ছবি থেকে বিরতি নিচ্ছেন আলিয়া? ক্ষুব্ধ অভিনেত্রী কড়া জবাব দিলেন সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি একটি রিপোর্টে আলিয়া ভাটের বিষয় বলা হয় যে গর্ভাবস্থার কারনে আলিয়া নাকি তাঁর আগাম সমস্ত ছবির শ্যুটিং ক্যানসেল করে বিশ্রাম নেবেন বলে জানিয়েছেন, এবং রণবীর তাঁকে লন্ডন থেকে বাড়ি নিয়ে আসবেন, এহেন মিথ্যা খবরে বেজায় ক্ষুব্ধ অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ায় এসে কড়া জবাব দিলেন।

Abhinandita Deb | Published : Jun 28, 2022 1:46 PM IST / Updated: Jun 28 2022, 10:59 PM IST

আলিয়া ভাট হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সেরা অভিনেতাদের মধ্যে একজন। তিনি সেই অভিনেতাদের মধ্যে একজন যিনি তাঁর অভিনয় দিয়ে স্বজনপ্রীতি বা 'নেপটিজম' বিতর্ককে একাধিকবার প্রশ্নের মুখে তুলেছেন, তাঁর অভিনয় দক্ষতা তাঁকে বলিউডের সেরাদের একজন করে তুলেছে। এই কয়েক বছর ধরে, তিনি কেবল একজন অভিনেতা হিসেবেই বড় হননি বরং এমন একজন ব্যক্তি হিসেবেও যথেষ্ট পরিণত হয়েছেন নিজের বুদ্ধিমত্তায়,সেন্স -অফ- হিউমার ও।

সোমবার, আলিয়া ভাট তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ঘোষণা করেছিলেন যে তিনি তাঁর এবং রণবীর কাপুরের প্রথম সন্তানের সাথে গর্ভবতী। খবরটি প্রকাশ হতেই পুরো ইন্ডাস্ট্রিতে এবং তাঁর ভক্তদের মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ে। অভিনন্দন বার্তাগুলি তাঁর সোশ্যাল মিডিয়ায় বর্ষিত হতে থাকলে, এমনও খবর পাওয়া গেছে যে আলিয়া নাকি তার গর্ভাবস্থার মধ্যে আগাম ছবি গুলির শ্যুটিং থেকে 'বিশ্রাম' নেওয়ার দাবি করেছে। একই সময়ে, প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে রণবীর কাপুর লন্ডনে উড়ে যাবেন যেখানে 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' অভিনেতা বর্তমানে তার হলিউড অভিষেকের জন্য 'হার্ট অফ স্টোন' সিনেমার শ্যুটিং করছেন, তাঁকে দেশে ফিরিয়ে আনার জন্য।

আরও পড়ুন,শুরু হচ্ছে বিগবস সিজন ১৬, অভিনেত্রী সোনিয়া অযোধ্যা কে দেখা যেতে পারে বলে গুঞ্জন

আরও পড়ুন,ইউপি নয় দুবাই এ শ্যুটিং করতে আগ্রহী ঋত্বিক, সিনেমার বাজেট অতিক্রান্ত,তবে কি বন্ধ হয়ে যাবে বিক্রম-বেধার শ্যুটিং?

এর মধ্যে আলিয়া ভাট এই মিথ্যা প্রতিবেদনগুলিকে কড়া কথায় ভাষায় জবাব দিয়েছেন , তার 'হার্ট অফ স্টোন'-এর শ্যুট করার পরে তিনি 'বিশ্রাম' নেবেন এমন দাবির প্রতিক্রিয়া জানিয়ে, আলিয়া তাঁর ইনস্টাগ্রাম স্টোরি তে লিখেছেন ' আমরা এখনও পুরুষতান্ত্রিক বিশ্বে বাস করি। কিছুই বিলম্বিত হয়নি! 'কেউ কাউকে পিক আপ করার দরকার নেই। আমি একজন মহিলা, পার্সেল না! আমার মোটেও বিশ্রাম নেওয়ার দরকার নেই তবে আপনার কাছে ডাক্তারের সার্টিফিকেশনও আছে জেনে ভালো লাগলো।এটি ২০২২,আমরা কি দয়া করে এই চিন্তাধারা থেকে বেরিয়ে আসতে পারি! এখন যদি আপনি আমাকে ক্ষমা করবেন, আমার শট প্রস্তুত।'  আলিয়া ভাট পোস্টে আরও লিখেছেন, 'রণবীর কাপুরের দাবিকেও লিমহিছেন যে তিনি তাঁকে শ্যুটিং শেষে দেশে আনতে লন্ডনে উড়ে যেতে পারেন।

সম্প্রতি, 'জি লে জারা' থেকে আলিয়া ভাটের সহ-অভিনেতা, প্রিয়াঙ্কা চোপড়া একটি আন্তর্জাতিক মিডিয়া রিপোর্ট এর বিষয়েও ক্ষোভ প্রকাশ করেছিলেন, যেখানে তাকে 'নিক জোনাসের স্ত্রী' বলে সম্বোধন করেছিল এবং তাঁর নিজের পরিচয় দিয়ে নয়।

এদিকে কাজের প্রসঙ্গে, আলিয়া ভাট বর্তমানে করণ জোহরের 'রকি অর রানি কি প্রেম কাহানি' ছাড়াও তাঁর হলিউড ডেবিউ 'হার্ট অফ স্টোন'-এর জন্য শ্যুটিং করছেন এই ছবি তে ওয়ান্ডার -ওমেন খ্যাত গ্যাল গ্যাডট এবং ফিফটি শেডস অফ গ্রে খ্যাত জেমি ডরনান কেও দেখা যাবে। 'রকি অর রানী'- তে তাঁর সঙ্গে রণবীর সিং অভিনয় করেছেন। এই দুটি  ছবি ছাড়াও, তাঁকে অয়ন মুখার্জির 'ব্রহ্মাস্ত্র'-এ তার অভিনেতা-স্বামী রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে।

Read more Articles on
Share this article
click me!