Gehraiyaan Trailer Out: সম্পর্কের জটিলতা, গেহেরাইয়ার ট্রেলার জুড়ে এক অন্যস্বাদে ভালোবাসা

দীপিকা পাড়ুকোন, সম্পর্কের নিরিখে মোটেই সুখী নয়, অন্যদিকে তাঁর বোন বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছে প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা জীবনের মূল্যবান মুহূর্তেগুলো। এমনই এক সময় চার ব্যক্তির মুখোমুখি আলাপ, সম্পর্কের জল গড়ায় উল্টো পথে, সিদ্ধান্ত চতুর্বেদী ও দীপিকা পাড়ুকোন একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে থাকে। 

Jayita Chandra | Published : Jan 20, 2022 9:55 AM IST / Updated: Jan 20 2022, 03:50 PM IST

প্রকাশ্যে এলো গেহেরাইয়া ছবির ট্রেলার (Gehraiyaan Trailer Out) । দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আমাজন প্রাইম (Amazon prime OTT Platform) মারফৎ প্রকাশ্যে এলো গেহেরাইয়া (Gehraiyaan) ছবির ট্রেলার (Trailer Release)। আর তাতেই এক ঝলকে ফিরে এলো ককটেইল ছবির স্মৃতি, খুব সহজ ভাষায় বোঝাতে গেলে প্রেমের রদবদল। মন বদল, সম্পর্কের বোঝা পড়া, বিশ্বাস অবিশ্বাস, আর সেখান থেকেই নতুন স্বপ্ন দেখার পথটা যেন আরও গভীর। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সম্পর্কের নিরিখে মোটেই সুখী নয়, অন্যদিকে তাঁর বোন বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছে প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা জীবনের মূল্যবান মুহূর্তেগুলো। এমনই এক সময় চার ব্যক্তির মুখোমুখি আলাপ, সম্পর্কের জল গড়ায় উল্টো পথে, সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturbedi) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে থাকে। অনুভূতি গুলো বাড়তে থাকলেও বিবেকের কাছে বারে বারে প্রশ্নের মুখোমুখি হওয়া, এর পরিণতী কী বা কোথায়! 

 

 

গেহেরাইয়া ট্রেলার মুক্তিতেই (Gehraiyaan Trailer Out) তেমনই এক গল্পের ইঙ্গিত হয়ে উঠল স্পষ্ট। কথা মতই বৃহস্পতিবার সামনে এতে পৌনে তিন মিনিটের ট্রেলার। সিদ্ধান্তের সঙ্গে পর্দায় এবার দীপিকার কেমিষ্টির ঠিক কতটা জমজমাট, মিলল তারই ঝলক। বলিউডে পা রাখা মাত্রই একের পর এক ছবি পকেটে পুলেছেন স্টার সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi), সিনে দুনিয়ার পায়ের তলার মাটি শক্ত করতে তিনি ঠিক কতটা মরিয়া, তার প্রমাণ মিলেছে একাধিকবার, এবারও তার ব্যতিক্রম হল না। গলি বয়-তে ছক্কা হাঁকানোর পর বান্টি অউর বাবলি ২ ছবির সিক্যুয়েলে জায়গা করে নিয়েছিলেন এই স্টার, সেই ছবি বক্স অফিসে (Box Office)  খুব ভালো ফল না করলেও রানি মুখোপাধ্যায় ও সইফের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ মিলেছিল, আর এবার পালা বলিউড ডিভা দীপিকার (Deepika Padukone)  সঙ্গে ফ্রেম শেয়ার। এবার সেই ছবির মুক্তির অপেক্ষা।

আরও পড়ুন- LATA MANGESHKAR HEALTH UPDATE: ভেন্টিলেশন থেকে বার করা হল সুর-সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে, কেমন আছেন তিনি

আরও পড়ুন- Celeb Indoor Picture: পোষ্যকে আদরে ভরিয়ে তুলছে বোন, গোপনে তোলা অন্দরমহলের ছবি ফাঁস

ছবি প্রসঙ্গে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) জানান,- 'আলিশা, গেহরাইয়া-তে আমার চরিত্র আমার হৃদয়ের খুব কাছাকাছি এবং অবশ্যই আমি এতদিন যত ছবি করেছি তার মধ্যে সবচেয়ে চ্যালেঞ্জিং এটা। আমি কৃতজ্ঞ যে এমন একটা ভূমিকায় আমি অভিনয় করার সুযোগ পেয়েছি।' 

Read more Articles on
Share this article
click me!