হুবহু যেন আলিয়া ভাট, সৌন্দর্যে ছাঁপিয়ে যাচ্ছেন রণবীর ঘরনিকে, নায়িকার 'হামসকল'-কে নিয়ে শোরগোল

 এ যেন হুবহু বলি অভিনেত্রী আলিয়া ভাট। একঝলকে দেখলে চেনা দায়। 'ফটোকপি' তো অনেকেই হন, কিন্তু এ তো অবিকল আলিয়া। বলিউড অভিনেত্রী তথা কাপুর পরিবারের হবু বউমার হামসকলের ছবিতেই মজেছেন নেটিজেনরা। আলিয়ার সঙ্গে এতটাই মিল যে খবরের শিরোনামে চলে এসেছে অভিনেত্রীর ফোটোকপি। তবে শুধু ফোটোকপি নয়, একাধিক ভিডিওতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। দুরন্ত গতিতে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে আলিয়ার হামসকলের ছবি।

Riya Das | Published : May 13, 2022 6:54 AM IST / Updated: May 13 2022, 02:55 PM IST

 এ যেন হুবহু বলি অভিনেত্রী আলিয়া ভাট। একঝলকে দেখলে চেনা দায়। 'ফটোকপি' তো অনেকেই হন, কিন্তু এ তো অবিকল আলিয়া। বলিউড অভিনেত্রী তথা কাপুর পরিবারের হবু বউমার হামসকলের ছবিতেই মজেছেন নেটিজেনরা। আলিয়ার সঙ্গে এতটাই মিল যে  খবরের শিরোনামে চলে এসেছে অভিনেত্রীর ফোটোকপি। তবে শুধু ফোটোকপি নয়, একাধিক ভিডিওতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। দুরন্ত গতিতে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে আলিয়ার হামসকলের ছবি।

বলি তারকাদের হামসকল-এর ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সলমন -ঐশ্বর্য,শাহরুখের তালিকায় চলে এসেছে সইফ আলি খান ও করিনা কাপুরের একরত্তি তৈমুর আলি খান।  এবার পালা আলিয়ার। মুখ থেকে চুলের স্টাইল, মুখের ডিম্পল সবেতেই যেন হুবহু মিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলিয়ার হামসকলের একাধিক ছবি ও ভিডিও নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে। ভিডিও দেখে  যে কেউ অনায়াসেই ভিড়মি খাবেন। 

 

 

আসামের তরুণী সেলেস্টি বৈরাগীকে দেখে চোখ সড়াতে পারছেন না আলিয়ার ভক্তরা। নায়িকার সঙ্গে এতটা মিল খুঁজে পেয়ে হতবাক হয়েছেন নেটিজেনরা।। সেলেস্টির ইনস্টাগ্রাম দেখে চোখ কপালে নেটিজেনদের। বিভিন্ন গানের সঙ্গে প্রতিটি লুকেই আলিয়াকে মনে করছেন ভক্তরা। যা দেখে স্বভাবতই চেনা দায় ইনি আলিয়া না সেলেস্টি। হুবহু যেন আলিয়ার হামসকল। প্রথম দেখাতেই কেউ বুঝতেই পারবেন না কাকে দেখছেন। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি লাইমলাইটে উঠে এসেছেন আসামের তরুণী সেলেস্টি বৈরাগী। বলি তারকাদের হামসকল যে রয়েছে তা অনেকেই বিশ্বাস করেন। এবং তাদের সঙ্গে সম্পর্ক না থাকলে কোথাও না কোথাও এই হামসকল থেকেই যান। এবং মাঝেমধ্যেই তারকাদের হামসকলদের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু আলিয়ার হামসকলকে দেখে সকলেই হা। তবে সোশ্যাল মিডিয়ায় দৌলতে এই লুক-অ্যা-লাইককে খুঁজে বার করা সহজ  হয়ে গিয়েছে। অসমের এই মেয়ে আলিয়ার হামসকলের নামটিও একটু হটকে। সেলেস্টি যার নামের অর্থ স্বর্গীয়।  আলিয়ার এতটাই মিল যে সকলেই তার ফ্যানও হয়ে গেছে রাতারাতি। তড়তড়িয়ে বেড়ে চলছে তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা। ইতিমধ্যেই যা আকাশছোঁয়া। শেয়ার, লাইক, কমেন্টে ভরে গিয়েছে  সোশ্যাল মিডিয়ার পাতা।আলিয়ার এই হামসকলকে দেখতেই উপচে পড়ছে ভিড়। মুখের মিলই নয়, মুখের ডিম্পল ও হাসি দেখে আলিয়ার কথা মনে পড়ছে ভক্তদের। ভাইরাল কন্যেই এখন নেটদুনিয়ার হটকেক। আলিয়াকে কি দেখেছেন তার হামসকলকে, এই প্রশ্নই তুলেছেন নেটিজেনরা। যদিও এর কোনও উত্তর পাওয়া যায়নি।

আরও পড়ুন-একাধিক পুরুষের সঙ্গে সেক্স, কামের নেশায় আসক্ত সানিকে কীভাবে বিয়েতে রাজি করিয়েছিলেন ড্যানিয়েল

আরও পড়ুন- ২ মাসের প্রেগন্যান্ট ক্যাটরিনা, কবে আসবে নতুন অতিথি? মুখ খুললেন ভিকির মুখপাত্র

 

Share this article
click me!