জন্মদিন সেলিব্রেট না করে উপবাস করছেন বলিউডের সিংহম, শেষবেলায় নিরামিষ খাবার, কিন্তু কেন?

আপনি কী জানেন, জন্মদিনে যখন সবাই কবজি ডুবিয়ে নিজেদের পছন্দমত খাবার খায়, তখন এবারের জন্মদনে উপবাস রাখছেন বার্থ ডে বয় অজয় দেবগন। আর আজ  তিনি কোনও নন ভেজ খাবারও ছুঁয়ে দেখবেন না। একেবারে নিরামিষ খাবার খেয়েই জন্মদিন সেলিব্রেট করবেন অভিনেতা। 
 

Kasturi Kundu | Published : Apr 2, 2022 5:26 AM IST

আরও একবছর বয়স বেড়ে গেল বলিউডের এই অভিনেতা ও পরিচালকের। ২ এপ্রিল ৫৩-তে পা রাখলেন বলি তারকা অজয় দেবগণ। কিন্তু এবারের জন্মদিনে বার্থ ডে পার্টি বা জন্মদিনের কোনও স্পেশাল প্রোগ্রাম করার ফুরসত নেই তাঁর। সামনেই ঈদ। আর এই ঈদের সময়ই মুক্তি পেতে চলেছে অজয় দেবগণ পরিচালিত তৃতীয় ছবি রানওয়ে ৩৪ । জন্মদিনে বার্থ ডে বয়ের হাতে সেলিব্রেশনের সময় না থাকলেও, তাঁর মা ভীনা দেবগন ছেলের জন্য এই বিশেষদিনটিতে পুজোর আয়োজন করেছেন। অজয় দেবগনের পুরনো অফিস যেটিকে সম্পূর্ণ নতুন করে ঢেলে সাজানো হয়েছে সেখানেই পুজোর ব্যবস্থা করেছেন অজয়ের মা। আজ থেকে শুরু হয়েছে চৈত্র নবরাত্রি। অভিনেতার বন্ধুবান্ধবরা কিন্তু বার্থ বয়ের সঙ্গে একটু সময় কাটাতে চাইছে। আসছে একের পর এক ফোন কল। কিন্তু আপনি কী জানেন, জন্মদিনে যখন সবাই কবজি ডুবিয়ে নিজেদের পছন্দমত খাবার খায়, তখন এবারের জন্মদনে উপবাস রাখছেন বার্থ ডে বয় অজয় দেবগন। আর আজ  তিনি কোনও নন ভেজ খাবারও ছুঁয়ে দেখবেন না। একেবারে নিরামিষ খাবার খেয়েই জন্মদিন সেলিব্রেট করবেন অভিনেতা। 

বলিউডের এই তারকা অর্থাৎ অজয় দেবগন অবশ্য জন্মদিনে কোনও বিশেষ হৈ হুল্লোর পছন্দ করেন না। এমনকি কেক কাাটতেও খুব একটা স্বচ্ছন্দ্য বোধ করেন না  অভিনেতা। একটু পিছন ফিরে তাকালে মনে পড়বে ২০১৯ সালে যখন ৫০-এর কোঠায় পা রাাখলেন অজয় সেইবার দে দে প্যায়ার দে ছবির ট্রেলার লঞ্চে কেক কাটা হয়েছিল। কিন্তু সেই কেক কাটিং-এর মোমেন্টে এক কোনায় গিয়ে দাঁড়িয়ে ছিলেন অজয়। এই সব নাকি তাঁর ধাতে সয় না। তার ওপর এবার নবরাত্রির উপবাস। তাই স্টার কিডসরা ড্যাডের জন্মদিনের পরের দিন কেক কাটার একটা পরিকল্পনা করতে পারে। তবে ইন্ডাস্ট্রি সুত্রের খবর, জন্মদিনের দিন নিজের আগামী ছবি রানওয়ে ৩৪-র পোস্ট প্রোডাকশনের কাজের পর মুম্বইতেই পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর ইচ্ছে রয়েছে বার্থ ডে বয়ের। জন্মদিনের দিন কাজে ব্যস্ত থাকলেও এবারের জন্মদিনটা কিন্তু তাঁর কাছে একটু বেশিই স্পেশাল। কারন এই বিশেষ দিনটিতেই নিজের পরিচালিত ও প্রযোজিত ছবির কাজের সঙ্গে যুক্ত রয়েছেন। 

আরও পড়ুন-নেগেটিভ ট্রোল নিয়ে নো টেনশন, স্ত্রীর পরামর্শ মহৌওষুধের মত কাজ করেছে, বললেন জুনিয়র বি

আরও পড়ুন-সর্বনাশ! ক্যামেরার সামনেই খুলে ফেললেন পোশাক, বুকের খাঁজ দেখাতেই কেলেঙ্কারি কান্ড ঘটালেন উরফি

আরও পড়ুন-জোরে একটা চড় মেরেছিলেন দেব-রুক্মিণীও তাই, কিশমিশ ছবির গল্প বললেন তাঁরা

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সফল তারকা অজয় দেবগন। অভিনয়ের গণ্ডি পেড়িয়ে আজ তিনি একজন পরিচালক-প্রযোজক হিসাবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। থ্রিলার ড্রামা রানওয়ে ৩৪-এ অভিনয় করেছেন বলি মেগাস্টার অমিতাভ বচ্চন, বলি নায়িকা রকুলপ্রীত সিং, অঙ্গীরা ধর ও অনুষ্কা সিং। আগামী ২৯ এপ্রিল বিগস্ক্রিনে মুক্তি পাবে অজয় পরিচালিত ও প্রযোজিত ছবি রানওয়ে ৩৪ । সম্প্রতি বলিউডের দুটো সুপারহিট ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন অভিনেতা। আলিয়া ভাটের সঙ্গে গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি আর এসএস রাজামৌলির নির্দেশনায় তৈরি ত্রিপল আর-এ কাজ করেছেন বলিউডের সিংহম। এছাড়াও আরও ৩ টি ছবি এখন মুক্তির অপেক্ষায়। 

Read more Articles on
Share this article
click me!