শমিতাকে জাপটে ধরে গাঢ় চুম্বন , 'বিগ বস ১৫'-র 'Grand Finale'-তে গদগদ প্রেম রাকেশের

রিয়্যালিটি শো বিগ বস নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। ৩০ জানুয়ারি শেষ হয়েছে 'বিগ বস ১৫'। রাখঢাক, লুকোছাপা এগুলো মোটেই না পসন্দ শমিতার। এবারও তার প্রমাণ দিলেন। নিজের ভালবাসার মানুষকে আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে ঘনিষ্ঠ আলিঙ্গন থেকে চুম্বনে ভরিয়ে দিলেন বলি নায়িকা। এবার 'বিগ বস ১৫'-র গ্র্যান্ড ফিনালেও সকলের সামনে প্রকাশ্যেই  শমিতাকে জড়িয়ে ধরে চুম্বন করলেন রাকেশ বাপাত।

Riya Das | Published : Jan 31, 2022 9:44 AM IST / Updated: Jan 31 2022, 06:45 PM IST

বিগ বস ওটিটি-র অন্যতম চর্চিত প্রতিযোগী ছিলেন শিল্পা শেট্টির বোন তথা বলি অভিনেত্রী শমিতা শেট্টি। যার শরীরী নেশায় কাত হয়েছিল সমস্ত দর্শক। কিন্তু প্রথম দুজনের মধ্যে নিজের জায়গা ধরে রাখতে পারেন নি শমিতা শেট্টি। বরং তৃতীয় স্থান জয় করেছিলেন শমিতা । বিগ বসের ঘরে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েছিলেন শমিতা শেট্টি। যদিও বিতর্ককে দূরে রেখে  রাকেশ বাপাতের সঙ্গে উদ্দাম প্রেমেও মজেছিলেন শমিতা শেট্টি। বিগ বসের ঘরেই  উদ্দাম যৌনতা, চুম্বনে একে অপরকে ভরিয়ে দিতেন (Shamita Shetty) শমিতা শেট্টি ও রাকেশ বাপাত (Raqesh Bapat) । এবার 'বিগ বস ১৫'-র (Big Boss 15) গ্র্যান্ড ফিনালেও সকলের সামনে প্রকাশ্যেই  শমিতাকে জড়িয়ে ধরে চুম্বন খেলেন রাকেশ বাপাত।

রিয়্যালিটি শো বিগ বস নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। ৩০ জানুয়ারি শেষ হয়েছে 'বিগ বস ১৫'। গত ৩-৪ মাস হাড্ডাহাড্ডি লড়াই চলেছে বিগ বসের ঘরে। দীর্ঘ লড়াইয়ের পর বিজয়ীর ট্রফি জিতেছেন তেজস্বী প্রকাশ। একটানা দুদিন ধরে চলা গ্র্যান্ড ফিনালে বড় চমক দিয়েছেন সকলেই। নাচে গানে ধামাকাদার গ্র্যান্ড ফিনালে-তে বড় চমক দিয়েছেন (Shamita Shetty) শমিতা ও রাকেশ (Raqesh Bapat)  । বিগ বস ওটিটি-র ঘরেই রাকেশকে মনে ধরেছিল শিল্পা শেট্টি বোন শমিতা। এমনকী  'বিগ বস ১৫'-র ঘরেও এসেছিলেন রাকেশ (Raqesh Bapat)  । তবে শারীরিক অসুস্থতার কারণেই তাকে মাঝপথে বিদায় নিতে হয়। তবে তাদের ধামাকাদার পারফরমেন্স সকলকে তাক লাগিয়ে দিয়েছে গ্র্যান্ড ফিনালে-তে।

 

 

আরও পড়ুন-Mouni Roy Wedding : লাল বেনারসিতে নববধূ মৌনি, ফের প্রকাশ্যে চুমুতে ভরিয়ে দিলেন সূরজ

আরও পড়ুন-Deepika-Alia: আলিয়া ভাটকে নিয়ে পুরুষ শৌচাগারে কেন ঢুকেছিলেন দীপিকা, জানলে চমকে যাবেন

আরও পড়ুন-Ibrahim-Palak : হাতে নাতে ধরা পড়েই কি পলক-কে এড়িয়ে যাচ্ছেন ইব্রাহিম, গোপন প্রেমের চর্চা তুঙ্গে

 

রাখঢাক, লুকোছাপা এগুলো মোটেই না পসন্দ শমিতার (Shamita Shetty)। এবারও তার প্রমাণ দিলেন। নিজের ভালবাসার মানুষকে আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে ঘনিষ্ঠ আলিঙ্গন থেকে চুম্বনে ভরিয়ে দিলেন বলি নায়িকা। এর আগে বিগ বস ওটিটি-তে  প্রকাশ্যে উদ্দাম যৌনতায় মজেছিলেন শমিতা শেট্টি ও রাকেশ বাপাত। প্রকাশ্যে চুমু খাওয়া যে কোনও ব্যাপারই না, তা যেন আবারও প্রমাণ করে দিয়েছেন রাকেশ ও শমিতা ।  'বিগ বস ১৫' গ্র্যান্ড ফিনালের দিন পুষ্পার শামি শামি গানে নেচে স্টেজে ঝড় তুলেছেন শমিতা ও রাকেশ। তার নাচের আদায়, শরীরী হিল্লোলে কুপোকাত হয়েছে হাজারো পুরুষ।  (Raqesh Bapat) রাকেশ -শমিতার এই নজরকাড়া ডান্সে মুগ্ধ সাইবারবাসী। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।    'বিগ বস ১৫' -র ছয়জন  ফাইনালিস্টের মধ্যে ছিলেন শমিতা শেট্টি। তবে শেষমেষে বিজয়ী ট্রফি জিতে প্রথম স্থান  দখল করে নিয়েছেন তেজস্বী প্রকাশ।


 

Read more Articles on
Share this article
click me!