ফের করোনার থাবা বলিউডে। সইফ কন্যা সারা আলি খানের পরিবারেই এবার থাবা বসাল মারণ ভাইরাস। গতকাল গভীর রাতেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই খবর জানিয়েছেন অভিনেত্রী। হেভিওয়েট পরিবারে করোনার খবর পাওয়ার পর থেকেই ক্রমশ চিন্তা বাড়ছে। সারা আলি আলি খান জানিয়েছেন, সারার গাড়ির ড্রাইভার কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন।  সোশ্যাল মিডিয়ায় এই খবর জানাজানি হতেই উদ্বেগ প্রকাশ করেছেন নেটিজেনরা। দেখে নিন সারার পোস্টটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🙏🏻🙏🏻🙏🏻

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on Jul 13, 2020 at 11:28am PDT

 

সারা জানিয়েছেন, তাকে আপতত হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এর পাশাপাশি বিএমসি-কেও পুরো ঘটনা জানানো হয়েছে। তারপরেই  পরিবারের সকলের করোনা পরীক্ষা করা হয়েছে। তবে খুশির খবর সকলের রিপোর্টই নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন সারা। তবে পরিবারের কেউ যদি করোনায় আক্রান্ত হয়, তাহলে যা যা নিয়মিবধি মেনে চলা উচিত সেইমতো সবকিছুই মেনে চলছেন সারার পরিবার। বিএমসি-র পক্ষ থেকেও পুরো নজরদারিতে রয়েছেন সারা ও তাদের গোটা পরিবার। 

আরও পড়ুন-রিয়ার পর ধর্ষণ ও খুনের হুমকি পেলেন আলিয়া, ক্রিনশট শেয়ার করে ফুঁসে উঠলেন দিদি শাহিন...

 অন্যদিকে করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  শনিবার রাতেই এই খবরে ঘুম উড়েছিল ভক্তদের।সারা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছিল এই খবরে। রাত কাটতে না কাটতেই পরেরদিন সকালে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যারও  করোনা পজিটিভ-এর রিপোর্টে সকলের হতাশ হয়ে পড়েছেন। বচ্চন পরিবারে কড়াল থাবা পড়েছে এই মারণ ভাইরাসের। তাদের এই খবর জানাজানি হতেই গোটা দেশ তাদের সুস্থতার কামনা করেছেন। এছাড়াও রেখার বাংলোর এক নিরাপত্তা রক্ষীরও করোনা পজিটিভ আসায় অভিনেত্রীর বাড়ি সিল করে দেওয়া হয়েছে।