সুযোগ পেলেই অজয়ের সঙ্গে দাবা খেলছেন অক্ষয়! জানেন কেন?

দাবায় মনোযোগী অক্ষয় খান্না! অজয় দেবগন নাকি তাঁর খেলার সঙ্গী। বুদ্ধি বাড়াতেই কি এই খেলা বেছে নিয়েছেন অভিনেতা? 

Web Desk - ANB | Published : Oct 13, 2022 8:30 AM IST / Updated: Oct 13 2022, 03:42 PM IST

বড় পর্দায় হামেশাই তাঁকে দেখা যায় না। তিনি যত পরিণত ততই চরিত্র বেছে অভিনয়ের ঝোঁক। তাই বিনোদ খান্নার বড় ছেলে অক্ষয় খান্না বাবার মতো কোনও দিনই সদাব্যস্ত নন। অনুরাগীদের তাই নিয়েও কৌতূহল! অবসরে কী করেন অভিনেতা? বৃহস্পতিবারে সেই রহস্য ফাঁস। বই পড়া বা ছবি দেখা নয়, অক্ষয় নাকি অবসরে দাবা খেলেন! বুদ্ধির গোড়ায় শান দিতেই কি এই ব্যবস্থা?শুধু রহস্যই ফাঁস হয়নি। অক্ষয়ের দাবায় মগ্ন ছবিও প্রকাশ্যে। যা দেখে বলিউড থেকে সোশ্যাল মিডিয়া—সর্বত্র শোরগোল শুরু হয়ে গিয়েছে। আসমানি নীল শার্টের উপরে এক পোঁচ গাঢ় নীল ব্লেজার। কাচের টেবিলের উপরে দাবার বোর্ড। সেখানে সাদা-কালো ঘুটির এ ঘর থেকে ও ঘরে ব্যস্ত দৌড়োদৌড়ি। গভীর মনোযোগ আর তীক্ষ্ণ দৃষ্টিতে অভিনেতা প্রতিপক্ষের চাল দেখছেন। আর নিজের চাল ভাবছেন। অক্ষয়কে কি তা হলে দাবা খেলাই পেশা বেছে নিলেন!

ভুল ভাবছেন। অক্ষয় দাবা খেলছেন। কিন্তু সেটা অজয় দেবগনের আগামি ছবি ‘দৃশ্যম ২’-এ। ‘লক্ষ্মীবার’-এ ছবিতে তাঁর প্রথম ‘লুক’ সামনে এনেছেন ‘টিম দৃশ্যম ২’ এবং বলিউড ছবির বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। বলিউড বলছে, অভিনেতার পয়লা ‘লুক’-এই বাজিমাত! বুধবার প্রথম প্রকাশ্যে এসেছে ছবির আরও এক অন্যতম অভিনেতা তাবুর ‘লুক’। তাঁর চেহারায় প্রতিশোধের তীব্র স্পৃহা! তিনি যেন যে কোনও পরিস্থিতির মোকাবিলা করতে মরিয়া। এ ভাবেই ‘দৃশ্যম ২’-এর একের পর এক দৃশ্য থুড়ি লুক প্রকাশ্যে আসছে। আর আগ্রহে নড়ে বসছেন হিন্দি ছবির দর্শকেরা। তাঁদের আপাতত অধীর আগ্রহ অজয়ের ‘লুক’ নিয়ে। কেমন সাজে প্রকাশ্যে আসবেন তিনি? এই নিয়েই জোর জল্পনা আরবসাগর তীরে।

 

 

অভিষেক পাঠক পরিচালিত এই ছবি ২০১৫-র অপরাধধর্মী রহস্য-রোমাঞ্চ ছবি ‘দৃশ্যম’-এর সিক্যুয়েল। মোহনলাল অভিনীত একই নামের মালয়লম ছবির হিন্দি সংস্করণ। গত ফেব্রুয়ারিতে, মালায়লম সিক্যুয়েল মুক্তি পেয়েছিল। এখন সবাই হিন্দি সিক্যুয়েল দেখার জন্য মুখিয়ে রয়েছেন। ‘দৃশ্যম’ আদতে চার জনের এক পরিবারের গল্প। পরিবারে চার সদস্যের ভাল-মন্দ, রাগ-ঘৃণা, নানা সমস্যার মোকাবিলা এবং তার থেকে জীবনের গতি বদলে যাওয়া— সব রয়েছে ছবিতে। কী ভাবে একটি অপ্রীতিকর ঘটনা বদলে দেয় পরিবারের বড় মেয়ের জীবন? এই রহস্যই ছবির আসল আকর্ষণ। ‘দৃশ্যম ২’-এ অজয় দেবগন অভিনয় করছেন বিজয় সালগাঁওকর চরিত্রে। এ ছাড়াও থাকবেন, শ্রিয়া শরণ, রজত কাপুর এবং ঈশিতা দত্ত। ছবিটি সম্ভবত চলতি বছরের ১৮ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে।

Read more Articles on
Share this article
click me!