সুকেশের জালিয়াতির টাকাতেই কি ড্রিম হোমস সাজাচ্ছেন জ্যাকলিন, গৌরীর শো-এর প্রোমো ফাঁস হতেই কটাক্ষ

 গৌরী খানের নতুন শো 'ড্রিম হোমস উইথ গৌরী খান'-এ জায়গা করে নিয়েছেন জ্যাকলিন। গৌরীর এই শো-এর প্রোমো ভাইরাল হওয়ার পর থেকেই অস্বস্তিতে পড়েছেন জ্যাকলিন। অভিনেত্রীর বিলাসবহুল বাড়ি সাজাতে কে দিল এত টাকা। সুকেশের জালিয়াতির টাকাতেই কি বাড়ি সাজাচ্ছেন জ্যাকলিন। একাধিক প্রশ্ন ধেয়ে আসছে জ্যাকলিনের দিকে।

Riya Das | Published : Oct 13, 2022 8:10 AM IST

স্বস্তি নেই জ্যাকলিন ফার্নান্ডেজের। আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের।  ২১৫ কোটি টাকা উদ্ধারের মামলা এর আগেও একাধিকবার ইডি-র ম্যারাথন জেরার মুখে পড়েছিলেন জ্যাকলিন। এই মাসের শুরুতেই বলি নায়িকার বিরুদ্ধে চার্জশিটও দাখিল করেছিল ইডি। তোলাবাজি মামলায় অভিযুক্ত জ্যাকলিনের অন্তর্বতী জামিন মঞ্জুর করেছে। এত কেচ্ছার মধ্যেও গৌরী খানের নতুন শো 'ড্রিম হোমস উইথ গৌরী খান'-এ জায়গা করে নিয়েছেন জ্যাকলিন।

১৬ সেপ্টেম্বর থেকে গৌরী খানের নতুন শো 'ড্রিম হোমস উইথ গৌরী খান' মির্চি প্লাসের ইউটিউব চ্যানেলে প্রিমিয়ার হবে। এই নতুন শো-এ বলিউড তারকাদের অন্দরের ভোল বদলের কাজ করছেন গৌরী খান। সিরিজের ৬টি পর্বে উপস্থিত থাকবেন মণীশ মলহোত্রা, ফারহা খান,কবীর খান, ক্যাটরিনা কাইফ, মালাইকা আরোরা এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। সম্প্রতি এই শো-এর ৩০ সেকেন্ডের প্রোমো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে জ্যাকলিনের বাড়ি সাজানোর দায়িত্ব নিয়ে লেগে পড়েছেন গৌরী খান। এবং জ্যাকলিনের সঙ্গে কথোপকথনে মতে রয়েছেন গৌরী। সেই সময় জ্যাকলিনের সঙ্গে গৌরীর কাজের ঝলক দেখা গিয়েছে।

 

 

গৌরীর এই শো-এর প্রোমো ভাইরাল হওয়ার পর থেকেই অস্বস্তিতে পড়েছেন জ্যাকলিন। অভিনেত্রীর বিলাসবহুল বাড়ি সাজাতে কে দিল এত টাকা। সুকেশের জালিয়াতির টাকাতেই কি বাড়ি সাজাচ্ছেন জ্যাকলিন। একাধিক প্রশ্ন ধেয়ে আসছে জ্যাকলিনের দিকে। তবে জ্যাকলিনকে নিয়ে চর্চা থামবার নয়।  নেটিজেনরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, সুকেশই কি এসবের খরচ জুগিয়েছেন। আবার অন্যএকজন বলেছেন। আরে! এ তো ২০০ কোটি টাকা জালিয়াকি করা সেই মেয়ে। আপাতত গৌরীর এই শো নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ম্যারাথন জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী। তবে জ্যাকলিন নাকি ষড়যন্ত্রের শিকার, তেমনটাই দাবি করেছেন অভিনেত্রীর আইনজীবী প্রশান্ত পাতিল।  বয়স যে নিছক একটা সংখ্যা মাত্র। তা এতদিন কিং খান প্রমাণ করলেও সেই তালিকায় চলে এসেছেন গৌরী খানও । একবার নয়, একাধিকবার তার প্রমাণ দিয়েছেন গৌরী খান। ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে ইতিমধ্যেই সকলের কাছে সুখ্যতি ছড়িয়েছেন গৌরী। এমনকী ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হিসেবেও নজর কেড়েছেন শাহরুখ ঘরনি। ছোটবেলা থেকে ফ্যাশন নিয়ে তার খুবই আগ্রহ ছিল। দিল্লি এনআইএফটি থেকে ফ্যাশন কোর্সও করেছিলেন  গৌরী খান। নিজেই স্বপ্নের মান্নাতকে ডিজাইন করেছেন গৌরী। শাহরুখের পরিবারের সবচেয় বড় অনুপ্রেরণা এবং পরামর্শদাতাও গৌরী। বর্তমানে ডিজাইনার হিসেবে সকলের কাছে জনপ্রিয় গৌরী। বলিউডের একাধিক সেলেবদের বাংলোর ডিজাইন তারই হাতের। শাহরুখ-গৌরীর প্রেমকাহিনি যেন হার মানায় বলিউডকেও। ইতিমধ্যেই অভিনেত্রী না হয়েও শাহরুখ পত্নী হিসেবে নয়, বরং নিজের যোগ্যতায় বি-টাউনে পরিচিত গৌরী খান। উল্লেখ্য, ১৬ সেপ্টেম্বর থেকে গৌরী খানের নতুন শো 'ড্রিম হোমস উইথ গৌরী খান'নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।

Read more Articles on
Share this article
click me!