ফের করোনা আক্রান্ত অক্ষয় কুমার, নিজেই টুইট করে জানালেন সে কথা

ফের একবার করোনা আক্রান্ত হলেন অক্ষয় কুমার। এর জন্য কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারবেন না বলে জানিয়েছেন তিনি। শনিবার টুইট করে অক্ষয় বলেন, ২০২২ সালের কানে ইন্ডিয়ান প্যাভিলিয়নে উপস্থিত থেকে আমাদের সিনেমার হয়ে গলা ফাটানোর জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু, দুঃখজনকভাবে আমি করোনা আক্রান্ত হয়েছি।

Sayanita Chakraborty | Published : May 15, 2022 3:17 AM IST

জুন-জুলাই মাস নাগাদ যে করোনার চতুর্থ ঢেউ আসতে পারে তা আগেই জানিয়েছিল স্বাস্থ্য দফতর থেকে। এ তথ্যের অন্যথা হয়নি। একে একে বাড়ছে করোনা আক্রান্তের খবর। ফের একবার করোনা আক্রান্ত হলেন অক্ষয় কুমার। এর জন্য কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারবেন না বলে জানিয়েছেন তিনি। শনিবার টুইট করে অক্ষয় বলেন, ২০২২ সালের কানে ইন্ডিয়ান প্যাভিলিয়নে উপস্থিত থেকে আমাদের সিনেমার হয়ে গলা ফাটানোর জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু, দুঃখজনকভাবে আমি করোনা আক্রান্ত হয়েছি। এখন বিশ্রাম নেব। অনুরাগ ঠাকুর এবং আপনার পুরো দলকে শুভেচ্ছা জানাই। ওখানে থাকতে না পারব বলে হতাশ আমি। তিনি বলেন, সব নিয়ম মেনে আমি অবিলম্বে নিজেকে কোয়ারেন্টাইনে রাখতে শুরু করেছি। আমি বাড়িতেই আছি। চিকিৎসকের যাবতীয় পরামর্শ নিশ্চিত। 

এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন অক্ষয়। করোনার তৃতীয় ঢেউয়ের সময় তিনি করোনা আক্রান্ত হন। এবার ফের একবার করোনা ভাইরাস বাসা বাঁধল তাঁর শরীরে। এর আগের বার একে একে করোনা আক্রান্ত হয়েছিলেন বহু তারকা। সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও করোনা বাসা বেঁধেছিল তাদের শরীরে। ২০২০-র মার্চ থেকে করোনা জন্য চলছে লকডাউন। বর্তমানে পরিস্থিতি প্রায় স্বাভাবিক হয়ে গিয়েছিল। কমে গিয়েছিল ভাইরাসের প্রকোপ। সে কারণে করোনা বিধি আর তেমন ভাবে কাউকে মানতেও দেখা যায়নি। মাস্ক ছাড়াই বাইরে বের হয়ে অভ্যস্ত হয়েছে সকলে। কিন্তু, এবার ফের সতর্ক হওয়ার পালা। কারণে, ধীরে ধীরে করোনা ভাইরাস বাড়াতে চলেছে তার প্রভাব। রাজ্যেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গতকালই জোঁকার এক শিক্ষাপ্রতিষ্ঠানে ২৮ জন ছাত্রের করোনা ধরে পড়ে।   

এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে পৃথ্বীরাজ ছবিটি। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। দ্বাদশ শতাব্দীর রাজপুত সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী নিয়ে তৈরি এই ছবি। যশরাজ ফিল্মসের এই পিরিয়ড ড্রামার প্রধার চরিত্রে আছেন অক্ষয়। তাঁর বিপরীতে দেখা যাবে মানষী চিল্লারকে। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করবেন তিনি। ২০১৭ সালে দেশকে মিস ওয়ার্ল্ডের মুকুট এনে দিয়েছিলেন তিনি। ছবির ট্রেলার জুড়ে রয়েছে হিন্দু সম্রাট পৃথ্বীরাজ চৌহানের ঝলক। তাঁর বীরত্ব ফুটে উঠতে চলেছে ছবিতে। ট্রেলার জানান দিচ্ছে, একেবারে অন্য রকম চমক নিয়ে আসছে ছবিটি। ইতিহাসে অজানা কাহিনি উঠে আসবে ছবিতে।  

আরও পড়ুন- Bangla News Entertainment Bollywood ব্লাউজ পরেছেন নাকি দড়ি দিয়ে স্তন ঢাকেন বোঝা দায়, দেখে নিন উরফির আজকের এয়ারপোর্ট লুক

আরও পড়ুন- নেপোটিজমের অভিযোগ ভুল ছিল, করণ জোহরকে ক্লিনচিট দিলেন কিয়ারা আডবানি

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় হৃতিকে ভালোবাসা জানালেন সাবা, তবে কি সম্পর্কে কথা ঘোষণা করতে চলেছেন?
 

Share this article
click me!