সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে তামাশা করে ভক্তদের রোষের মুখে পড়েন সলমন

সুপরিচিত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুর পরে, অভিনেতার পুরানো ছবি এবং ভিডিওগুলি প্রায়শই ইন্টারনেটে ভাইরাল হয়। বিগ বস ১৩ বিজয়ী সিদ্ধার্থ শুক্লা এবং সলমান খান একে অপরের খুব ভাল বন্ধু ছিলেন, তবে সিদ্ধার্থের এই ভিডিওটি দেখার পরে, তাঁর ভক্তরা সালমান খানের উপর ক্ষুব্ধ হন। চলুন জেনে নেওয়া যাক ঠিক কি হয়েছিল।
 

Abhinandita Deb | Published : Aug 21, 2022 4:16 AM IST / Updated: Aug 21 2022, 10:04 AM IST

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে সালমান খান:
 সুপরিচিত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুর পরে, অভিনেতার পুরানো ছবি এবং ভিডিওগুলি প্রায়শই ইন্টারনেটে ভাইরাল হয়। বিগ বস ১৩ বিজয়ী সিদ্ধার্থ শুক্লা এবং সলমান খান একে অপরের খুব ভাল বন্ধু ছিলেন, তবে সিদ্ধার্থের এই ভিডিওটি দেখার পরে, তাঁর ভক্তরা সালমান খানের উপর ক্ষুব্ধ হন। একটি পুরানো ভিডিও ভাইরাল হচ্ছে যখন সালমান খান বিগ বস ১৩ হোস্ট করছিলেন। সেই সময়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা তাঁর সবচেয়ে প্রিয় প্রতিযোগী ছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে, সিদ্ধার্থ শুক্লা হাসপাতালে আছেন এবং সলমান খান তাকে নিয়ে মজা করছেন,কী বললেন সালমান খান? ভিডিওতে তিনি দেখেছেন যে সলমান খানকে হাসপাতালে তাঁর বন্ধু সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে মজা করতে দেখা যাচ্ছে। সলমান খান এই ভিডিওতে বলেছেন যে, 'এই গেমটিতে ভক্তরা আপনাকে বাঁচিয়েছে, কিন্তু উপরেরটি আপনাকে বাঁচাতে পারবে না। সবাই কাঁদবে সবাই বলবে যে যাই বলুক না কেন, তিনি একজন ভালো মানুষ ছিলেন, চিৎকার করতেন। , কাউকে আমি নিজেও ঠেলে দিতাম, কিন্তু কোথাও দুঃখ অবশ্যই থাকবে। সালমানের ওপর ক্ষুব্ধ ভক্তরা।

এই ভিডিওটি দেখার পর ব্যবহারকারীরা সলমানের ওপর রেগে যান এবং মন্তব্যের মাধ্যমে অনেক কিছু বলেছিলেন। একজন ব্যবহারকারী লিখেছেন, 'কেউ কখনই ভুল কথা বলবে না, যদি সরস্বতী জিভের উপর বসে, তবে জিনিসটি সত্য হয়ে যায়।' এ ছাড়া একজন ভক্ত এই ভিডিওটি দেখার পর লিখেছিলেন যে, 'যখন এই কৌতুকটি ঘটছিল' যে সময়টি আমি মোটেও পছন্দ করিনি, কারণ সেই সময় বিগ বসে সিদ্ধার্থের স্বাস্থ্য খুব খারাপ ছিল। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ শুক্লা

আরও পড়ুন,ম্যাচে হেরে গিয়ে নিজের প্রতিদ্বন্দীকেই আক্রমণ করে বসলেন রন্ডা রাউসি

আরও পড়ুন,আমিশা প্যাটেলের বিচ-বাম ছবিগুলি দেখেছেন কি? চোখ ফেরাতেই পারবেন না গ্যারান্টি

জনপ্রিয় টেলিভিশন অভিনেতা এবং বিগ বস ১৩ বিজয়ী সিদ্ধার্থ শুক্লা, ৪০, গত বছর 2 সেপ্টেম্বর ২০২১ মুম্বাইতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বিগ বস ১৩-এর সময়, সালমান খান এবং প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার টিউনিং খুব ভাল হয়ে ওঠে। যার কারণে সালমানকে এমন ভিডিওতে তাঁর সঙ্গে ঠাট্টা করতে দেখা গেছে, কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর পর তাঁর ভক্তরা এমন কোনো ভিডিওকে ঘৃণা করেছেন যেখানে প্রয়াত অভিনেতাকে (সিদ্ধার্থ শুক্লা) মজা করা হয়েছে। এখনো হাসিখুশি সিদ্ধার্থকে এখনো খুবই মিস করেন তাঁর ফ্যানেরা।

Read more Articles on
Share this article
click me!