রণবীরককে জামাই সম্বোধন করণের, রালিয়ার নাচের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় যখন একের পর এক ছবি ভাইরাল হচ্ছে তখন প্রকাশ্যে এল রালিয়ার নাচের ভিডিও। হ্যাঁ, বলি বাদশা শাহরুখ খানের দিল সে ছবির অলটাইম ফেভারিট গান ছাঁইয়া ছাঁইয়ার তালে কোমড় দোলাতে দেখা গেল নবদম্পত্তিকে। শুধু ছাঁইয়া ছাঁইয়াই নয়, রাধার তালেও উদ্যম নাচলেন নববধূ। সঙ্গে ছিলেন বলিউডের বিশিষ্ট পরিচালক ও প্রযোজক করন জোহর।
 

Kasturi Kundu | Published : Apr 15, 2022 6:06 AM IST

মাত্র ১১ বছর বয়স থেকে যে মেয়েটা রণবীরের প্রেমে পাগল ছিল আজ সে তাঁর অর্ধাঙ্গিনী। ১৪ এপ্রিল মহেশ কন্যা আলিয়া ভাট তাঁর স্বপ্নের নায়ক রণবীরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। রালিয়ার বিয়ের পরের আদরে-সোহাগে মাখা একের পর এক ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই ছবির মধ্যেই একটি এখন রণবীর ঘরণী আলিয়া ভাটের ইন্সটাগ্রাম প্রোফাইল পিকচর। সোশ্যাল মিডিয়ায় যখন একের পর এক ছবি ভাইরাল হচ্ছে তখন প্রকাশ্যে এল রালিয়ার নাচের ভিডিও। হ্যাঁ, বলি বাদশা শাহরুখ খানের দিল সে ছবির অলটাইম ফেভারিট গান ছাঁইয়া ছাঁইয়ার তালে কোমড় দোলাতে দেখা গেল নবদম্পত্তিকে। শুধু ছাঁইয়া ছাঁইয়াই নয়, রাধার তালেও উদ্যম নাচলেন নববধূ। সঙ্গে ছিলেন বলিউডের বিশিষ্ট পরিচালক ও প্রযোজক করন জোহর। সোশ্যাল মিডিয়ায় এই ছবি প্রকাশ্যে আসতেই বয়ে গেছে লাইক কমেন্টের বন্যা। 

শুধু রালিয়ার নাচের ভিডিওই নয়, ছাদনাতলায় তাঁদের মালা বদলের ভিডিও-ও ভাইররাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও-তে দেখা যাচ্ছে, ১৪ এপ্রিল রনবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের দিন মালা বদলের সময় রণবীরকে তঁর বন্ধু অনেকটা উপরে তুলে দিয়েছে। তারপর অবশ্য আলিয়ার কথা ভেবে মাটিতেই দাঁড়ায় রণবীর। তরপরই শুরু হয় তাঁদের মালাবদল পর্ব। আর তারপরই নতুন বৌ-কে আলতো চুম্বনে ভালোবাসায় ভরিয়ে দেন রণবীর। রালিয়ার বিয়েতে করিনা আর ঋদ্ধিমা পরেছিলেন ডিজাইনার মনিশ মলহোত্রার ড্রেস। অন্যদিকে রনবীরের মা নীতু কাপুর পরেছিলেন আবু জানি সন্দীপ খোসলা কালেকশনের রেশম ঘাগড়া। নবদম্পত্তির জন্য স্পেশাল পারফর্মেন্সেও অংশ নিয়েছিলেন নীতু। ৩৯ বছরের রণবীর আর ২৯ বছরের আলিয়ার বিয়ে ঘণিষ্ঠ মহলের উপস্থিতিতে হলেও, সেখানে স্বস্ত্রীক আকাশ আম্বানি থেকে হেভিওয়েট কিছু অতিথির উপস্থিতি কিন্তু দেখা গিয়েছে। সেই সঙ্গে ভাট আর কাপুর পরিবারের তরফে সংবাদমাধ্যমের জন্য মিষ্টিও পঠানো হয়েছে। 

আরও পড়ুন-রণবীর এখন শুধু আলিয়ার, অভিমান-তিক্ততা ভুলে প্রাক্তনকে শুভেচ্ছা ভালবাসায় ভরালেন দীপিকা ও ক্যাটরিনা

আরও পড়ুন-রণবীর কী দুলহানিয়া, ইন্সটা হ্যান্ডেলে নতুন ডিপি মিসেস কাপুরের

আরও পড়ুন-বিয়ের পরই ঠোঁটঠাসা চুম্বন, আদরে-সোহাগে মত্ত রণবীর-আলিয়াকে দেখে চোখ ফেরানো দায়

রণবর-আলিয়ার বিয়ের পর ইন্ডাস্ট্রির সকল বন্ধুরা তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। সেই তালিকা থেকে কিন্তু বাদ যান নি রণবীরের দুই প্রাক্তনী দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফ। অন্যদিকে রালিয়ার কাছের বন্ধু করণ জোহর প্রিওয়েডিং সেরিমনি থেকেই বাস্তুতে হাজির ছিলেন। তিনিও নবদম্পত্তিকে আগামী দিনের শুভেচ্ছা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় করন রণবীরকে নিজের জামাই বলে সম্বোধন করেছেন। আলিয়ার সঙ্গে বিবাহিত জীবন যেন সুকের হয় সেই কামনাই করেছেন করন। রালিয়ার বিয়ে মানে করনের জীবনেও একটি বিশেষ দিন। সে কথাও তাঁদের বিয়ের শুভেচ্ছা বার্তায় একেবারে স্পষ্ট করে লিখেছেন পরিচালক ও প্রযোজক করন জোহর। 

 

 

Read more Articles on
Share this article
click me!