ফের রহস্যমৃত্যু বলিউডে, বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার রেমো ডিসুজার শ্যালকের মৃতদেহ

বলিউডের খারাপ সময় আর কাটছে না। ফের দুঃসংবাদ বি-টাউনে। বলিউডের কোরিওগ্রাফার পরিচালক রেমো ডি'সুজার পরিবারে নেমে এল শোকের ছায়া।  মুম্বইয়ের যমুনা নগরে বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হল রেমো ডিসুজার শ্যালকের মৃতদেহ।  রেমো ডি'সুজার শ্যালক জেসন ওয়াটকিনসের বাড়ির ভিতর থেকেই পাওয়া গেলে রেমোর শ্যালকের নিথর দেহ। নিজের ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন জেসন ওয়াটকিনস। 

Riya Das | / Updated: Jan 21 2022, 05:00 AM IST

বলিউডের খারাপ সময় আর কাটছে না। ফের দুঃসংবাদ বি-টাউনে। বলিউডের কোরিওগ্রাফার পরিচালক রেমো ডি'সুজার (Remo Dsouza) পরিবারে নেমে এল শোকের ছায়া।  মুম্বইয়ের যমুনা নগরে বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হল রেমো ডিসুজার শ্যালকের মৃতদেহ।  রেমো ডি'সুজার শ্যালক জেসন ওয়াটকিনসের (Jason Watkins) বাড়ির ভিতর থেকেই পাওয়া গেলে রেমোর শ্যালকের নিথর দেহ। নিজের ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন জেসন ওয়াটকিনস (Jason  Watkins Suicide at his residence in mumbai)। রেমোর শ্যালককে দেখা মাত্রই তারপরই তাকে তড়িঘড়ি কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে প্রাথমিক তদন্তের পরে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে,রেমো ডি'সুজার শ্যালক জেসন ওয়াটকিনসের শরীরে কোনওরকমের আঘাতের কিংবা মারামারির চিহ্ন নেই (Remo Dsouza Brother In law Jason Watkins Suicide)। বন্ধুর বিয়ের অনুষ্ঠানে গোয়ায় গিয়েছিলেন রেমো ডি'সুজা ও তার স্ত্রী লিজেল ডিসুজা। অনুষ্ঠান বাড়িতেই ভাইয়ের মৃত্যুর সংবাদ পান রেমো ডি'সুজার স্ত্রী লিজেল ডিসুজা (Lizelle Dsouza) ।  ভাইয়ের আত্মহত্যার  খবর পেয়ে রীতিমতো ভেঙে পড়েছেন লিজেল। রেমো ডি'সুজাও শ্যালকের সঙ্গে একটি ছবি পোস্ট করে  সোশ্যালে লিখেছেন, 'তুমি আমাদের সকলের হৃদয় ভেঙে দিলে, আশা করি তুমি এবার শান্তি খুঁজে পেয়েছো, শান্তিতে থেকো।' 

 

 

আরও পড়ুন-ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-সঙ্গমের নেশাতে পাগল, বলিউডের এই অভিনেতার 'সেক্স সিক্রেট' জানলে আঁতকে উঠবেন

 

রেমো ডি'সুজার স্ত্রী লিজেল ডিসুজা (Lizelle Dsouza) নিজের ইনস্টা স্টোরিতে ভাইয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে আবেগঘন পোস্ট করেছেন। পোস্টে লিখেছেন, 'কেন? কীভাবে তুমি আমার সঙ্গে এই কাজটা করতে পারলে?  আমি তোমাকে কোনওদিনও ক্ষমা করব না।'রেমো ডি'সুজার শ্যালক জেসন ওয়াটকিনসের আত্মহত্যার খবরে সকলেই ভেঙে পড়েছেন। তবে কী কারণে এমন স্বেচ্ছায় মৃত্যুকে বেছে নিলেন জেসন, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। উল্লেখ্য, রেমো ডি'সুজার (Remo Dsouza) স্ত্রী লিজেল ডিসুজার  পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে তার মা মারা যাওয়ার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এবং সেই অবসাদ থেকেই এই সিদ্ধান্ত নিয়েছেন জেসন ওয়াটকিনস। সূত্র থেকে আরও জানা গেছে, মা চলে যাওয়ার পর থেকেই নানা রকমের নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন। শধু তাই নয়, অতিরিক্তি গাঁজাও সেবন করেতন লিজেল ডিসুজার ভাই জেসন। কোনও চাপা কষ্ট থেকেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলেই মনে করছেন পরিবারের একাংশ।  রেমো ডি'সুজা পরিচালিত ছবিতে সহ-পরিচালক হিসেবেও কাদ করতেন জেসন (Jason Watkins)  । বলিউডের একাধিক সিনেমা ও মিউজিক ভিডিওর কোরিওগ্রাফার হিসেবে কাজ করেন রেমো। এবং রিয়্যালিটি শো 'ডান্স ইন্ডিয়া ডান্স' -এর বিচারক আসনেও তাকে দেখা গেছে। মিঠুন চক্রবর্তী অভিনীত বাংলা ছবি 'লাল পাহাড়ের কথা'-র মাধ্যমে পরিচালনায় আসেন রেমো। এর পরে 'ফালতু', 'এবিসিডি সিরিজ', 'আ ফ্লাইং জেট', 'রেস থ্রি', 'স্ট্রিট ডান্সার থি ড্রি' মতো সিনেমাও তিনি পরিচালনা করেছেন। 

Share this article
click me!