Asianet News BanglaAsianet News Bangla

নেপোটিজমের অভিযোগ ভুল ছিল, করণ জোহরকে ক্লিনচিট দিলেন কিয়ারা আডবানি

কাজ না পেয়ে শেষে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। এমন দাবি উঠেছিল বলিপাড়ায়। সেই সময় যে যে তারকা স্বজনপোষণের শিকার তারা সকলে একজোট হয়ে প্রতিবাদ করেন। সে সময় সমস্যা এমন পর্যায় পৌঁছায় যে করণ জোহরকে জেলে হাজিরা দিতে হয়। করণের অনেক আপনজনই তার বিরুদ্ধে কথা বলেছিলেন সে সময়। কিন্তু, এবার কিয়ারার গলায় শোনা গেল অন্য সুর। 

Kiara Advani opens about the allegation of nepotism against Karan Johar ABSC
Author
Kolkata, First Published May 14, 2022, 4:16 PM IST

সময়টা দুবছর আগের কথা। সারা বিশ্বে তখন চলছে লকডাউন। এই সময়ই আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। দিনটা ছিল ১৪ জুন। তার মৃত্যুর পরই স্বজনপোষণের অভিযোগ উঠে বলিউডে। সবার আগে অভিযোগের তীর উঠেছিল করণ জোহরের বিরুদ্ধে। অভিযোগ ওঠে তিনি সব সময় স্টার কিডদের প্রমোশন করেন। তিনি ট্যালেন্টের খোঁজ করেন না। এই স্বজনপোষণের শিকার হন সুশান্ত সিং রাজপুত।

স্বজনপোষণের জন্য তিনি কাজ পেতেন না। আর কাজ না পেয়ে শেষে আত্মহত্যা করেন। এমন দাবি উঠেছিল বলিপাড়ায়। সেই সময় যে যে তারকা স্বজনপোষণের শিকার তারা সকলে একজোট হয়ে প্রতিবাদ করেন। সে সময় সমস্যা এমন পর্যায় পৌঁছায় যে করণ জোহরকে জেলে হাজিরা দিতে হয়। করণের অনেক আপনজনই তার বিরুদ্ধে কথা বলেছিলেন সে সময়। কিন্তু, এবার কিয়ারার গলায় শোনা গেল অন্য সুর। 

সম্প্রতি কিয়ারা আডবানি জানান, যখন কেউ পাশে ছিল না করণ আমাকে সাপোর্ট করেছ। এমনকী মুখ খোলেন মনীশ মালহোত্রার প্রসঙ্গে। তিনি বলেন, এই মানুষগুলো নিজেরা ব্যাপক সফল। কিন্তু, নতুনদের এগিয়েয় যেতে সাহায্য করে থাকেন। কিয়ারা বলেন, যখন নতুন মুখ বলে প্রযোজক-পরিচালকরা মুখ ফিরিয়ে নিয়েছিলেন। এমনকী যে এজেন্সির সঙ্গে তাঁর চুক্তি হয়েছিল তারাও করণের প্রযোজনা সংস্থার সঙ্গে কোনও রকম যোগাযোগ করতে পারছিল না। তখন আচমকারই কিয়ারার সঙ্গে করণ জোহরের সাক্ষত হয়। এরপর করণ তাঁকে সাহায্য করেন। করণের লাস্ট স্টোরিজ-এ অভিনয় করার সুযোগ পান কিয়ারা। তাই তিনি করণ জোহরের কাছে কৃতজ্ঞ। এমনকী, তিনি জানান কেরিয়ারের শুরুতে মনীশ মালহোত্রার মতো ডিজাইনারকে তিনি পাশে পান। 

তিনি বলেন, নেপোটিজমের জন্য করণ জোহরকে নানা রকম কথা শুনতে হয়েছিল। তবে, উনি যখন আমাকে সুযোগ দিয়েছিলেন তখন আমাকে কেউ চিনত না। কেউ আমার নাম রেফার করেনি। তাই যারা ওকে নিয়ে এমন কথা বলে তারা ভুল হলে। এভাবে করণ জোহরকে ক্লিনচিট দিলেন কিয়ারা আডবানি> 


এদিকে কিয়ারা এখন ব্যস্ত ভুল ভুলাইয়া ২ ছবি নিয়ে। কার্তিকে বিপরীতে কিয়ারাকে দেখা যাবে এই ছবিতে। ছবিতে একেবারে নতুন ধরনের চরিত্রে দেখা দেবেন কিয়ারা। ভুল ভুলাইয়া ছবির রিমেক ছবি এটি। যা আসছে একরাশ চমক নিয়ে। 

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় হৃতিকে ভালোবাসা জানালেন সাবা, তবে কি সম্পর্কে কথা ঘোষণা করতে চলেছেন?

আরও পড়ুন- ডেবিউ করতে চলেছেন সুহানা খান-খুশি কাপুর ও অগস্ত্য নন্দা, প্রকাশ্যে দ্য আর্চিস-এর টিজার

​​​​​​​আরও পড়ুন- জন্মদিনের পরের দিন মৃত্যু হল কেরলের মডেল অভিনেত্রী সাহানার, ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ
 

Follow Us:
Download App:
  • android
  • ios