লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানাতে গিয়ে তোপের মুখে ঐশ্বর্য, ধুইয়ে দিলেন নেটিজেনরা

কোকিলকন্ঠীর মৃত্যুতে(Lata Mangeshkar ) অন্যান্য পাঁচজন তারকার মতো শোকপ্রকাশ করেছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। কিন্তু পোস্ট করা মাত্রই ধেয়ে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। নেটিজেনরা একপ্রকার ধুইয়ে দিয়েছেন। এবার লতা মঙ্গেশকরের মৃত্যুতে তোপের মুখে পড়লেন ঐশ্বর্য রাই বচ্চন।

Riya Das | Published : Feb 10, 2022 3:22 AM IST / Updated: Feb 10 2022, 01:33 PM IST

৯২ বছরেই না ফেরার দেশে চলে গেলেন লতা মঙ্গেশকর  (Lata Mangeshkar )। কোটি কোটি অনুরাগীর প্রার্থনায় এবার আর সারা দিলেন না  বর্ষীয়াণ গায়িকা। সরস্বতী পুজোর রেশের মধ্যেই চলে গেলেন সুরের সরস্বতী। চিরদিনের জন্য স্তব্ধ হয়ে গেল কোকিল কন্ঠ। ৬ জানুয়ারি প্রয়াত হয়েছেন লতা মঙ্গেশকর। ২৭ দিনের লড়াই শেষ।  সুর-সাম্রাজ্ঞী মৃত্যুর খবরে গোটা দেশে জুড়ে শোকের ছায়া। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯২ বছর। ভারতরত্ন লতা মঙ্গেশকরের প্রয়াণে শোকস্তব্ধ সঙ্গীত মহল। রাষ্ট্রীয় সম্মানে তেরঙ্গায় মুড়িয়ে পূর্ণ সামরিক সম্মানে  শেষকৃত্য সম্পন্ন হয়েছে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) । বর্ষীয়াণ গায়িকাকে শেষ শ্রদ্ধা জানাতে পৌঁছেছিলেন বলিউড থেকে রাজনৈতিক মহলের বিশিষ্ট ব্যক্তিত্বরা। মেয়ে শ্বেতা বচ্চনের সঙ্গে এদিন লতার পেডার রোডের দেখা মিলেছিল অমিতাভ বচ্চনের। তবে সন্ধ্যা বেলায় মুম্বইয়ের দাদারের শিবাজি পার্কে অনুষ্ঠিত লতা মঙ্গেশকরের শেষকৃত্যে দেখা মেলেনি বিগ বি-র  (Amitabh Bachchan)। অমিতাভ বচ্চনকে নিয়েও নানা কথাও উঠেছিল নেটপাড়ায়। এবার লতা মঙ্গেশকরের মৃত্যুতে তোপের মুখে পড়লেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)।

কোকিলকন্ঠীর মৃত্যুতে(Lata Mangeshkar ) অন্যান্য পাঁচজন তারকার মতো শোকপ্রকাশ করেছেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। কিন্তু পোস্ট করা মাত্রই ধেয়ে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। নেটিজেনরা একপ্রকার ধুইয়ে দিয়েছেন। কিন্তু কী এমন করলেন ঐশ্বর্য। সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় থাকেন না ঐশ্বর্য রাই বচ্চন। ৭ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্য লিখেছিলেন, কোনও শব্দ নেই, আপনার আত্মা শান্তিতে থাকুক লতাজি, ঈশ্বর আশীর্বাদ করুন,আপনার আশীর্বাদের জন্য কৃতজ্ঞ। প্রাক্তন বিশ্বসুন্দরীর পোস্টে অনেকেই লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানিয়েছেন। কিন্তু এই পোস্টেই চরম ট্রোলের মুখে পড়েছেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। অনুরাগীদের একজন লিখেছেন, এত জলদি মনে পড়ল। আরেকজন লিখেছেন, এত দেরিতে পোস্ট করার কোনও মানেই হয় না। নেটিজেনদের একাংশ কমেন্টে ধুইয়ে দিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরীকে।

 

আরও পড়ুন-হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

আরও পড়ুন-স্তন বার করে প্রকাশ্যেই ব্রেস্ট ফিডিং, 'এটাই আমার পুরো জীবন', পোস্টে জানালেন ইভলিন

আরও পড়ুন-গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

 

লতা মঙ্গেশকরের মৃত্যুর পর থেকে ট্রোলের মুখে পড়েছেন বলিউডের একাংশ। সমালোচনার শুরুটা হল শাহরুখ খানকে দিয়ে। শিবাজি পার্কে লতার মরদেহের সামনে দুয়া পড়েন এবং তারপর ফুঁ দেন, তা নিয়ে থুতু ছেটানোর অভিযোগ ওঠে। অন্যদিকে টেলিভিশন অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠীর পোস্ট নিয়ে ট্রোলিং শুরু হয়েছিল, যে তিনি নাকি টুকে পোস্ট করেছেন। অমিতাভ বচ্চনকে  (Amitabh Bachchan) শিবাজি পার্কের শেষকৃত্যে যোগ দিতে দেখা যায়নি। এবং কিন্তু কেন তিনি  শেষকৃত্যে অংশ নেননি তা নিয়ে জোর জল্পনা  উঠেছিল। লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানাতে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে উদ্ধব ঠাকরে সহ আমির খান, শাহরুখ খান, বিদ্যা বালন, রণবীর কাপুর সহ নানা প্রান্তের হাই প্রোফাইল ব্যক্তিত্বরা।  কোভিড পরবর্তী জটিলতার জেরেই মৃত্যু হয়েছে লতা মঙ্গেশকরের   (Lata Mangeshkar )। এদিন সকাল ৮.১২ মিনিটে চিরঘুমের দেশে চলে গেলেন  লতা মঙ্গেশকর  । লতার  চিকিৎসক প্রতীত সমদানি জানিয়েছিলেন, তাকে আপ্রাণ বাঁচানোর চেষ্টা করা হলেও মাল্টি অর্গান ফেলিওরেই জেরেই মৃত্যু হয়েছে লতা মঙ্গেশকরের। লতা মঙ্গেশকরের মৃত্যুতে গোটা দেশ জুড়ে শোকের ছায়া পড়েছে।


 

Read more Articles on
Share this article
click me!