হোলির আগে সপরিবারে কোথায় উড়ে গেলেন ঐশ্বর্য-অভিষেক, দোলের শুভেচ্ছা জানালেন বচ্চন বধূ

দোলের ঠিক আগেই মেয়ে আরাধ্যাকে নিয়ে সপরিবারে মুম্বই ছাড়লেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। বুধবারই মুম্বইয়ের বিমানবন্দরে  দেখা গেল বচ্চন পরিবারের তিন সদস্যকে। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে দোলের ঠিক আগেই মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে ছুটি কাটানোর উদ্দেশে মুম্বই ছেড়েছেন তারা। তবে হোলির আগে ঠিক কোথায় উড়ে যাচ্ছেন তা নিয়ে কেউই মুখ খোলেননি। কড়া গোপনীয়তা বজায় রেখেই মুম্বই বিমানবন্দরে দেখা গেছে অভিষেক,ঐশ্বর্য ও আরাধ্যাকে। তিনজনকেই বেশ ছিমছাম পোশাকে দেখা গিয়েছে। কালো রঙের স্ট্র্যাপেল টি শার্ট, এবং ট্রাউজার্সের সঙ্গে লম্বা ওভারকোট পরে দেখা গেছে ঐশ্বর্যকে ( Aishwarya Rai Bachchan)। হালকা নীল রঙের ট্র্যাক স্যুট ও হুডি পরে দেখা গেছে অভিষেক বচ্চনকে। আরাধ্যাকে কালো রঙের ডেনিম প্যান্ট এবং সাদা সোয়েটার পরে দেখা গেছে। বিমানবন্দরের ভিতরে অভিষেকদের দেখেই ঝাপিয়ে পড়েন  পাপারাৎজিরা। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে।

Riya Dey | Published : Mar 17, 2022 2:00 PM IST / Updated: Mar 17 2022, 07:32 PM IST

রাত পোহালেই দোল উৎসব (Holi 2022)।  বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন।  বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই।  এবার দোলের ঠিক আগেই (Holi  Celebration) মেয়ে আরাধ্যাকে নিয়ে সপরিবারে মুম্বই ছাড়লেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। বুধবারই মুম্বইয়ের বিমানবন্দরে  দেখা গেল বচ্চন পরিবারের তিন সদস্যকে। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে দোলের ঠিক আগেই মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে ছুটি কাটানোর উদ্দেশে মুম্বই ছেড়েছেন তারা। তবে হোলির আগে ঠিক কোথায় উড়ে যাচ্ছেন তা নিয়ে কেউই মুখ খোলেননি। 

কড়া গোপনীয়তা বজায় রেখেই মুম্বই বিমানবন্দরে দেখা গেছে অভিষেক,ঐশ্বর্য ও আরাধ্যাকে। তিনজনকেই বেশ ছিমছাম পোশাকে দেখা গিয়েছে। কালো রঙের স্ট্র্যাপেল টি শার্ট, এবং ট্রাউজার্সের সঙ্গে লম্বা ওভারকোট পরে দেখা গেছে ঐশ্বর্যকে ( Aishwarya Rai Bachchan)। হালকা নীল রঙের ট্র্যাক স্যুট ও হুডি পরে দেখা গেছে অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan)। আরাধ্যাকে কালো রঙের ডেনিম প্যান্ট এবং সাদা সোয়েটার পরে দেখা গেছে। বিমানবন্দরের ভিতরে অভিষেকদের দেখেই ঝাপিয়ে পড়েন  পাপারাৎজিরা। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে।

 

 

আরও পড়ুন-সুডৌল স্তনযুগলকেও হার মানাচ্ছে নিতম্ব, 'সেক্সবম্ব' মালাইকার শরীরী নেশায় পুড়ে ছাই সাইবারবাসী

আরও পড়ুন-চরম হেনস্তার শিকার হয়ে নিজের মুখও দেখতে চাইতেন না বিদ্যা বালন, কেন জানেন

আরও পড়ুন-কালারিং সুইমস্যুটে গর্জিয়াস ক্যাটরিনা, হোলির আগেই সুপারহট লুকে শরীরী মোচড় ভিকি ঘরনির

 

ভাইরাল হওয়া ভিডিওতে (Viral Video) দেখা যায়,  একজন পাপারাৎজি  ঐশ্বর্যকে দোলের শুভেচ্ছা জানিয়েছেন। তার জবাবেও পাল্টা হোলির শুভেচ্ছা জানিয়েছেন ঐশ্বর্য। আপাতত তারা কোথায় যাচ্ছেন হোলি সেলিব্রেশনে তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।   বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই। বলিউডে আসার আগে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতেই নজর কেড়েছিলেন ঐশ্বর্য ( Aishwarya Rai Bachchan) । প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি দিয়ে। ১৯৯৭ সালে মনিরত্নমের ছবি 'ইরুভার'-এ তাকে প্রথম দেখা গিয়েছিল। বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে।বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। বর্তমানে জুনিয়র বচ্চনের সঙ্গে দীর্ঘ ১৩ বছর ধরে চুটিয়ে সংসার করছেন ঐশ্বর্য। বর্তমানে তাদের একটি মেয়েও রয়েছে। একাধিক সম্পর্কেই শুধু নয়, নানা কারণেই বারংবার শিরোনামে উঠে এসেছেন ঐশ্বর্য। এবারও হোলির আগে এয়ারপোর্টে অভিনেত্রীকে দেখার পর থেকেই জোর গুঞ্জন শুরু হয়েছে।

Read more Articles on
Share this article
click me!