Akshay Kumar's 7 Point 8 Crore New Flat: অক্ষয় কুমারের নতুন ফ্ল্যাট, সমুদ্রমুখী ডুপ্লেক্সেই এখন অক্কি পরিবার

ফ্যামিলি ভ্যাকেশন কাটিয়ে এসে ফাঁস নতুন খবর, ডুপ্লেক্স ফ্ল্যাট কিনে ফেললেন অক্ষয় কুমার। দাম ৭.৮ কোটি টাকা। 

Jayita Chandra | Published : Jan 25, 2022 5:32 AM IST

বর্তমানে বিটাউনের (Bollywood Star) অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন অক্ষয় কুমার (Akshay Kumar), একের পর এক ছবি এখন তাঁর পাইপ লাইনে। তারই মাঝে এবার সুখবর দিলেন অক্কি। কিনে ফেললেন নতুন ফ্ল্যাট (New Flat) । যার মূল্য ৭.৮ কোটি টাকা। করোনার মাঝেই একের পর এক স্টার বাড়ি কিনলেন, অমিতাভ বচ্চন থেকে শুরু করে অজয় দেবগণ, অর্জুন কাপুর, সানি লিওন-সহ আরও অনেকে। সেই তালিকাতেই এবার নাম লেখালেন অক্ষয় কুমার (Bollywood Star Akshay Kumar)। কিনে ফেললেন চার কামরার একটি ফ্ল্যাট। সমুদ্র মুখী (Sea Facing Flat) এই ডুপ্লেক্সেই এখন থাকছেন অক্ষয় কুমার। মুম্বইয়ের এই প্রপার্টির খবর বর্তমানে ভাইরাল। বর্তমানে সেখানেই রয়েছেন টুইঙ্কেল খান্না ও তাঁর দুই সন্তান। এছাড়াও অক্ষয় কুমারের রয়েছে আরও দুইটি বাড়ি, গোয়া ও মরিটসে। ১৮৭৮ স্কোয়ার ফিটের এই ফ্ল্যাটটি অবস্থিত ১৯ তলায়। রয়েছে চার পার্কিংলট। চলতি মাসের ৭ তারিখে এই ফ্ল্যাটের রেজিষ্ট্রি সেরেছেন অক্ষয়। 

বছর ঘুরতেই ভয়ানক ছবি ধরা পড়ছে করোনার (COVID 19) । একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। হয়ে গিয়েছে দ্বিতীয় ভ্যাকশিন, তবুও করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়। তবে এই মন্তব্য অক্ষয় কুমারর জন্য খাটে না। করোনার মাঝেও তিনি একের পর এক ছবির কাজ শেষ করছেন। 

আরও পড়ুন- Rannaghar: 'রান্নাঘর'-এর কর্ত্রী আর সুদীপা নয়, সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে

আরও পড়ুন- VIRAL VIRUSHKA PHOTO- আগের মত আবারও অনুরোধ বিরুষ্কার, বন্ধ করা হক ভমিকার ছবি শেয়ার

আরও পড়ুন- PM Modi Honors Dhritishman Chakraborty: ৫ বছর বয়সে ৫ ভাষায় গান, ভারতীয় রেকর্ড বুকে

কয়েকদিন আগেই ২১ তম বিবাহবার্ষিকী (marriage Aniversary) ছিল অক্কির। তাই বেশ কিছুটা সময় এবার পরিবারকে দেওয়ার পালা।  টুইঙ্কের খান্না (Twinkle Khanna) ও মেয়ে নিতারাকে নিয়ে ভ্যাকেশন ট্রিপে (Vacation Trip) পাড়ি দিয়েছিলেন অক্ষয় কুমার। ১৬ জানুয়ারি রাজস্থানের রমথম্বোরে (Rajasthan) দেখা যায় তাঁকে। সেখানেই সওয়াই মধপুর ন্যাশনাল পার্কে মেয়েকে নিয়ে সময় কাটান তিনি। সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও (Social Media Post) পোস্ট করেছিলেন তিনি। ফিরে এসেই আবারও খবরের শিরোনামে বলিউড স্টার অক্ষয় কুমার (Akshay Kumar)।

Share this article
click me!