায় ফিরিয়ে দেওয়ার জন্য ইনস্টাগ্রাম কর্তৃপক্ষকে  ধন্যবাদ জানিয়েছেন বলিউডের সাকি গার্ল' (Nora Fatehi) । আপাতত নোরার ইনস্টাগ্রামে পুরোনো সমস্ত ছবি ও ভিডিও রয়েছে। নিজের প্রতি মুহূর্তের আপডেট ভক্তদের দেন নোরা ফতেহি।   নোরার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল খুললেই চোখ সরানো দায় ভক্তদের। বোল্ড অবতারে নোরা যেন লাস্যময়ী। 
মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শরীরী উষ্ণতায় কাত করছেন ভক্তদের। নোরার  বেলি ডান্সের জাদুতে মোহিত গোটা বিশ্ব। সারা বিশ্বজুড়ে কোটি কোটি ফ্যান রয়েছে  নোরার। তবে নাচের পাশাপাশি ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের পাগল করছেন সাকি গার্ল।

Share this article
click me!