ফিনফিনে সরু ফিতের টপে বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকা, ওয়েস্টার্ন লুকে ঝড় তুললেন নতুন বউ মৌনি

 বিয়ের পরদিন বড় চমক দিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। বিয়ের পরদিনই নতুন বউয়ের পার্টি করার ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যা দেখা মাত্রই থ হয়েছেন অনুরাগীরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Jan 28, 2022 2:02 PM IST / Updated: Jan 28 2022, 07:49 PM IST

অবশেষে চারহাত এক হল সূরজ ও মৌনির। ২৭ জানুয়ারি প্রেমিক সূরজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Wedding)। দক্ষিণী সাজেই বিয়ের দিন ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন বর ও কনে।  সকালে মালায়লি নিয়মে সকালেই গাটছড়া বেঁধেছিলেন মৌনি রায়। তারপর বাঙালি নিয়ম মেনে গোধূলি লগ্নে বিয়ে সারলেন বঙ্গতনয়া। পান পাতায় মুখ ঢেকে, মালাবাদল , সাত পাক ঘুরে সূরজের সঙ্গে  বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়। গোয়ায় কাছের বন্ধু ও পরিবারকে নিয়ে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান সারলেন মৌনি রায়।

মৌনি রায়ের বিয়ে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা (Mouni Roy- Suraj Nambiar Wedding) । বিয়ের প্রতিটা মুহূর্ত দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। বিয়ের পরদিন বড় চমক দিলেন বলি অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। বিয়ের পরদিনই নতুন বউয়ের পার্টি করার ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যা দেখা মাত্রই থ হয়েছেন অনুরাগীরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-Mouni Roy Wedding : পান পাতায় মুখ ঢেকে লাজে রাঙা কনে, সাত পাক ঘুরে গাটছড়া বাঁধলেন মৌনি

আরও পড়ুুন-Pori Moni: আচমকাই গুরুতর অসুস্থ 'Pregnant' পরীমণি, তড়িঘড়ি ভর্তি করা হল ঢাকা হাসপাতালে

আরও পড়ুন-Shahrukh Khan: বলিউউ মানেই কি যৌনতা, সিনেমার যৌনদৃশ্যের সত্যতা নিয়ে মুখ খুললেন শাহরুখ

 

সবুজ রঙের স্যাটিনের পোশাকে নজর কেড়েছেন মৌনি রায় (Mouni Roy) । চকচকে পোশাকে বরাবরের মতো গর্জিয়াস লাগছে মৌনি রায়কে। ফিনফিনে সরু ফিতের পোশাকে বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকার একাংশ। নববধূর হাতে মেহেন্দি, শাখা-পলা, মাথার সিঁদুর যেন সৌন্দর্যকে দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। নিমেষে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের  রিয়েল এস্টেটের  ব্যবসা রয়েছে। মৌনির আদি শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে তবে কাজের সূত্রে দুবাইতে থাকেন সূরজ। প্রেমিক সূরজের সঙ্গে মালায়লি নিয়মে গাটছড়া বাঁধলেন মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Wedding) । বরের পরিবারের নিয়ম মেনেই সকালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলি অভিনেত্রী মৌনি রায়। বিয়ের ছবি ছড়িয়ে পড়তেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।  মালায়লি নিয়মের পর বাঙালি রীতি মেনে গোধূলি লগ্নে বিয়ে সারলেন বঙ্গতনয়া মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Wedding) । পান পাতায় মুখ ঢেকে, মালাবাদল , সাত পাক ঘুরে সূরজের সঙ্গে  বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়। সূত্রের খবর ২০১৯ সাল থেকেই সম্পর্কে রয়েছেন মৌনি ও সূরজ। সূত্র থেকে জানা গেছিল, মৌনির (Mouni Roy) বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন  করণ জোহর, একতা কাপুর, মণীশ মলহোত্রার মতো তারকারা। তবে তাদের কাউকেই দেখা যায়নি। এছাড়াও ছোটপর্দার আরও বেশ কয়েকজন অভিনেতাকে দেখা গেছে মৌনি রায়কে।  মুম্বইয়ে  বড় করে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেওয়ার কথা ছিল সূরজ ও মৌনির (Mouni Roy)। করোনা পরিস্থিতিতে এবার সেই পরিকল্পনা ও স্থগিত করা হল। জনাকয়েক ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রায় ও  সূরজ নাম্বিয়ার। 

Share this article
click me!