১৪ জুন। বলিউডের সেই কালো দিন। আজ থেকে ঠিক একমাস আগে এই দিনটাতেই সুশান্তের মৃত্যুর খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। গোটা বিশ্ববাসীকে হতাবাক করে মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন সুশান্ত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না অভিনেতার বান্ধবী অঙ্কিতা । তার মৃত্যুতে অঝোরে কেঁদেই চলেছিলেন অঙ্কিতা।  অভিনেতার মৃত্যুর পর তার কোনও প্রতিক্রিয়াও পাওয়া যায়নি। এখনও গভীর শোকের মধ্যেই রয়েছেন অঙ্কিতা। প্রাক্তন প্রেমিকের মৃত্যুর এক মাসে পূর্ণ দিনেই প্রথম পোস্ট করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

আরও পড়ুন-সুশান্তের মৃত্যুর একমাসের মাথাতেই নয়া চমক রিয়ার, স্মৃতিচারণাতেই কি এই পদক্ষেপ, কী বলছেন নেটিজেনরা...

জ্বলে উঠেছে প্রদীপ। তার সামনেই গভীর প্রার্থনা অঙ্কিতার। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে 'চাইল্ড অফ গড' বলে স্টেটাস দিয়েছে অভিনেত্রী। অঙ্কিতার পোস্ট দেখা মাত্রই আবেগে ভেসেছেন সুশান্তের ভক্তরা। সকলেই অভিনেত্রীকে শক্ত থাকার বার্তা জানিয়েছেন। দেখে নিন পোস্টটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

CHILD Of GOD 😇

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on Jul 13, 2020 at 8:15pm PDT

 

আরও পড়ুন-রিয়ার পর ধর্ষণ ও খুনের হুমকি পেলেন আলিয়া, ক্রিনশট শেয়ার করে ফুঁসে উঠলেন দিদি শাহিন...

নেটিজেনরা অনেকেই মনে করেন, আজ যদি অঙ্কিতা সুশান্তের পাশে থাকত তাহলে হয়তো এই অবস্থা হতো না অভিনেত্রীর। কারণ অঙ্কিতাকেই সবথেকে বেশি দরকার ছিল সুশান্তের। দেখতে দেখতে কেটে গেল এক মাস। পরিবার থেকে বন্ধু বান্ধব সকলেই শোকাহত।পবিত্র রিস্তা সিরিয়াল দিয়েই সুশান্ত- অঙ্কিতার সম্পর্কের শুরু। অভিনেতার মৃত্যুর পরই  তার প্রেম, সম্পর্ক নিয়ে নানা ভিডিও, ছবি আরও একবার প্রকাশ্যে এসেছে। ফের শিরোনামে উঠে এসেছেন অঙ্কিতা। বর্তমানে গভীর শোকের মধ্যে রয়েছেন অঙ্কিতা। প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যু কোনওদিনও স্বপ্নেও কল্পনা করেননি তিনি। তিনি আজ আর নেই। এটাই যেন মেনে নিতে পারছেন না অঙ্কিতা।  চিরকালের মতো সুশান্তকে হারিয়ে ভগবানের সামনে সুশান্তের স্মৃতিচারণায় প্রদীপ জ্বালিয়ে তার আত্মার শান্তি কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী।