বিয়ের এক মাস উদযাপন করলেন আলিয়া-রণবীর, দেখে নিন কীভাবে পালন করলেন দিনটি

এক মাস পূর্তি উপলক্ষে এদিন রাতে মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন তাঁরা। করণ জোহরের রেস্তোরাঁয় গিয়েছিলেন তাঁরা। এদিন আলিয়ার পরনে ছিল প্রিন্টেড মিনি সামার আউটফিট। রণবীর পরেছিলেন শার্ট ও প্যান্ট। ক্যাজুয়াল লুকে দেখা গেল তাঁদের। 

Sayanita Chakraborty | Published : May 15, 2022 6:56 AM IST

এক মাস পূর্ণ হল বিয়ের। গত মাসের ১৪ গাঁট ছড়া বেঁধে ছিলেন আলিয়া ও রণবীর কাপুর। ওদের বিয়ে উঠেছিল দর্শক মহলে আগ্রহ ছিল বিস্তর। কড়া নিরাপত্তা ও ব্যাপক গোপনীয়তার মঝে সাত পাতে বাঁধা পড়ছেন রণবীর আলিয়া। দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সেড়েছিলেন তাঁরা। গত মাসে তাঁদের দীর্ঘদিনের প্রেম পরিণতি পায়। রণবীর কাপুরের বান্দ্রার বাড়িতেই হয় বিয়ের অনুষ্ঠান। দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া ও রণবীর। বহুদিন ধরে সম্পর্কে ছিলেন তাঁরা। গত মাসে পরিণতি পায় সেই সম্পর্ক। গতকাল পার করল এক মাস। এই বিশেষ দিন পালন করবেন না এমন হয় নাকি। বিয়ের একমাস উদযাপন করলেন এই দুই। এই উপলক্ষ্যে গতকাল রেস্তোরাঁয় গিয়েছিলেন তারা। 


এক মাস পূর্তি উপলক্ষে এদিন রাতে মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন তাঁরা। করণ জোহরের রেস্তোরাঁয় গিয়েছিলেন তাঁরা। এদিন আলিয়ার পরনে ছিল প্রিন্টেড মিনি সামার আউটফিট। রণবীর পরেছিলেন শার্ট ও প্যান্ট। ক্যাজুয়াল লুকে দেখা গেল তাঁদের। 

এদিকে গত কালই বিয়ের অদেখা ছবি পোস্ট করেছিলেন তাঁরা। জাস্ট ম্যারেড থেকে এক মাস.. দেখতে দেখতে ৩০ দিনের সফর পার করলেন। সেই আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিলেন আলিয়া। বিয়ের ক্যানডিড ছবি পোস্ট করলেন তারা। প্রেমে ভরপুর এই ছবি দেখে মুগ্ধ সকলে। তিনটি ছবি শেয়ার করেছেন আলিয়া। তিনটি ছবিতে তিনটি ইমোজি, একটা লাল হৃদয়, একটা ডান্সিং গার্ল ও কেকের ছবি পোস্ট করেছেন সকলে। সংগীত ও বিয়ের ছবি দিয়ে পোস্ট করেছেন তাঁরা।  

সে যাই হোক, রণবীর আলিয়াকে খুব শীঘ্রই দেখা যাবে রুপোলি পর্দায়। অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ড্রামা ব্রক্ষ্মাস্ত্র-তে দেখা যাবে দুজনকে। ৯ সেপ্টেম্বর ২০২২ সালে মুক্তি পাবে ছবিটি। ছবিতে আলিয়া ভাট, রণবীর কাপুর ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় ও নাগার্জুনা। এক রাশ চমক নিয়ে আসতে চলেছে ছবিটি। 

এদিকে কদিন আগেই মুক্তি আলিয়ার গঙ্গুবাই কাঠিয়া ওয়ালা। এই ছবির প্রধান চরিত্রে রয়েছেন আলিয়া ভাট। এক বাস্তব কাহিনি অবলম্বনে তৈরি এই ছবি। ছবিতে আলিয়ার অভিনয় প্রশংসা কুড়িয়েছে সকলের। আলিয়ার অভিনয় দেখে হতবম্ব হয়েছেন সকলে। এবার সকলের আশা ব্রক্ষ্মাস্ত্র ছবিতেও থাকবে এমন চমক। 

আরও পড়ুন- ৫৫-এ পা দিলেন মাধুরী, এক ঝলকে দেখে নিন তাঁর অভিনীত পাঁচটি সেরা চরিত্র

আরও পড়ুন- বাদশাকে অনুসরণ করলেন ভাইজান, প্রকাশ্যে ‘কভি ইদ, কভি দিওয়ালি’ ছবিতে সলমনের লুক

​​​​​​​আরও পড়ুন- ফের বিতর্কে আরিয়ান খান, দাদা হয়ে সকলকে লাথি মারার পরামর্শ দিলেন সুহানাকে
 

Read more Articles on
Share this article
click me!