ফের বিতর্কে আরিয়ান খান, দাদা হয়ে সকলকে লাথি মারার পরামর্শ দিলেন সুহানাকে

প্রশংসা করতে গিয়ে বিতর্কে জড়ালেন আরিয়ান। মাদক কান্ডে নাম জড়ানোর পর থেকে তেমন ভাবে খবরে আসতে দেখা যায়নি আরিয়ানকে। এবার বোনতে অভিনন্দন জানিয়ে ইন্সটাগ্রামে একটি স্টোরি শেয়ার করেন। সেখানে লেখেন, বেস্ট অফ লাক মাই বেবি সিস্টার। টিজার লুকস অসাম। এভরিওয়ান লুকস গ্রেট। অল অফ ইউ উইল কিট ইট।

Sayanita Chakraborty | Published : May 15, 2022 4:23 AM IST

সোশ্যাল মিডিয়ার সকল লাইম লাইট দখল করেছেন তিন স্টার কিড। প্রকাশ্যে এসেছে দ্য আর্চিস-র ফার্স্ট লুক ও টিজার। এর পরই জানা গিয়েছে, নেটফ্লিক্সের ছবির মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা খান, খুশি কাপুর ও অগস্ত্য নন্দা। কমিক বইয়ে চরিত্র আর্চি অ্যান্ড্রুজ ও তার বন্ধুদের এবার দেখা যাবে ওটিটি প্ল্যাট ফর্মে। সেখানে এক সঙ্গে দেখা দেবেন খুশি কাপুর, সুহানা খান ও অগস্ত্য নন্দা। শনিবার ১৪ মে নেটফ্লিক্সে ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল দ্য আর্চিস ফিল্মের প্রথম লুক পোস্টার শেয়ার করেছেন। পরিচালক জোয়া আখতর শেয়ার করেছেন সকলের ছবি। 

এরপরই সোশ্যাল মিডিয়ায় উঠেছে প্রশংসার ঝড়। মেয়ে সুহানার কাজকে প্রশংসা করেছেন শাহরুখ। তেমনই আশীর্বাদ করেছেন এগিয়ে যাওয়ার। এমন ভাবেই প্রশংসা করতে গিয়ে বিতর্কে জড়ালেন আরিয়ান। মাদক কান্ডে নাম জড়ানোর পর থেকে তেমন ভাবে খবরে আসতে দেখা যায়নি আরিয়ানকে। এবার বোনতে অভিনন্দন জানিয়ে ইন্সটাগ্রামে একটি স্টোরি শেয়ার করেন। সেখানে লেখেন, বেস্ট অফ লাক মাই বেবি সিস্টার। টিজার লুকস অসাম। এভরিওয়ান লুকস গ্রেট। অল অফ ইউ উইল কিট ইট। এর পরই লেখেন, গো কিক সাম অ্যাস। আরিয়ানের লেখা এই কথাই তৈরি করেছে বিতর্ক। দাদা হয়ে বোনকে অন্যদের পশ্চাদদেশে লাথি মারার পরামর্শ দিয়েছেন আরিয়ান। এর দরুন নেটিজেনদের নজরে পড়েছেন আরিয়ান। কেউ বলেছেন, এ কেমন ভাষা। কেউ বলেছেন দাদা হয়ে বোনকে এমন পরামর্শ কেন দিলেন। তেমনই কেউ কেউ বলেছে, সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্য করা মোটেও ঠিক নয়।  

এদিকে মুক্তি পেতে চলেছে দ্যা আর্চিস। জানা গিয়েছে, আর্চি অ্যান্ড্রুজের ভূমিকায় অভিনয় করছেন অগস্ত্য। বিটি ও ভেরোনিকার চরিত্রে দেখা দেবেন খুশি ও সুহানা। এছাড়াও থাকছেন একাধিক সদ্য। সদ্য প্রকাশ্যে এল আর্চি কমিক্স-র টিজার পোস্টার। যা বলছে চমক নিয়ে আসছে এই সিরিজটি। যেখানে রেগি, জাগহেড, মুজ, ডিলটনদের মতো একাধিক কমিক চরিত্র থাকছে। সব মিলিয়ে এক রাশ চমক নিয়ে আসছে ছবিটি। এদিকে ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। তবে, ছবিক পোস্টার ও প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় নাতিকে শুভেচ্ছা জানিয়েছেন বিগ বি। ছবিটি প্রযোজনা করছেন রিমা কাগটি। ১৮ এপ্রিল থেকে শুরু হবে শ্যুটিং। 

আরও পড়ুন- ভারতীয় অভিনেতাদের প্রতি আমি খুবই বিরক্ত, বিস্ফোরক মন্তব্য করলেন প্রকাশ ঝা

আরও পড়ুন- ফের করোনা আক্রান্ত অক্ষয় কুমার, নিজেই টুইট করে জানালেন সে কথা

​​​​​​​আরও পড়ুন- ব্লাউজ পরেছেন নাকি দড়ি দিয়ে স্তন ঢাকেন বোঝা দায়, দেখে নিন উরফির আজকের এয়ারপোর্ট লুক
  
 

Read more Articles on
Share this article
click me!