আলিয়ার মঙ্গলসুত্রে রণবীরের লাকি নম্বর, জেনে নিন সংখ্যাটা কত

প্রথম সারির এক সংবাদমাধ্যম সুত্রের খবর, রণবীরের দেওয়া আলিয়ার গলায় যে মঙ্গলসুত্র দেখা  যাচ্ছে সেটি কালো পুথির সঙ্গে সোনার চেন দিয়ে তৈরি। এখানেই শেষ নয়, রণবীর ঘরণীর গলায় যে মঙ্গলসুত্র রয়েছে সেখানে একটি বিশেষ চিহ্ন আছে। রালিয়ার লাকি নম্বর আট। তাই সোনার চেনের সঙ্গে হীরের লকেটের ডিজাইনটা আাট অক্ষরের কথা মাথায় রেখেই বানানো হয়েছে। 
 

Kasturi Kundu | Published : Apr 15, 2022 10:35 AM IST

১৪ এপ্রিল একেবার রাজকীয় স্টাইলে বিয়ের আসর বসেছিল বান্দ্রার বাস্তুতে। কাপুর খানদানের ছেলে রণবীর কাপুর ডিজাইনার মনিশ মলহোত্রার পোষাকে বরবেশে মন্ডপে পৌঁছালেন রণবীর কাপুর। অন্যদিকে ডিজাইনার সব্যসাচী চক্রবর্তীর গোল্ডেন শাড়িতে সেজে ছাদনা তলায় এলেন মহেশ কন্যা আলিয়া ভাট। রণবীর-আলিয়ার বিয়ের খুঁটিনাটি এখন পেজ থ্রি-র টাটকা আইটেম। বিয়ের দিন প্রকাশ্যে আসার পর থেকেই তঁদের বিয়ে হয়ে উঠেছে টক অফ দ্য টাউন। বিয়ের সাজসজ্জা থেকে বিয়ের মেনু, আলিয়ার গলার মঙ্গলসুত্র থেকে তাঁর কলিরের প্রতিটি জিনিস নিয়ে বিনোদনের খবরে চলছে কাটাছেঁড়া। বলিউডের  সেলিব্রটির বিয়ে মানেই কিন্তু তাঁদের মঙ্গলসুত্র আর এনগেজমেন্ট রিং-এর নিয়ে একটা চর্চা হয়েই থাকে। আলিয়ার ক্ষেত্রেও কিন্তু তাঁর ব্যতিক্রম হল না। প্রথম সারির এক সংবাদমাধ্যম সুত্রের খবর, রণবীরের দেওয়া আলিয়ার গলায় যে মঙ্গলসুত্র দেখা  যাচ্ছে সেটি কালো পুথির সঙ্গে সোনার চেন দিয়ে তৈরি। এখানেই শেষ নয়, রণবীর ঘরণীর গলায় যে মঙ্গলসুত্র রয়েছে সেখানে একটি বিশেষ চিহ্ন আছে। রালিয়ার লাকি নম্বর আট। তাই সোনার চেনের সঙ্গে হীরের লকেটের ডিজাইনটা আাট অক্ষরের কথা মাথায় রেখেই বানানো হয়েছে। 

শুধু মঙ্গলসুত্রই নয়, আলিয়ার হাতের কলিরেতেও ছিল সেই স্পেশাল টাচ। আট অক্ষরের আদলেই বানানো হয়েছে এই কলিরে। নববধূর রিং ফিঙ্গারের আংটিটাও কিন্তু সকলের নজর কেরেছে। বলা ভাল, তাঁর আংটিও হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয়। নেপথ্যে অবশ্য রয়েছে অন্য কারন। নববধূর হাতে যখন এত বড় আংটি রয়েছে তখন রণবীরের হতে দেখা যাচ্ছে শুধুমাত্র একটা প্ল্যানিটনাম ব্যান্ড। আলিয়ার গলার ব্রাউডল নেকলেসের সঙ্গেই একেবারে মিশে রয়েছে। বিয়ের দিন আলিয়ার হাতে যে ব্রাইডল রিসলেট ছিল সেটা সম্পূর্ণ হীরের তৈরি। সেখানেও ছিল রালিয়ার লাকি নম্বর আটের ছোঁয়া। ১৪ এপ্রিল রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে চার হাত এক করে নতুন জীবনের পথে পা রাখলেন বলিউডের বহু চর্চিত তারকা কপল রনবীর কাপুর আর আলিয়া ভাট। 

আরও পড়ুন-সাত পাকে ঘুরে নয়, চার পাক ঘুরেই রণবীরের গলায় মালা দিলেন আলিয়া, কারণ জানলে অবাক হবেন

আরও পড়ুন-রণবীরককে জামাই সম্বোধন করণের, রালিয়ার নাচের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

আরও পড়ুন-সর্বনাশ! মালাবদলের আগেই আলিয়ার পায়ে পড়ল রণবীর, সটান চুমু খেয়ে চমকে দিলেন ভক্তদের

মাত্র ১১ বছর বয়স থেকে যে মেয়েটা রণবীরের প্রেমে পাগল ছিল আজ সে তাঁর অর্ধাঙ্গিনী। ১৪ এপ্রিল মহেশ কন্যা আলিয়া ভাট তাঁর স্বপ্নের নায়ক রণবীরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। রালিয়ার বিয়ের পরের আদরে-সোহাগে মাখা একের পর এক ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই ছবির মধ্যেই একটি এখন রণবীর ঘরণী আলিয়া ভাটের ইন্সটাগ্রাম প্রোফাইল পিকচরও বটে। রালিয়ার বিয়ের পরের সমস্ত অনুষ্ঠানের দিকে পাপারাতজিদের ফ্ল্যাশ বাল্ব যে থাকবে সে কথা কিন্তু বলার অবকাশই রাখে না। 

Read more Articles on
Share this article
click me!