বার্গার আর ফ্রাইজের সঙ্গে ১০০ কোটির গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির সাফল্য সেলিব্রেশন আলিয়ার

বলিউডের চতুর্থ ১০০ কোটির ছবির তালিকায় রয়েছে আলিয়া ভাট অভিনীত  পিরিয়ড ড্রামা 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি। ছবির এহেন সাফল্যকে তো সেলিব্রেট করতেই হবে। বার্গার, ফ্রাইজসের সঙ্গে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি-র একশো কোটির সাফল্য সেলিব্রেশনে মজেছেন রুপোলি পর্দার গাঙ্গুবাঈ থুরি, মহেশ কন্যা আলিয়া ভাট। 

Kasturi Kundu | Published : Mar 11, 2022 7:56 AM IST / Updated: Mar 11 2022, 01:43 PM IST

২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সঞ্জয়লীলা বনসালীর (Sanjayleela Banshali) বহু প্রতীক্ষিত মুভি গাঙ্গুবাঈ কাথিয়াওয়াদি (Gangubai kathiawadi)। ছবি মুক্তির আগে এই ছবিতে আলিয়া ভাটের (Alia Bhatt)সাহসী চরিত্রে অভিনয়কে ঘিরে কম বিতর্ক কিন্তু তৈরি হয় নি। তবে সঞ্জয়লীলা বনসালীর ভাবনায় যে অভিনবত্ব থাকবে সেই বিষয় কিন্তু একশো শতাংশ আত্মবিশ্বাসী ছিল হিন্দি ছবির দর্শক (Audience)। আর সত্যিই ছবি মুক্তির পর দর্শকের চাহিদা পূরণে সম্পূর্ণ সপ হয়েছেন পরিচালক থেকে সিনেমার নায়িকা। ছবি মুক্তির কয়েক দিনের মধ্যেই ভারতীয় বক্স অফিসে একশো কোটির ক্লাবে (100 Crore Club) পৌঁছে রেকর্ড ব্যবসা করল সঞ্জয়লীলার  গাঙ্গুবাঈ কাথিয়াওয়াদি। প্রসঙ্গত, এই মুহুর্তে বলিউডের চতুর্থ ১০০ কোটির ছবির তালিকায় রয়েছে আলিয়া ভাট অভিনীত  পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি। আর ছবির এহেন সাফল্যকে তো সেলিব্রেট করতেই হবে। বার্গার, ফ্রাইজসের সঙ্গে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি-র একশো কোটির সাফল্য সেলিব্রেশনে মজেছেন (Gangubai kathiawadi 100 Crore Success Celebration) রুপোলি পর্দার (Bollywood)গাঙ্গুবাঈ থুরি, মহেশ কন্যা আলিয়া ভাট। 

বলিউডের সুপারসটার রণবীর সিং-র সঙ্গে গাল্লি বয় ছবিতে জুটি বেঁধেছিলেন আলিয়া ভাট। তিনিও আলিয়ার পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, Nomnomnom । রুপোলি পর্দার গাঙ্গুর এক ভক্ত লিখেছেন ফুডি আলিয়া। আরেক অনুরাগী তো আবার সিনেমার সংলাপকে তুলে ধরে লিখেছেন, গাঙ্গু চান্দ থি অওর চান্দ হি রেহেগি। এদিকে আরেক বলি ডিভা শ্রদ্ধা কাপুর আলিয়ার সাফল্য সেলিব্রেশনের ক্যামেরাবন্দী মুহুর্তের ক্যাপশনে লিখেছেন, ও হো...স্ম্যাসিং ইট অ্যান্ড অ্যান্ড হাউ ফেলো ফিস। নিক ঘরণী প্রিয়াঙ্কা চোপড়াও আলিয়ার সাফল্যের জন্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন সেই সঙ্গে বার্গার আর ফ্রাইজের ছবির জন্য মজা করে লিখেছেন ইয়াম ইয়াম।  

বৃহস্পতিবার নিজের ইন্টাগ্রাম প্রোফাইলে দুহাতে খাবার নিয়ে একেবারে খোশ মেজাজে ছবি পোস্ট করেছেন রণবীর প্রেমিকা। রেস্তোরাতে বসে একহাতে বার্গার আর অন্য হাতে ফ্রাইজ নিয়ে হাসিমুখে পোজ দিয়েছেন রুপোলি পর্দার গাঙ্গুবাঈ। সেই সঙ্গে ইন্সটা পোস্টের ক্যাপশনে  লিখেছেন, ভেগান বার্গার আর ফ্রাইজের সঙ্গে সিনেমার সেঞ্চুরির সাফল্য সেলিব্রেট করছেন। তাঁর ছবির প্রতি সকলের ভালবাসার জন্য নিজের ইন্সটা প্রোফাইল থেকে সকলকে ধন্যবাদও জানিয়েছেন নায়িকা। বিশিষ্ট ফিল্ম সমালোচক তরণ আদর্শ বুধবার নেটদুনিয়ায় গাঙ্গুবাঈয়ের চরিত্রে আলিয়া ভাটের একটি ছবি পোস্ট করে সকলের উদ্দেশ্যে জানান, করোনা পরবর্তী পরিস্থিতিতে ১০০ কোটির ঘরে পৌঁছে চতুর্থ ছবির তালিকায় উঠে এসেছে সঞ্জয়লীলা বনসালীর গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি। 

Read more Articles on
Share this article
click me!