Asianet News BanglaAsianet News Bangla

রনবীর নয়,আলিয়ার সমস্ত টাকা পয়সা নিয়ন্ত্রণ করেন এই ব্যক্তি, জেনে নিন কে সেই ব্যক্তি

আলিয়া ভাট প্রকাশ করেছেন তার প্রথম চলচ্চিত্র, স্টুডেন্ট অফ দ্য ইয়ারের জন্য তাঁকে কত পারিশ্রমিক দেওয়া হয়েছিল এবং তিনি এটি দিয়ে কী করেছিলেন। তিনি আরও প্রকাশ করেন কে তাঁর অর্থ দেখাশোনা করে।
 

Not ranbir this person handles alia bhatt s money, know who is that person anbad
Author
Kolkata, First Published Aug 21, 2022, 11:47 AM IST

আলিয়া ভাট স্টুডেন্ট অফ দ্য ইয়ার দিয়ে বলিউডে তাঁর আত্মপ্রকাশ করেছিলেন, এবং তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। আলিয়া, যিনি 'শানায়া' চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন, তাঁর প্রথম চলচ্চিত্রের জন্য ১৫ লাখ টাকা দেওয়া হয়েছিল এবং সরাসরি তাঁর মায়ের কাছে গিয়ে তাঁকে চেকটি দিয়ে তাঁকে বলেছিল, 'মা, তুমি টাকা সামলাও।' একটি সাক্ষাত্কারে, অভিনেত্রী স্বীকার করেছেন যে তাঁর মা, সোনি রাজদান এখনও তাঁর অর্থ নিয়ন্ত্রণ করেন এবং তাঁর অর্থ কোথায় যাচ্ছে তা কখনই দেখেন না।

Not ranbir this person handles alia bhatt s money, know who is that person anbad

আলিয়া ভাটকে বলিউডের সবচেয়ে উজ্জ্বল অভিনেত্রীদের একজন হিসেবে গণ্য করা হয়। অভিনেত্রী অল্প বয়সে তাঁর কর্মজীবন শুরু করেন এবং ডিয়ার জিন্দেগি, গলি বয়, হাইওয়ে, হাম্পটি শর্মা কি দুলহানিয়া, ২ স্টেটস, কাপুর অ্যান্ড সন্স, রাজি এবং আরও অনেক কিছুতে সেরা অভিনয় দিয়েছেন। আলিয়া ভাটের প্রথম ছবি সমালোচক এবং দর্শকদের প্রভাবিত করতে পারেনি। তাই, কেউ কখনও ভবিষ্যদ্বাণী করেনি যে তিনি বলিউডের অন্যতম সফল অভিনেত্রী হয়ে উঠবেন। হাইওয়ে, ইমতিয়াজ আলীর সাথে তাঁর দ্বিতীয় চলচ্চিত্র, তাঁর অভিনয় ক্ষমতা প্রদর্শন করেছে এবং তিনি পরবর্তীতে কল্পনাতীত প্রতিটি চরিত্রে নিজেকে একজন প্রতিভাবান অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন। তিনি সত্যিই তাঁর ব্যক্তিত্বকে আলিঙ্গন করেন এবং দর্শকদের বাকরুদ্ধ করে দেন। আলিয়া আরও দাবি করেন যে তাঁর সিএ, একদিকে তিনি আলিয়ার একজন পারিবারিক বন্ধুও, খুব চাপে আছেন এবং তিনি আলিয়াকে অর্থ ব্যয় করতে এবং মজা করার জন্য অনুরোধ করেন। তিনি বলেছিলেন যে তিনি বড় ব্যয়কারী নন এবং বিনিয়োগ করেন না। 'আমার মা সবকিছু করেন, এবং তাঁরা আমাকে কোথায় টাকা বিনিয়োগ করা হয় সে সম্পর্কে আপডেট রাখে,' তিনি চালিয়ে যান। আলিয়া আরও বলেন যে তিনি তার প্রথম অটোমোবাইল কিনেছিলেন যখন তিনি ১৯ বছর বয়সে এবংতাঁর প্রথম বাড়িটি তিনি ২২ বছর বয়সে কিনেছিলেন। এদিকে, আলিয়ার পরবর্তী চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ব্রহ্মাস্ত্র, রকি অর রানি কি প্রেম কাহানি, এবং জি লে জারা। হার্ট অফ স্টোন দিয়ে তাঁর হলিউড ডেবিউ হবে।

Not ranbir this person handles alia bhatt s money, know who is that person anbad

বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া।  অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন লক্ষ করা গেছে। অভিনেত্রীর বেবিবাম্প দেখার জন্য মুখিয়ে রয়েছেন। অবশেষে আপকামিং ছবি ডার্লিংস-এর প্রমোশনেই ফাঁস হল আলিয়ার বেবিবাম্প। তারপর থেকেই জল্পনা শুরু হয়েছে কত মাসের অন্তঃসত্ত্বা আলিয়া। কবে আসতে চলেছে রালিয়ার প্রথম সন্তান, তা নিয়েই জল্পনা তুঙ্গে।  সূত্রের খবর, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। তবে কবে  আসতে চলেছে চার আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান।

আরও পড়ুন,সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে তামাশা করে ভক্তদের রোষের মুখে পড়েন সলমন

আরও পড়ুন,ম্যাচে হেরে গিয়ে নিজের প্রতিদ্বন্দীকেই আক্রমণ করে বসলেন রন্ডা রাউসি

Follow Us:
Download App:
  • android
  • ios