হৃত্বিকের চর্চিত প্রেমিকার পোস্টে কমেন্ট তাঁর প্রাক্তন স্ত্রীর

সোশ্যাল মিডিয়ায় স্বচ্ছন্দে হৃত্বিকের  চর্চিত প্রেমিকা সাবা আজাদের ছবিতে কমেন্ট করলেন সুজান। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন সাবা আজাদ। সাবার হাটকে লুকের প্রশংসা করে ইমোজি পোস্ট করেছেন হৃত্বিকের প্রাক্তনী। সুজানের পোস্টের জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন হৃত্বিকের চর্চিত প্রেমিকা সাবা আজাদ। 

Kasturi Kundu | Published : Mar 11, 2022 7:38 AM IST / Updated: Mar 11 2022, 01:09 PM IST

রুপোলি দুনিয়ার (Bollywood) তারকাদের প্রেমচর্চা বরাবরই চলে আসে লাইমলাইটে। এবার সেই চর্চার তালিকায় উঠে এসেছে বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন (Hritick Roshan) ও সাবা আজাদের (Saba Azad) লুকোচুরি প্রেম কাহিনি। আসলে বেশ কয়েকদিন ধরেই বলিউডের গ্রীক গড হৃত্বিক রোশন আর সাবা আজাদের প্রেম কাহিনি হয়ে উঠেছে পেজ থ্রি-র হট কেক। মুম্বইয়ের বিভিন্ন অনুষ্ঠানেই পাপারাতজিদের লেন্সবন্দী হন বি-টাউনের এই চর্চিত তারকা যুগল। এই লুকোচুরি প্রেম নজর এড়াল না হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানেরও (Sussane Khan)। সোশ্যাল মিডিয়ায় স্বচ্ছন্দে হৃত্বিকের  চর্চিত প্রেমিকা সাবা আজাদের ছবিতে কমেন্ট করলেন সুজান। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন সাবা আজাদ। সেখানে দেখা যাচ্ছে তিনি কোনও একটা অডিশনে গিয়েছেন। তবে সেই ভিডিও-র আওয়াজ খুবই অস্পষ্ট। একেবারে অন্য রকম লুকে ধরা দিয়েছেন সাবা (Saba azad)।  ক্যাপশনে তিনি নিজেই জানিয়েছেন যে স্ক্রিন টেস্ট দেওয়ার জন্যই তাঁর লুকের আমূল পরিবর্তন ঘটেছে। সাবার ভিডিও পোস্টের কমেন্ট বক্সে তাঁর লুকের প্রশংসা করেছেন বলিউডের গ্রীক গড হৃত্বিক রোশন। তাঁর উত্তরে আবার সাবা মজা করে লিখেছেন, তাঁকে পুরো ছোট্ট  ছেলের মত দেখতে লাগছে। 

হৃত্বিকের পাশাপাশি সাবা আজাদের ভিডিও-তে কমেন্ট করেছেন সুজানও। সাবার হাটকে লুকের প্রশংসা করে ইমোজি পোস্ট করেছেন হৃত্বিকের প্রাক্তনী। সুজানের পোস্টের জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন হৃত্বিকের চর্চিত প্রেমিকা সাবা আজাদ।  হৃত্বিক-সাবার চোরি চোরি চুপকে চুপকে প্রেম কাহিনি নিয়ে চর্চা হলেও দুই পক্ষই মুখে কুলুপ এটে রয়েছেন। তবে মুখে কিছু না বললেও তাঁদের কাজ কর্মে কিন্তু সম্পর্কের সমীকরণটা একপ্রকার স্পষ্ট। ফ্যামিলি আউটিং থেকে সোশ্যাল সাইটে ছবি পোস্ট আর কমেন্ট বক্সের লেখা থেকে হৃত্বিক-সাবার প্রেম কাহিনি এখন হয়ে উঠেছে বিনোমহলেও হট গসিপ। কিছুদিন আগেই রোশন পরিবারের সঙ্গে ফ্যামিলি ডিনারেও উপস্থিত ছিলেন সাবা আজাদ। এক রবিবারীয় লাঞ্চ ডেটে কেরালিয়ান ফুড এনজয় করতে  মুম্বইয়ের  একটি রেস্তোরাতে গিয়েছিলেন এই চর্চিত প্রেমিক যুগল। রেস্তারাতে আশার জন্য হৃত্বিক-সাবাকে ধন্যবাদ জানাতে তাঁদের ছবি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করেছিল সেই রেস্তোরাটি। 

 

 

সেই রবিবার হৃত্বিকের কাকা রাজেশ রোশনের জন্মদিনের পার্টিতে (Rajesh Roshan Birthday Lunch) রোশন ফ্যামিলির সঙ্গে একসঙ্গে লাঞ্চ ডেট এনজয় করলেন হৃত্বিক-সাবা জুটি। গোটা পরিবারের সঙ্গে লাঞ্চ ডেট এনজয় করে রেস্তোরা থেকে বেড়নোর সময়ই বলিউডের চর্চিত কপলের ওপর ক্যামেরার ফ্ল্যাশলাইট ফেলা হয় নায়ার অন ফায়ার রেস্তারার তরফে। সেই সঙ্গে হ্যাপি ফ্যামিলির ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছিলেন খোদ রাজেশ রোশনও। সেই ছবির কমেন্ট বক্সে সাবা লিখেছিলেন সকলের সঙ্গে আনন্দ করে তিনি একেবারে আপ্লুত। হৃত্বিকও তাঁর কাকা রাজেশ রোসনের পোস্টে লিখেছেন, রবিবারের লাঞ্চ ডেটটা সত্যিই আনন্দের ছিল। রোশন ফ্যামিলির সঙ্গে নায়ার অন ফায়ার রেস্তোরাতে লাঞ্চ ডেটের আগেও মুম্বইয়ের আরেকটি রেস্তোরা মিজু রেস্টুরেন্টে একসঙ্গে দেখা গিয়েছিল বলিউডের এই চর্চিত কপল। সাবা পেশায় একজন একাধারে অভিনেত্রী ও গায়িকা। পাপারাতজিদের লেন্সে ধরা পডে়ছিল এই চর্চিত প্রেমিক যুগলের হাতে হাত ধরে বেড়নোর ছবি। তবে নিজেদের সম্পর্ক নিয়ে আপাতত মুখে কুলুপ এটেছেন দুজনেই। 

Read more Articles on
Share this article
click me!