এপ্রিলেই কি এক হচ্ছে চার হাত, একসঙ্গে শাড়ির দোকানে আলিয়া-রণবীর

সম্প্রতি একটি ডিজাইনার শাড়ির দোকানে দেখা গিয়েছে আলিয়া ও রণবীরকে। আর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। যা তাঁদের বিয়ের জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছে। 

Web Desk - ANB | Published : Mar 26, 2022 3:03 PM IST / Updated: Mar 26 2022, 09:16 PM IST

অনেক দিন ধরেই শোনা যাচ্ছে, যে সাত পাকে বাঁধা পড়বেন আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। কিন্তু, বিয়ে আর কিছুতেই হচ্ছে না (Alia-Ranbir Wedding)। গুঞ্জন চলছে সেই কবে থেকেই। এমনকী, তাঁদের বিয়েকে (Marriage) কেন্দ্র করে নানা খবরও রটছে। অবশ্য নিজেদের প্রেম ও ব্যক্তিগত জীবন নিয়ে কখনই মুখ খোলেননি এই তারকা যুগল। আর সোশ্যাল মিডিয়ার (Social Media) মধ্যে দিয়ে আকার ইঙ্গিতে নিজেদের প্রেম প্রকাশ করেছেন। তবে সম্প্রতি ভাইরাল (Viral post) হয়েছে একটি ছবি। যা তাঁদের বিয়ের গুঞ্জনকে আরও বাড়িয়ে দিয়েছে। 

সম্প্রতি একটি ডিজাইনার (Designer) শাড়ির দোকানে দেখা গিয়েছে আলিয়া ও রণবীরকে। আর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। যা তাঁদের বিয়ের জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছে। এদিকে তাঁদের ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, চলতি বছরের এপ্রিলেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের এই হট জুটি। এমনকী, বিয়ের জন্যই নাকি সব ছবির শুটিংও শেষ করে বেশ কয়েক মাসের বিরতিও নিয়েছেন তাঁরা। 

আরও পড়ুন- সিদ্ধার্থের মৃত্যুর পর কেন এত হাসিখুশি, জবাবে ট্রোলারদের ধুয়ে দিলেন শেহনাজ

তবে বাকি তারকাদের মতো তাঁদের কোনও ডেস্টিনেশন ওয়েডিং হবে না। বরং মুম্বইয়েই বিয়ে করবেন আলিয়া ও রণবীর। বিয়ের অনুষ্ঠানও হবে ছিমছাম ভাবেই। রণবীরের কাকা এবং মহেশ ভাটের কথা মাথায় রেখেই এ ধরনের প্ল্যান করেছেন রণবীর ও আলিয়া। আর এই জল্পনার মাঝেই শাড়ির দোকানে একসঙ্গে দেখা গেল তাঁদের। 

আরও পড়ুন- একেই বলে স্বর্গসুখ, দেখেই 'লালা ঝরছে' দীপিকার

 

ফ্যাশন ডিজাইনার বীনা কান্নান তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন। পোস্টের ক্যাপশন লিখেছেন, "আলিয়া এবং রণবীর কাপুরের সঙ্গে।" ছবিতে দু'জনকেই ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে। পর্দার 'গাঙ্গুবাই'-এর পরনে ছিল একটি সাদা কুর্তা। আর রণবীর একটি নীল শার্ট এবং জিন্স পরেছিলেন। এদিকে এই ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই আহ্লাদে আটখানা অনুরাগীরা। কারণ অনেকে ধরেই নিয়েছেন যে তাঁরা বিয়ের শপিং করার জন্যই ওই ডিজাইনার স্টোরে গিয়েছিলেন। যদিও তা নিয়ে কোনও মন্তব্য করেননি কেউই। 

আরও পড়ুন- রক্ত দিয়ে আঁকা ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পোস্টার, হতবাক বিবেক অগ্নিহোত্রী

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে রণবীরের সঙ্গে তাঁর প্রেম ও বিয়ে নিয়ে কোনও লুকোচুরি না করেই উত্তর আলিয়া। বলেন, "রণবীরের সঙ্গে বহু আগেই আমার বিয়ে হয়ে গিয়েছে। তবে তা মনে মনে। আসলে, বহু বছর ধরেই রণবীরকে স্বামী হিসেবে মন থেকে মেনে নিয়েছি। সেই অর্থে আমি আর রণবীর বিবাহিত।"

Read more Articles on
Share this article
click me!