'যৌন সহবাস'-এ লিপ্ত হতেই পেয়েছিলেন নোংরা প্রস্তাব, কীভাবে নিজের সম্মান বাঁচিয়েছিলেন ঐশ্বর্য

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। সূত্র থেকে জানা গিয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন ঐশ্বর্য। শুধু তাই নয়, বয়সে ৯ বছরের ছোট  অভিনেতার সঙ্গে বউমার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেনি বচ্চন পরিবারও। এমনকী যৌনতার দৃশ্যের পর জুটেছিল নোংরা প্রস্তাব, কীভাবে নিজের সম্মান বাঁচিয়েছিলেন ঐশ্বর্য, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Apr 15, 2022 12:54 PM IST

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। সূত্র থেকে জানা গিয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন ঐশ্বর্য। শুধু তাই নয়, বয়সে ৯ বছরের ছোট  অভিনেতার সঙ্গে বউমার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেনি বচ্চন পরিবারও। এমনকী যৌনতার দৃশ্যের পর জুটেছিল নোংরা প্রস্তাব, কীভাবে নিজের সম্মান বাঁচিয়েছিলেন ঐশ্বর্য।

'ধুম ২' ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন। একদিকে অভিষেকের সঙ্গে বাগদান হয়ে গিয়েছে আর সেই সময়েই বলি অভিনেতা হৃত্বিকের রোশনের সঙ্গে লিপ লকের দৃশ্য মারাত্মক ভাবে ভাইরাল হয়েছিল।' অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে প্রথমবার অভিনয় করতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন ও রণবীর কাপুরকে। এই ছবিতেই নিজের চেয়ে ৯ বছরের ছোট রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। ছবির প্রচারের জন্যই একটি ফোটোশ্যুট করা হয়েছিল, যেখানে রণবীরের কাপুরের সঙ্গে অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তে নজর কেড়েছিলেন বচ্চন বধূ।ফোটোশ্যুটে রণবীরের সঙ্গে ঐশ্বর্যর মাখোমাখো কেমিস্ট্রি সকলের নজর কেড়েছিল। ফোটোশ্যুটে রণবীরকে একটা পালঙ্কের উপর বসে থাকতে দেখা গিয়েছিল, এবং ঐশ্বর্যকে তার কোলে শুয়ে থাকতে দেখা যায়।  মা হওয়ার ৪ বছর পরে ঐশ্বর্যর এই বোল্ড অবতার দেখে সকলেই হতবাক হয়েছিল। নেটিজেনরা তার ভূয়ষী প্রশংসা করলেও বচ্চন বধূর এই হট অবতার দেখে অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন বচ্চন পরিবার।

 

 

একদিকে সাহসী ফোটোশ্যুট, অন্যদিকে  বয়সে ৯ বছরের ছোট অভিনেতার  সঙ্গে পুত্রবধূর অন্তরঙ্গ দৃশ্য দেখে   দেখে রাগ সামলাতে পারেননি অমিতাভ ও জয়া বচ্চন।  রণবীরের কাপুরের সঙ্গে ঐশ্বর্যকে দেখে জয়া বচ্চন প্রকাশ্যে মন্তব্য করেছিলেন কোনও লজ্জা নেই। এমনকী ছবি থেকে ঘনিষ্ঠ মুহূর্ত বাদ দেওয়ারও কথা ভেবেছিলেন অমিতাভ-জয়া। একটা সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, অন্তরঙ্গ দৃশ্যের সময় আমি লজ্জা পেতাম।  ভয়ে হাত পা কাঁপত।মাঝে মধ্যে ঐশ্বর্যকে স্পর্শ করতেও দ্বিধা হতো। কিন্তু অভিনয়ের কারণে তা করতে বাধ্য করেছিলাম।  এমনকী যৌনতার দৃশ্যের পর জুটেছিল নোংরা প্রস্তাব। তবে ঐশ্বর্যর মতে, ক্রিপ্টটি আর সাহসী হওয়া উচিত ছিল। এর আগে এমন সাহসী চরিত্রে ঐশ্বর্যকে দেখা যায়নি।

আরও পড়ুন-ঠিকরে বেরোচ্ছে গ্লো, গর্জিয়াস লেহেঙ্গায় রণবীরের বিয়েতে ঋদ্ধিমা-করিনাকে ছাপিয়ে গেলেন নীতু কাপুর

আরও পড়ুন-হাতে মাত্র কয়েকঘন্টা, কোথায়-কখন হচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

আরও পড়ুন-কেমন হল রণবীর-আলিয়া মেহেন্দির অনুষ্ঠান, নীতু-ঋদ্ধিমা নাকি সোনি-পূজা, কে দিলেন কাকে টেক্কা

Read more Articles on
Share this article
click me!